Government JobJob Circular

BOF অ্যাডমিট কার্ড ২০২১

BOF অ্যাডমিট কার্ড আমাদের এইখানে পাওয়া যাচ্ছে। বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরি স্থগিত লিখিত পরীক্ষা 8 অক্টোবর 2021 এ অনুষ্ঠিত হতে যাচ্ছে। BOF চাকরির সার্কুলার ২০২১ এর বিপরীতে, সকল আবেদনকারীদের এসএমএসের মাধ্যমে ইউজার আইডি এবং পাসওয়ার্ড পাঠানো হয়েছে। সুতরাং আপনি এখন বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরি অফিসিয়াল ওয়েবসাইট www.bof.teletalk.com.bd থেকে BOF অ্যাডমিট কার্ড ২০২১ ডাউনলোড করতে পারেন। অন্যদিকে BOF পরীক্ষার বিজ্ঞপ্তি এবং অর্ডন্যান্স ফ্যাক্টরি সিট প্ল্যান www.bof.gov.bd-এ পাওয়া যাবে। বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরি অ্যাডমিট কার্ড ২০২১ সময়সীমার আগে ডাউনলোড করতে হবে।

BOF অ্যাডমিট কার্ড ২০২১

অর্ডন্যান্স ফ্যাক্টরি নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে অল্প সংখ্যক পদের বিপরীতে, সফল অনলাইন আবেদনকারীরা লিখিত পরীক্ষার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তবে করোনাভাইরাসের কারণে দেশে সব ধরনের চাকরির পরীক্ষা বন্ধ রয়েছে। ফলে বাংলাদেশে সরকারি চাকরিপ্রার্থীরা হতাশার মধ্যে দিন কাটাচ্ছেন। পরিস্থিতি স্বাভাবিক হতে কতদিন লাগবে তা নিশ্চিত নয় কেউই। তাই বিওএফ সরকারি চাকরির পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কোনো নির্দিষ্ট তারিখ ছিল না।

BOF ফলাফল

তবে বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরি ফান্ড এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রার্থীদের আশ্বস্ত করেছে যে তারা অক্টোবরে পরীক্ষা নেবে। ফলে কিছুটা স্বস্তি পান প্রার্থীরা। অবশেষে অর্ডন্যান্স ফ্যাক্টর তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করে।

বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরি পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা

BOF পরীক্ষার বিজ্ঞপ্তি অনুসারে বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরিতে তিনি 20 অক্টোবর 2021 এ অনুষ্ঠিত হবে। প্রার্থীকে অবশ্যই অ্যাডমিট কার্ড (রঙে মুদ্রিত) আনতে হবে এবং ডিউটিতে থাকা পরিদর্শককে দেখাতে হবে। তাকে বই, ব্যাগ, মোবাইল ফোন বা অন্য কোনো ধরনের যোগাযোগের যন্ত্র (ডিজিটাল ঘড়ি সহ) আনতে নিষেধ করা হয়েছে।

প্রার্থীকে কোনো ধরনের ক্যালকুলেটর ব্যবহার করার অনুমতি নেই। যে কোনো ধরনের অন্যায় উপায় লক্ষ্য করলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। প্রার্থীকে কালো কালির কলম (বল পয়েন্ট) দিয়ে তার উত্তর লিখতে হবে। অন্য কোন কালি ব্যবহার কঠোরভাবে নিষিদ্ধ. প্রার্থীকে কমপক্ষে 30 মিনিটের আগে পরীক্ষা কেন্দ্রে পৌঁছানোর রামর্শ দেওয়া হচ্ছে এবং পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত পরীক্ষার হল ত্যাগ করতে পারবেন না পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ডিএ গ্রহণযোগ্য হবে না।

অর্ডন্যান্স ফ্যাক্টরি টেলিটক অ্যাডমিট কার্ড

এই প্রবেশপত্রটি MCQ/লিখিত/ভাইভা ভয়েস পরীক্ষার জন্য বৈধ থাকবে। MCQ/লিখিত/Viva Voce-এর তারিখ, সময় ও স্থান এবং ফলাফল SMS এর মাধ্যমে জানানো হবে। আপনি বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল অফিসের ওয়েবসাইট (www.cag.org.bd) থেকেও তথ্য সংগ্রহ করতে পারেন। প্রার্থীকে ফটোকপি সহ সমস্ত প্রয়োজনীয় মূল শংসাপত্র এবং ভাইভা বোর্ডের সামনে তার আবেদনপত্র দেখাতে হবে। ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন থেকে জাতীয়তা শংসাপত্র তার/তার জেলার প্রমাণ হিসাবে ভাইভা বোর্ডে জমা দিতে হবে।

বিডি সোমরাস্তো করখানা ভাইভা তারিখ

BOF অ্যাডমিট কার্ড ২০২১
BOF পরীক্ষার প্রবেশপত্র

মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী ব্যক্তিদের বয়সসীমার ক্ষেত্রে সুবিধা পাওয়ার প্রমাণ হিসেবে প্রার্থীকে প্রয়োজনীয় অরিজিনাল সার্টিফিকেট দেখাতে হবে। আমাদের সর্বদা মুখোশ পরা উচিত এবং COVID-19 হাইজিন প্রোটোকল অনুসরণ করা উচিত। আবেদনপত্রে যেভাবে দেওয়া হয়েছে প্রার্থীকে হাজিরা পত্রে এবং উত্তরপত্রে একই স্বাক্ষর ব্যবহার করতে হবে। কর্তৃপক্ষ পরীক্ষার সাথে সম্পর্কিত যে কোনও সময়সূচী / বিষয় পরিবর্তন করার সমস্ত অধিকার সংরক্ষণ করে।

bof.teletalk.com.bd অ্যাডমিট কার্ড ২০২১

  • bof.teletalk.com.bd ভিজিট করুন। এটি বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরির অফিসিয়াল ওয়েবসাইট।
  • BOF টেলিটক ওয়েবপেজ থেকে অ্যাডমিট কার্ড অপশনে ক্লিক করুন।
  • ইচ্ছা বাক্সে আপনার ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড জমা দিন।
  • সবশেষে OK চাপুন।
  • অর্ডন্যান্স ফ্যাক্টরি অ্যাডমিট কার্ড ডাউনলোডের জন্য প্রস্তুত।
  • পরীক্ষার হলে প্রবেশপত্র আনতে হবে।
  • BOF পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য আপনাকে ধন্যবাদ।

BOF Admit Card Download Here

বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরির প্রার্থীরা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে খুবই খুশি। BOF এর সদস্য হওয়াটা গর্বের বিষয়। তবে এই নিয়োগ বিজ্ঞপ্তিতে সীমিত সংখ্যক পদ রয়েছে। তাই BOF লিখিত পরীক্ষার জন্য আপনার প্রস্তুতি খুব ভালো মানের হওয়া উচিত। লিখিত পরীক্ষায় অবহেলা করলে অকৃতকার্য হবেন। বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরি চাকরির পরীক্ষায় অংশগ্রহণের আগে ভেন্যু এবং সময়সূচী ভালোভাবে দেখে নিন। অন্যথায় আপনি সঠিক সময়ে কেন্দ্রে উপস্থিত হতে পারবেন না। আমাদের সমর্থন করার জন্য ধন্যবাদ.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.