Government JobJob Circular

গাক এনজিও চাকরির বিজ্ঞপ্তি ২০২২

গাক এনজিও চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। একটি নতুন সামাজিক কাজের চাকরি অনলাইনে পাওয়া যাচ্ছে। চাকরিটি হল গ্রাম উন্নয়ন কর্ম (গাক) চাকরির বিজ্ঞপ্তি ২০২২। এই চাকরিটি ইতিমধ্যেই একটি জনপ্রিয় চাকরির বিজ্ঞপ্তিতে পরিণত হয়েছে। ২১ ডিসেম্বর ২০২১-এ প্রকাশিত হওয়ার পরই অনেক জন এটিকে অনলাইনে অনুসন্ধান করছে। অনেকে এই এনজিওতে চাকরি পাওয়ার জন্য আবেদন এবং প্রস্তুতি নিতে শুরু করেছে। আপনি যদি এই চাকরির সার্কুলার সম্পর্কে আরও জানতে চান তবে আপনি আমাদের ওয়েবসাইট দেখতে পারেন বা গাক-এর অফিসিয়াল ওয়েবসাইট দেখতে পারেন।

যদি এই চাকরির সার্কুলার আপনার প্রয়োজনের সাথে মেলে না বা আপনি তাদের প্রয়োজনীয়তাগুলি পূরণ না করেন তবে আপনার আশা ছেড়ে দেবেন না।

গাক এনজিও চাকরির বিজ্ঞপ্তি

আমি মনে করি আপনি গাক জব সার্কুলারের জন্য একজন অত্যন্ত আগ্রহী প্রার্থী। আসুন এই কাজের সার্কুলার তথ্য সম্পর্কে নীচে পরীক্ষা করুন। বর্তমানে আমরা জানি যে গুক এনজিও চাকরির বিজ্ঞপ্তিটি প্রত্যেকের জন্য অত্যন্ত শক্তিশালী এবং উচ্চ মানের বিডি চাকরির খবর। কারণ প্রতিটি গ্রাম উন্নয়ন কর্ম গুক চাকরি তার নিজের কাজের জন্য অনেক সুযোগ-সুবিধা দেয় সেইসাথে ভালো বেতন, বিশেষ ক্যারিয়ার ডেভেলপমেন্ট ট্রেনিং, বছরের পর বছর বেতন বৃদ্ধির সিস্টেম, বার্ষিক আকর্ষণীয় বোনাস, বার্ষিক স্মার্ট উৎসব বোনাস ইত্যাদি দেয়। মনে রাখা ভালো যে আমরাই প্রথম বিডি চাকরির খবর প্রকাশক। আপনি যদি এই কাজগুলি পেতে চান তবে ইমেজটি ধরে রাখুন এবং এই সংক্ষিপ্ত তথ্যটি মনোযোগ সহকারে পড়ুন।

২০২২-এর জন্য আমাদের কাছে আরও কিছু চাকরির সার্কুলার রয়েছে যা আপনাকে আপনার সেরা মিল খুঁজে পেতে সাহায্য করতে পারে। টিএমএসএস চাকরির বিজ্ঞপ্তি ২০২২, প্রকল্প চাকরির বিজ্ঞপ্তি ২০২২, গ্রাম উন্নয়ন কেন্দ্রের চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এবং সমস্ত এনজিও চাকরির বিজ্ঞপ্তি ২০২২ বিডির মতো অন্যান্য চাকরির বিজ্ঞপ্তি দেখুন।

আমরা এই ওয়েবসাইটটি তৈরি করেছি এমন লোকদের সাহায্য করার জন্য যারা একটি শালীন চাকরির প্রয়োজন। আমরা সব ধরনের ব্যাংক চাকরির সার্কুলার ২০২২, এনজিও চাকরির সার্কুলার ২০২২, কোম্পানির চাকরির সার্কুলার ২০২২, সরকারী সার্কুলার ২০২২ পোস্ট করি। আমাদের পোস্ট করা চাকরির সার্কুলারে সব ধরনের শূন্য পদ রয়েছে, তাই আপনি উচ্চ শিক্ষিত বা সবেমাত্র SSC/HSC পাশ করুন না কেন, একটি উপযুক্ত কাজ অবশ্যই আপনার জন্য অপেক্ষা করছে।

গাক এনজিও চাকরি সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য:

  • কোম্পানি/সংস্থার নাম: গ্রাম উন্নয়ন কর্ম গুক
  • আবেদন প্রকাশের তারিখ: 21.12.2021
  • শিক্ষাগত যোগ্যতা: নীচের বিজ্ঞপ্তি দেখুন
  • অফিসিয়াল ওয়েবসাইট: www.gukbd.com
  • চাকরির ধরন: এনজিও চাকরি
  • অবস্থান: নীচে বিজ্ঞপ্তি দেখুন
  • বেতন: 19,377-45,250/
  • কাজের প্রকৃতি: ফুল টাইম
  • মোট পদঃ ০৩টি
  • আবেদনের শেষ তারিখ: ২৫ জানুয়ারী ২০২২

