মিনিস্টার ইলেক্ট্রনিক্সে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

মিনিস্টার ইলেক্ট্রনিক্সঃ- জানা যায় মিনিস্টার ইলেক্ট্রনিক্সে চাকরি দেওয়া হবে।এখানে মোট লোক নেওয়া হবে=২২৪ জন বলে জানা গিয়েছে।বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বলে জানা গিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের সিভিল বিভাগে লোক নিয়োগ দিবে বলে জানা যায়।এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীদের সরসারি সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ দেওয়া হবে বলে জানা গিয়েছে।

নিচে আমরা মিনিস্টার ইলেক্ট্রনিক্সে চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

* এখানে চাকরি দিবে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স।

* এখানে এই চাকরিতে পদের সংখ্যা থাকবে মোটঃ-২২৪টি।

* এই চাকরিতে কাজের ধরন হবেঃ-ফুল টাইম।

* এই চাকরিতে কর্মস্থল দেওয়া হবেঃ- বাংলাদেশের যেকোনো স্থানে (সেটি প্রতিষ্ঠান নির্ধারিত হবে)।

নিচে আমরা মোট পদগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

** এখানে মিনিস্টার ইলেক্ট্রনিক্সে এই চাকরির পদের নাম হলোঃ- টেকনিশিয়ান।এখানে এই চাকরিতে এই পদের সংখ্যা থাকবেঃ-১০০টি।

এই পদে আবেদনর জন্য যোগ্যতা লাগবেঃ-

১)মিনিস্টার ইলেক্ট্রনিক্সে টেকনিশিয়ান পদে চাকরির জন্য অষ্টম শ্রেণি পাস হওয়া লাগবে।এছাড়াও কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা থাকা লাগবে বলে জানা যায় এই পদে চাকরির জন্য।বেতনঃ- এই পদে চাকরির ক্ষেত্রে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে বলে তথ্য পাওয়া গিয়েছে।

** এখানে মিনিস্টার ইলেক্ট্রনিক্সে এই চাকরির পদের নাম হলোঃ- সিনিয়র টেকনিশিয়ান।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকবে মোটঃ-১০০টি।

এই পদে চাকরির জন্য আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)এখানে মিনিস্টার ইলেক্ট্রনিক্সে সিনিয়র টেকনিশিয়ান পদে চাকরির জন্য এসএসসি/এইচএসসি/ ডিপ্লোমা পাস হওয়া লাগবে।এছাড়াও এই পদে চাকরির জন্য তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে বলে জানা গিয়েছে। বেতনঃ-এই পদে চাকরির ক্ষেত্রে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

**এখানে মিনিস্টার ইলেক্ট্রনিক্সে এই চাকরির পদের নাম হলোঃ- সহকারী ম্যানেজার।এখানে চাকরিতে এই পদের সংখ্যা হবেঃ- মোট ৪টি।

এই পদে চাকরির জন্য আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)মিনিস্টার ইলেকট্রনিক্সে সহকারী ম্যানেজার পদে চাকরির জন্য ডিপ্লোমা/ বিএসসি পাস হওয়া লাগবে এবং এই পদে চাকরির জন্য থাকা লাগবে ৫ বছরের অভিজ্ঞতা।বেতনঃ- এই পদে চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে বলে জানা যায়।

**এখানে মিনিস্টার ইলেক্ট্রনিক্সে এই চাকরির পদের নাম হলোঃ- ইন চার্জ।এখানে এই চাকরিতে এই পদের সংখ্যা থাকবেঃ- মোট ২০টি।

এই পদে চাকরির জন্য আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)মিনিস্টার ইলেকট্রনিক্সে ইন চার্জ পদে চাকরির জন্য গ্রাজুয়েশন/ ডিপ্লোমা পাস হওয়া লাগবে এবং এই পদে চাকরির জন্য ৩ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে বলে জানা গিয়েছে।বেতনঃ-এই পদে চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

এবার আমরা জেনে নিবো এই চাকরিতে সাক্ষাৎকারের সময় যা আনতে হবে সেগুলো হলোঃ-

১)সদ্য তোলা ২ কপি রঙিন ছবি।

২)এছাড়াও ন্যাশনাল আইডি কার্ডের ফটোকপি।

৩)আর সর্বশেষ হলো চেয়ারম্যান সনদ ও সিভি নিয়ে যেতে হবে।

এই চাকরির জন্য যোগাযোগ করতে হবে যেখানেঃ-

মিনিস্টার মেগা শো রুম ১১২, এয়ারপোর্ট, বিজয় সরণী সিগন্যাল সংলগ্ন, তেজগাঁও, ঢাকা অথবা মিনিস্টার হাই টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেড ৩৩৭, নারায়ণপুর (সাইনবোর্ড), কাশীগঞ্জ, ত্রিশাল ময়মনসিংহ।

এই চাকরিতে আবেদনের শেষ সময় হলোঃ- ঢাকায় ৮-১১ সেপ্টেম্বর ও ময়মনসিংহে ১২-২০ সেপ্টেম্বর পর্যন্ত করা যাবে আবেদন বলে জানা গিয়েছে।

এই চাকরির বিষয়ে আরো যেকোনো ধরনের তথ্য জানতে বা দেখতে নিচের ছবিটি দেখুনঃ-

 

বর্তমানে চাকরির প্রতিযোগীতা মানে এক ধরনের যুদ্ধ আর এই যুদ্ধে জয়ী হয়েই বর্তমানে জীবনযাপন করতে হবে।বর্তমান সময়ে চাকরি পাওয়া বা অর্জন করা খুবই কষ্টকর এবং মুশকিল বলে জানা যায়।আমাদের সকলের উচিত যেকোনো কাজকে ছোট বা অপমান না করে সেটা গ্রহণ করা এবং সামনের দিকে এগিয়ে যাওয়া।আমাদের দেশে বেকারের সংখ্যা অসংখ্য সেক্ষেত্রে চাকরি পাওয়া অসম্ভব হয়ে দাড়ায়।চাকরি কারো কাছে স্বপ্ন আবার কারো কাছে জীবিকা বা পরিবার চালানোর যন্ত্র।সুতরাং আমরা যে চাকরি পায় পেলে সেটাই কাজ শুরু করে দিবো একসময় পরিশ্রমের মাধ্যমে তাহলে আমরা সফলতা অর্জন করতে পারবো।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সর্বপ্রথম সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Leave a Comment