Admit CardGovernment JobJob Circular

LDAMC অ্যাডমিট কার্ড ২০২২ – ldamc.teletalk.com.bd

LDAMC অ্যাডমিট কার্ড 2022 – ldamc.teletalk.com.bd অ্যাডমিট পিডিএফ ডাউনলোড করুন

LDAMC অ্যাডমিট কার্ড ২০২২ লাইন ডিরেক্টর অল্টারনেটিভ মেডিকেল কেয়ার পরিদর্শক, কম্পিউটার অপারেটর, অফিস সহকারী, হিসাব সহকারী, কম্পাউন্ডার ইত্যাদি সমস্ত পদের জন্য তাদের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। হাজার হাজার লোক সেই সমস্ত পদের জন্য আবেদন করেছে। পদের চেয়ে প্রার্থীর সংখ্যা বেশি হওয়ায় প্রতিযোগিতা কঠিন হয়ে পড়েছে। তাই ভালো প্রস্তুতি ছাড়া চাকরির লড়াইয়ে টিকে থাকা সম্ভব নয়।

এলডিএএমসি অ্যাডমিট কার্ড 2022

লাইন ডিরেক্টর অল্টারনেটিভ মেডিকেল কেয়ার একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। এলডিএএমসি বহু বছর ধরে মানুষের সেবা করে আসছে। তারা প্রতিষ্ঠানকে সচল রাখতে প্রতি বছর লোক নিয়োগ করে। এই নিয়োগের মাধ্যমে তাদের প্রতিষ্ঠানের জনবল যেমন বাড়ে, তেমনি অনেক বেকার যুবকের কর্মসংস্থানও হয়। বেশ কিছু দিন আগে এলডিএএমসি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বর্তমানে ওই বিজ্ঞপ্তিতে পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। এমনকি তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশপত্র দেওয়া শুরু করেছে।

লাইন ডিরেক্টর অল্টারনেটিভ মেডিকেল কেয়ার পরীক্ষার তারিখ

যারা এলডিএএমসি-তে আবেদন করেছেন তাদের এখনই আপনার প্রবেশপত্র ডাউনলোড করা উচিত। কারণ অ্যাডমিট কার্ড লাইন ডিরেক্টর অল্টারনেটিভ মেডিকেল কেয়ার পরীক্ষার জন্য একটি গুরুত্বপূর্ণ কাগজ। আপনার সমস্ত তথ্য প্রবেশপত্রে দেওয়া হবে। আপনার পরীক্ষার কেন্দ্র কোথায় হবে সে সম্পর্কেও উল্লেখ থাকবে। তাই দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব আপনার প্রবেশপত্র সংগ্রহ করুন।

ldamc.teletalk.com.bd ভর্তি PDF ডাউনলোড করুন

আজকাল অ্যাডমিট কার্ড ডাউনলোড করা সাধারণ ব্যাপার। আধুনিক যুগে এটা করা কঠিন কিছু নয়। তবে অনেকেই আছেন যারা সঠিক ডাউনলোড পদ্ধতি জানেন না। তাদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে সঠিক ডাউনলোডের নিয়ম নিয়ে আলোচনা করব। নিচে লাইন ডিরেক্টর অল্টারনেটিভ মেডিকেল কেয়ার ডাউনলোড পদ্ধতির বিস্তারিত আলোচনা করা হল:

  • শুরুতে আপনাকে একটি ব্রাউজার খুলতে হবে।
  • সেই ব্রাউজার থেকে আপনাকে LDAMC-এর অফিসিয়াল ওয়েবসাইট ldamc.teletalk.com.bd-এ যেতে হবে।
  • সেখানে আপনি উপরের ছবির মত একটি পেজ পাবেন।
  • সেই পেজে অ্যাডমিট কার্ড লেখার অপশনে ক্লিক করুন।
  • তারপর নিচের অংশে ইউজার আইডি এবং পাসওয়ার্ড সঠিকভাবে পূরণ করুন।
  • শেষে জমা দিন।
  • আপনার প্রবেশপত্র ডাউনলোডের জন্য প্রস্তুত।
  • কাস্টে অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন এবং এটি A4 আকারের পৃষ্ঠায় প্রিন্ট করুন।

Admit Card Download PDF

শেষ কথা

অতএব, আপনারা যারা লাইন ডিরেক্টর অল্টারনেটিভ মেডিকেল কেয়ারের জন্য আবেদন করেছেন, অনুগ্রহ করে খুব শীঘ্রই অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। উপরের আলোচনায় আমরা প্রবেশপত্র সংক্রান্ত যাবতীয় তথ্য দিয়েছি। যাইহোক, যদি আপনার কোন সমস্যা হয়, আমাদের মন্তব্যে জানান. আপনার সেবায় আমরা নিয়োজিত। আমি তোমার পরীক্ষায় তোমার মঙ্গল কামনা করছি। ভালো থাকুন, সুস্থ থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.