Job Circular

সিটি ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আজ আমরা আপনাদের জন্য একটি নতুন ব্যাংক চাকরির সার্কুলার নিয়ে হাজির হলাম। এই চাকরির পোস্টটি সুপরিচিত সিটি ব্যাংক, দ্য সিটি ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ থেকে এসেছে। তারা সম্প্রতি এই নতুন সার্কুলার প্রকাশ করেছে; তারা চায় কিছু নতুন কর্মী তাদের দলে যোগদান করুক। তবে এই চাকরিটি নিয়মিত কাজ নয়; পদটিতে উচ্চ শিক্ষিত, দক্ষ ব্যক্তি প্রয়োজন। চাকরির পদগুলি হল সহযোগী ব্যবস্থাপক/ব্যবস্থাপক, সফ্টওয়্যার টেস্টিং এবং QA ডিজিটাল আর্থিক পরিষেবা।

বাংলাদেশে বেকারত্ব একটি বড় সমস্যা ছিল এবং এখনও আছে, কিন্তু এখন শিক্ষিত লোকেরা বেকার। আমাদের দেশে অনেক উচ্চ শিক্ষিত লোক বেকার, কারণ তারা তাদের মিলের চাকরি খুঁজে পায় না। ব্যাংকের চাকুরী একটি শালীন চাকরি যদি বেতন অল্প হলেও শিক্ষিত লোকেরা সেখানে সম্মানের সাথে কাজ করতে পারে। এবার বড় পদে নিয়োগ দিচ্ছে সিটি ব্যাংক। আমার মনে হয় আমাদের কিছু শিক্ষিত লোক এখানে কাজ করার সুযোগ পাবে।

সিটি ব্যাংক তাদের কতজন কর্মচারীর প্রয়োজন তা জানায়নি, তবে তাদের প্রয়োজনীয়তা বলে যে তারা প্রচুর লোক নিয়োগ করবে। তাই আপনার যদি যথেষ্ট দক্ষতা থাকে এবং আপনি মনে করেন যে আপনি এই পোস্টগুলির মধ্যে একটির জন্য যোগ্য, আপনার এই চাকরির পোস্টে চেষ্টা করার জন্য প্রস্তুত হওয়া উচিত।

সিটি ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সিটি ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১-এর জন্য আবেদন করতে আপনার কিছু যোগ্যতার প্রয়োজন হবে। প্রথমে আপনাকে একটি নামী বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিংয়ে ভাল স্কোর সহ স্নাতক হতে হবে। এই পদের জন্য শুধুমাত্র শিক্ষাই যথেষ্ট বলে বিবেচিত হবে না। এই কম্পিউটার বিজ্ঞান বা প্রকৌশল ক্ষেত্রে কাজ করার জন্য আপনার ন্যূনতম 4 বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আপনি যদি এই চাকরিতে আগ্রহী হন, তাহলে আপনাকে বলি কী কী দায়িত্ব নিতে হবে।

• আপনাকে সমস্ত সফ্টওয়্যারের কার্যকারিতা পরীক্ষা করতে হবে এবং তারা কীভাবে কাজ করছে তা রিপোর্ট করতে হবে।
• পরীক্ষার পরিবেশ তৈরি করার চেষ্টা করুন, এবং পরীক্ষার ক্ষেত্রেও আপনার দায়িত্ব হবে।
• আপনাকে DFS সফ্টওয়্যারের অপারেটিং প্যানেল অ্যাডমিন হতে হবে এবং SIT/UAT রিপোর্টগুলি পরীক্ষা করতে হবে এবং তাদের বাস্তবায়ন করতে হবে।
• আপনাকে নিশ্চিত করতে হবে যে সফ্টওয়্যারটি নিয়ন্ত্রক, অভ্যন্তরীণ নীতি অনুসারে পুরোপুরি তৈরি হয়েছে।
• আপনাকে নিরীক্ষকদের সমস্ত প্রয়োজনীয় তথ্য সরবরাহ করতে হবে এবং সম্মানের সাথে যেকোনো প্রশ্নের সমাধান করতে হবে। সেই সাথে, আপনাকে সংবিধিবদ্ধ অডিটরদের জন্য বিলিং, চুক্তি, আদেশ, ব্যাঙ্ক গ্যারান্টি, EMD, অংশীদার কমিশন, বিপণন প্রণোদনা, চুক্তি ইত্যাদির মতো অন্যান্য ডেটা পরিচালনা করতে হবে।

