Others

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩ বিজ্ঞপ্তি

ডিমলা উপজেলা মৌখিক পরীক্ষার চার্ট

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কার্যালয়ের নীলফামারী কতৃক প্রকাশিত নোটিশ মতাবেক। যে সকল প্রার্থীরা প্রাথমিক শিক্ষক নিয়োগের লিখিত প্ররিক্ষায় উত্তির্ণ গয়েছেন তাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে , প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে অধিনে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩ এর লিখিত পরীক্ষায় উত্তির্ণ প্রার্থীদের মেীখিক পরীক্ষার তারিখে এখানে প্রকাশ করা হয়েছে। আর এই প্রকাশিত পরীক্ষার তারিখ যথা সময়ে প্রার্থীদের পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য বলা হয়েছে। সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩ এর মৌখিক পরীক্ষা জেলা প্রশাসক নীলফামরী মহোদয়ের কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

ডিমলা উপজেলার প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময়

ডিমলা উপজেলার প্রার্থীদের মৌখিক পরীক্ষা ২১ জানুয়ারি ২০২৪ থেকে ২৭ জানুয়ারি ২০২৪ পর্যন্ত চলমান থাকবে। আর এই পরীক্ষায় ডিমলা উপজেলার মোট ৪৩০ জন প্রার্থী অংশগ্রহণ করবেন। প্রতিদিন রোল ভিত্তিক ভাবে সকাল এবকং দুপুর এই দুই ভাগে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। প্রতিটি প্রার্থীকে তাদের পরীক্ষার রোল মোতাবেক স ময় নির্ধারণ করে নিতে হবে। অর্থাৎ অধিদপ্তরের প্রকাশিত তারিখ অনুসারে রোল মিলিয়ে নিতে হবে। অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত তারিখে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। আর এই পরীক্ষার প্রার্থীদের নিজ দায়িত্বে তাদের রোল দেখে পরীক্ষার সময় সম্পর্কে জানতে পারবেন। আর এই মৌখিক পরীক্ষায় হবে সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩ এর চূড়ান্ত পরীক্ষা। এর পরে ফাইনাল রেজাল্ট প্রকাশত হবে।

ডিমলা উপজেলা মৌখিক পরীক্ষার চার্ট

এখানে উক্ত উপজেলার পরীক্ষার চার্ট প্রকাশ করা হয়েছে আমাদের এই ওয়েবসাইটে সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩ এর ডিমলা উপজেলার সকল প্রার্থীরা তাদের পরীক্ষার তারিখ ও সময় সম্পর্কে সঠিক তথ্য জানতে পারবেন। আর আমাদের এই ওয়েবসেইট থেকে প্রার্থীরা তাদের পরীক্ষার ভাইভা এর সময় সংবলিত নটিশ এর পিডিএফ ডাইনলোড করতে পারবেন। পিডিএফ টি এখানে দেওয়া হলো:-

Notice-39-Viva-Voce-for-Asstt-Teacher-Recruitment-2023

শেষ কথা

আমরা এখানে সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩ এর মৌখিক পরীক্ষার তথ্য সম্পর্কে আলোচনা করেছি। আমাদের এই পোস্টের মাধ্যেমে সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩ এর ডিমলা উপজেলার সকল পরীক্ষার্থীরা তাদের প্রয়োজনীয় তথ্য পেয়ে গেছেন আশা করি। তাছাড়াও সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩ এর আরও বিস্তারিত তথ্য জানতে নিয়োগ পত্রটি মনোযোগ সহকারে পড়ুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.