গ্রাম উন্নয়ন কর্ম সম্পর্কে

গ্রাম উন্নয়ন কর্ম গুক দরিদ্র মানুষের জীবন উন্নয়নে কাজ করছে। তারা শিক্ষা ও শিশু সুরক্ষা, জীবিকা ও খাদ্য নিরাপত্তা, দুর্যোগ ঝুঁকি হ্রাস এবং জরুরী প্রতিক্রিয়া, নিরাপদ অভিবাসন, নারীর ক্ষমতায়ন, অন্তর্ভুক্তিমূলক অর্থায়ন, জলবায়ু পরিবর্তন অভিযোজন, মানবাধিকার, স্বাস্থ্য, কৃষি ইত্যাদি বিষয়ে বেশ কয়েকটি সমন্বিত কর্মসূচি বাস্তবায়ন করছে।

এই সংগঠনটি গাইবান্ধা জেলায় যাত্রা শুরু করে এবং বর্তমানে রাজশাহী, খুলনা, রংপুর, চট্টগ্রাম, উখিয়া, টেকনাফ ইত্যাদি জুড়ে বাংলাদেশের প্রায় ২টি জেলায় কাজ করছে। এবার এই সংস্থাটি নতুন সার্কুলার প্রকাশ করেছে। তারা শূন্য পদে নিয়োগ দিতে চান। আসুন গ্রাম উন্নয়ন কর্ম (গাক)-এর চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে জানি।

গ্রাম উন্নয়ন কর্ম (গাক) চাকরির বিজ্ঞপ্তি ২০২২

গ্রাম উন্নয়ন কর্ম সংস্থার শূন্য পদ হল সফটওয়্যার ডেভেলপারের পদ। সংস্থাটি এই পদে যোগদানের জন্য কমপক্ষে তিনজন যোগ্য লোক নিয়োগের জন্য সন্ধান করছে। কিন্তু তাদের কিছু প্রয়োজনীয়তা আছে। তারা প্রার্থীদের শিক্ষাগত প্রয়োজনীয়তার সাথে আবেদন করতে চায়- সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন (বিসিএ)।

গ্রাম উন্নয়ন কর্ম গুক জব সার্কুলার ২০২২ ফ্রেশাররা আবেদন করতে চায় না, কারণ তারা এই পোস্টটি পরিচালনা করার জন্য একজন অভিজ্ঞ ব্যক্তি। আপনার যদি সংশ্লিষ্ট পোস্টে ন্যূনতম 2-5 বছরের অভিজ্ঞতা থাকে তবে আপনি এই পদের জন্য আবেদন করতে পারেন। আর লারাভেল ফ্রেমওয়ার্কে দুই বছরের অভিজ্ঞতাও দরকার। laravel এবং PHP এর ভিত্তি ভালো হতে হবে।

গাক এনজিও চাকরির বিজ্ঞপ্তি ২০২২

দক্ষতা: MVC বোঝা এবং MySQL, PostgreSQL-এ অভিজ্ঞতা আবশ্যক। সময় ব্যবস্থাপনা, সুপরিকল্পনা, সমস্যা সমাধানের দক্ষতাকে অগ্রাধিকার দেওয়া হবে। এবং আরও একটি জিনিস, যোগাযোগ দক্ষতা, এটি প্রত্যেক মানুষের জন্য আবশ্যক যারা তাদের কর্মজীবন বৃদ্ধি করতে চায়। ভাল যোগাযোগ দক্ষতা ছাড়া, আপনি কোন ফিল্ডওয়ার্কে থাকতে পারবেন না।

এই চাকরির জন্য আবেদন করার জন্য আপনার বয়স 22 বছরের বেশি এবং 30 বছরের কম হতে হবে। এবং মহিলাদের আবেদন করার অনুমতি নেই। প্রতিষ্ঠানটি শুধুমাত্র নারীদের এই পদে আবেদন করতে উৎসাহিত করছে।

এটি একটি ফুল-টাইম অফিসের কাজ হবে, এবং অবস্থান হবে বগুড়া, বাংলাদেশের। তারা কোন নির্দিষ্ট বেতনের কথা উল্লেখ করেনি, এটা আপনার যোগ্যতার উপর ভিত্তি করে আলোচনা সাপেক্ষ।

আবেদনের সময় খুব কম, যারা আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন করে ফেলুন কারন (গাক) ১৫ই জুন ২০২২ পর্যন্ত আবেদন গ্রহণ করবে। তাই আপনি যদি এই চাকরিতে আগ্রহী হন এবং তাদের প্রয়োজনীয়তা পূরণ করেন, আপনার ভাগ্য চেষ্টা করুন। আমরা গ্রাম উন্নয়ন কর্ম (গাক) জব সার্কুলার ২০২২ সম্পর্কে সমস্ত সামান্য তথ্য শেয়ার করেছি। আপনার যদি আরও কিছু জানার থাকে বা কোন প্রশ্ন থাকে তবে নীচে একটি মন্তব্য করুন। আমরা যত তাড়াতাড়ি পারি উত্তর দেব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.