Question Solution

সহকারী জুনিয়র ইন্জিনিয়ার নিয়োগ পরীক্ষার প্রশ্ন উত্তর ২০২৩

সহকারী জুনিয়র ইন্জিনিয়ার এর পদের প্রশ্নের সমাধান

সহকারী জুনিয়র ইন্জিনিয়ার পদের নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান এখানে প্রকাশ করা হয়েছে। আর সহকারী জুনিয়র ইন্জিনিয়ার পদের শূণ্য পদ পূরণের লক্ষ্য নিয়োগ পরীক্ষা আজ গ্রহণ করা হয়েছে। ১৫/০৯/২০২৩ তারিখে এই পরীক্ষার সম্পন্ন করা হয়েছে পদের এই পরীক্ষাটি ছিল ৮০ মার্ক এর। পদের পরীক্ষা শেষে আমরা এখানে প্রকাশ করেছি উক্ত পরীক্ষার প্রশ্নের সঠিক সমাধান। বাংলাদেশের সকল সহকারী জুনিয়র ইন্জিনিয়ার এর পদের পরীক্ষার্থীরা এই ওয়েবসাইটে প্রবেশ করে তাদের পরীক্ষার প্রশ্নের সমাধান ডাউনলোড করতে পারবেন।

সহকারী জুনিয়র ইন্জিনিয়ার এর পদের প্রশ্নের সমাধান ২০২৩

জুনিয়র ইন্জিনিয়ার এই পদে বিপুল সংখ্যক পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেছেন। আশলে আমরা কি জানি সহকারী জুনিয়র ইন্জিনিয়ারের পদের কাজটি কি। সহকারী জুনিয়র ইন্জিনিয়ারের পদের কাজ সাধারণভাবে একটি কাজ হলো পল্লী বিদ্যুতায়ন বোর্ডের টেকনিকাল সমস্যা সমাধান করা। একটি পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সার্বিক কাজ যেমন টেকনিকাল হতে শুরু করে সার্বিক তত্ত্বাবধান করে থাকে একজন জুনিয়র ইন্জিনিয়ার। আজকে এই পরীক্ষায় যে সকল সহকারী জুনিয়র ইন্জিনিয়ার অংশ গ্রহণ করেছেন তাদের জন্য আমরা এখানে এই প্রশ্নের সমাধান প্রদান করেছি।

জুনিয়র ইন্জিনিয়ার পদের চাকরি পরীক্ষার মার্ক বিবরণী

আজ রোজ শনিবার অনুষ্ঠিত হওয়া সহকারী জুনিয়র ইন্জিনিয়ার পরীক্ষা। এই পরীক্ষায় পদের পরীক্ষা গ্রহণ করা হয়েছে। আর আমরা এখানে এই পরীক্ষার মার্ক সম্পর্কে আলোচনা করেছি। ৮০ মার্কের গ্রহণ করা হয়েছে এই সহকারী জুনিয়র ইন্জিনিয়ার এর পদের পরীক্ষা । প্রতিটি সহকারী জুনিয়র ইন্জিনিয়ার পরীক্ষায় একটি কাট মার্ক থাকে। এমআএর এর নিয়োগের প্রশ্ন বাংলা, ইংরেজি, সাধারণ জ্ঞাণ, ও গণিত এই বিষয় গুলো নিয়ে প্রশ্ন গঠিত হয়েছে। এইের পরীক্ষায় যে সকল পরীক্ষার্থীরা ভালো ফলাফল করতে পারবেন তাদের লিখিত পরীক্ষার জন্য অনুমতি প্রদান করা হবে।

