Job Circular

ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে চাকরির সুযোগ…

তথ্য অনুযায়ী শীর্ষস্থানীয় ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বলে জানা গিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের সেলস বিভাগে লোকবল নিয়োগ দেবে।সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।বর্তমান বিশ্বে মহামারী করোনার কারণে সবকিছু পিছিয়ে গেছে। এক কথায় মানুষের জীবনযাত্রার মান অনেক টায় কষ্টের হয়ে গেছে।এখন চাকরি পাওয়া সত্যি অনেক মুশকিল। এমনিতেই আমাদের দেশে চাকরির অনেক মারাত্মক ভাবে অভাব।

তারপরেও জীবনের এ লড়াইয়ে লড়তে হবে এবং সফলতা অর্জন করতে হবে বা ছিনিয়ে আনতে হবে। তথ্য অনুযায়ী আশার বাতির মতো জানা গেছে ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে চাকরি দেওয়া হবে। আমরা নিচে ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চাকরির পদের নাম,পদের সংখ্যা,কাজের ধরন,কর্মস্থল,আবেদন করার যোগ্যতা ও বেতন ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করবোঃ-

এখানে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- ইভ্যালি।

পদের নামঃ- সেলস প্রমোশন এক্সিকিউটিভ।

এখানে পদের সংখ্যা হলোঃ- নির্ধারিত না।

এখানে কাজের ধরন হবেঃ- পূর্ণকালীন।

কর্মস্থল– ঢাকা।

আবেদন করার যোগ্যতাঃ-

১। ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে চাকরির জন্য যোগ্যতা থাকা লাগবে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে স্নাতক পাস।

২। ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে চাকরির জন্য যোগ্যতা থাকা লাগবে সংশ্লিষ্ট কাজে কপমক্ষে ২-৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩। ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে চাকরির জন্য যোগ্যতা থাকা লাগবে মেডিকেল রিপ্রেজেনটেটিভ, ফিল্ড অফিসার, লোন ও ক্রেডিট কার্ড সংশ্লিষ্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

৪। ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে চাকরির জন্য যোগ্যতা থাকা লাগবে ডায়নামিক সেলস সর্ম্পকে ধারণা থাকতে হবে।

৫। ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে চাকরির জন্য যোগ্যতা থাকা লাগবে নেতৃত্বের গুণাবলী থাকতে হবে।

৬। এই প্রতিষ্ঠানে চাকরির জন্য যোগ্যতা থাকা লাগবে কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

আবেদন যেভাবে করবেন সকল আগ্রহী প্রার্থীগনঃ-

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন ইজবস অ্যাপ থেকে। অথবা সিভি পাঠাতে হবে [email protected] এই ঠিকানায়। বেতন ও সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করা হলোঃ-

১।প্রতিষ্ঠানটি বেতন আলোচনা সাপেক্ষে দিবে।

২।এছাড়াও কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে বলে জানা গিয়েছে।

বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে। মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে। তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত। আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।

কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব। আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া। কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।

সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

[আবেদনের শেষ তারিখঃ-২০ জুলাই, ২০২১]

Related Articles

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.