সিটি ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১-এর সংক্ষেপে:

  • প্রতিষ্ঠানের নাম: সিটি ব্যাংক লিমিটেড
  • আবেদন প্রকাশের তারিখ: 04.12.2021
  • শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা স্নাতকোত্তর
  • অফিসিয়াল ওয়েবসাইট: www.thecitybank.com
  • চাকরির ধরন: ব্যাংকের চাকরি
  • সূত্রঃ দৈনিক ইত্তেফাক
  • লিঙ্গ: উভয় মানুষ
  • আলোচনাসাপেক্ষে বেতন
  • কাজের প্রকৃতি: ফুল টাইম
  • বয়স সীমা: 30 বছর

[আবেদনের শেষ তারিখ: 11 ডিসেম্বর 2021]

                                                                 Apply Link

সিটি ব্যাংক জুনিয়র অফিসার চাকরির বিজ্ঞপ্তি

সিটি ব্যাংক জুনিয়র অফিসার চাকরির সার্কুলার কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। তাই আপনি কিছু প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে সক্ষম হতে পারেন যা আপনার জন্য খুবই সহায়ক। সিটি ব্যাংক বেছে নিন যা সম্প্রতি প্রকাশিত সেরা চাকরির সার্কুলার।আমরা এই পোস্টটি তাদের জন্য প্রকাশ করেছি যারা এই মুহূর্তে সিটি ব্যাংক জুনিয়র অফিসার চাকরির সার্কুলার খুঁজছেন।

পরীক্ষায় উত্তীর্ণ হলে ঢাকায় অফিসে পুরো সময় কাজ করতে হবে। আপনি আপনার পছন্দের জায়গায় কাজ করার সুযোগ পাবেন না। তাই আবেদন করার আগে চিন্তা করুন। ব্যাংক তাদের সিটিব্যাংক চাকরির সার্কুলার 2021-এ বেতন উল্লেখ করেনি। আমি মনে করি না যে আপনার এটি নিয়ে চিন্তা করা উচিত। আপনি তাদের প্রস্তাবে অসন্তুষ্ট হবেন না। তারা বয়সসীমা উল্লেখ করেছেন; এই চাকরির জন্য আবেদন করার জন্য আপনার বয়স 30 বছরের বেশি হওয়া উচিত নয়। তারা এমন একজন দক্ষ, অভিজ্ঞতাসম্পন্ন এবং প্রাপ্তবয়স্ক ব্যক্তিকে চায় যে এই পোস্ট এবং তার দায়িত্বগুলি নিখুঁতভাবে পরিচালনা করতে পারে।

আপনি যদি সার্কুলারটি নিয়ে এখনই নিশ্চিত হন এবং এই চাকরির পোস্টের জন্য আবেদন করতে আগ্রহী হন তবে আপনার আর দেরি করা উচিত নয়। তারিখ ইতিমধ্যেই শেষের খুব কাছাকাছি। এই সিটি ব্যাঙ্কের চাকরির সার্কুলার  04 ডিসেম্বর 2021-এ প্রকাশিত হয়েছিল। এবং শেষ তারিখ হল 11 ডিসেম্বর 2021। পুরুষ এবং মহিলা উভয়কেই এই চাকরির পোস্টের জন্য আবেদন করতে স্বাগত জানাই এবং দেখা যাক কে এই পদে জয়ী হয়।

সিটি ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি

আমরা সিটি ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2021-এর সম্পূর্ণ সঠিক তথ্য দিয়েছি, যেখান থেকে আপনি এই বিডি চাকরির সার্কুলারটির বিবরণ পাবেন এবং মূল সার্কুলার ফটো পাবেন। এই বিডি জবগুলিতে আবেদন প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, আবেদনের প্রয়োজনীয় তথ্য এবং আবেদনের সঠিক নিয়ম অন্তর্ভুক্ত থাকবে। আমাদের সাইটটি বাংলাদেশী চাকরির সার্কুলারের জন্য খুবই জনপ্রিয়।

সময় হলে আমরা পরীক্ষার তারিখ এবং ফলাফলের তারিখ আমাদের ওয়েবসাইটে প্রকাশ করব। আপনি যদি তাদের জানতে চান আপনি আমাদের ওয়েবসাইট অনুসরণ করতে পারেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.