সহকারী জুনিয়র ইন্জিনিয়ার পদের নিয়োগ প্রশ্নের উত্তর ২০২৩

জুনিয়র ইন্জিনিয়ার প্রশ্নের উত্তরের পিডিএফ ডাউনলোড করতে সকলে চায়। কিন্তু এই সহকারী জুনিয়র ইন্জিনিয়ার চাকরি পরীক্ষার পিডিএফ কোথায় পাওয়া যাবে সেটা হলো ভাবার বিষয়। এই ভাবনার অবশান ঘটিয়ে আমরা এখানে প্রকশে করেছি আজকে সংঘটিত হওয়া সহকারী জুনিয়র ইন্জিনিয়ার এর প্রশ্নের সঠিক সমাধান। সকল সহকারী জুনিয়র ইন্জিনিয়ার এর পদের পরীক্ষার্থীরা এখানে প্রবেশ করে তাদের প্রশ্নের উত্তর মিলিয়ে নিতে পারনে। প্রশ্নের উত্তর মেলানোর মাধ্যেমে প্রার্থীরা জানতে পারবেন যে পরীক্ষায় তারা ঠিক কত মার্ক পাবেন এবং হিসেবে টিকবেন কি না। আমরা এখানে পরীক্ষার্থীদের এই প্রশ্নের সমাধান প্রদান করেছি। আমরা এই পোস্টটে সহকারী জুনিয়র ইন্জিনিয়ার প্রতিটি প্রশ্নের সঠিক এবং নির্ভূল বিষয়ের আলাদা আলাদা উত্তর প্রদান করেছি।

জুনিয়র ইন্জিনিয়ারের পদে প্রশ্ন সমাধানের PDF ডাউনলোড

সহকারী জুনিয়র ইন্জিনিয়ারের পদের প্রশ্ন সমাধানের পিডিএফ ডাউনলোড এখানে করা যাবে। প্রতিটি পরীক্ষার প্রশ্নের ন্যায় সহকারী জুনিয়র ইন্জিনিয়ারের পদের পরীক্ষার প্রশ্নের উত্তর এখানে প্রদান করেছি। পরীক্ষার্থীদের সুবিধার কথা চিন্তা করে সহকারী জুনিয়র ইন্জিনিয়ার এর পিডিএফ কপি আমরা এখানে প্রকাশ করেছি। সহকারী জুনিয়র ইন্জিনিয়ার এই পিডিএফ এর কপি পরীক্ষার্থীরা খুব সহজে ডাউনলোড করতে পারবেন। আর এর জন্য আমরা এখানে ডাউনলোড এর লিংক প্রদান করবো। এই লিংকে ক্লিক করে খুব সহজে পরীক্ষার্থীরা তাদের পদের সমাধান পেয়ে যাবেন। আশা করি যে এই প্রশ্নের সমাধান ডাউনলোড করার মাধ্যেমে পদের সকল পরীক্ষার্থীরা তাদের পরীক্ষার নম্বর সম্পর্কে জানতে পারবেন।

সহকারী জুনিয়র ইন্জিনিয়ারের পদের ফলাফল ২০২৩

জুনিয়র ইন্জিনিয়ারের পদের ফলাফল খুব তারাতারি এই অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। সকল নার্সিং প্রার্থীরা আশা করে যে তারা এই পরীক্ষায় উত্তির্ণ হবেন যদি তিনি পরীক্ষা ভালো দেন। আমরা এখানে সহকারী জুনিয়র ইন্জিনিয়ারের পদের ফলাফল দেখার পদ্ধতি বর্ণনা করেছি। নার্সিং এর এই পদের আজকের পরীক্ষার ফলাফল প্রকাশের পরে আমরা এখানে রেজাল্ট প্রকাশ করবো। আজকের পরীক্ষায় ফলাফল সংক্রান্ত আপডেট তথ্য পেতে আমাদের এই ওয়েবসাইটের সাথে থাকুনhttps://bpdb.gov.bd/

শেষ কথা

সহকারী জুনিয়র ইন্জিনিয়ারের পদের প্রশ্নের সমাধান নিয়ে এবং উক্ত পরীক্ষার ফলাফল সম্পর্কে একটি বিস্তর আলো চনা করেছি। এই আলোচনার মাধ্যেমে পদের সকল পরীক্ষার্থী তাদের প্রশ্নের সমাধান পেয়ে যাবেন। এছাড়াও সহকারী জুনিয়র ইন্জিনিয়ারের প্রশ্নে কোন প্রকার ভূল থাকলে বা পিডিএফ ডাউনলোড করতে সমস্যা হলে আমাদের অবশ্যই কমেন্ট করে জানাবেন আমরা এই সমস্যার সমাধান করার চেস্টা করবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.