Job Circular

বয়স ৪০ হলেও নিয়োগ দেবে এসএমসি

বয়স ৪০ হলেও নিয়োগ দেবে এসএমসি বলে জানা গিয়েছে। তথ্য অনুযায়ী এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বলে জানা গিয়েছে। এখানে প্রতিষ্ঠানটি তাদের সেলস সাপোর্ট বিভাগে লোকবল নিয়োগ দিবে বলে জানা যায়।এছাড়াও এই চাকরির জন্য আগ্রহী সকল প্রার্থীগন অনলাইনে আবেদন করতে পারবেন।আমাদের দেশের অবস্থা খুবই খারাপ এমনিতে তার উপরে করোনা মহামারী।বর্তমান সময়ে চাকরিকে বলা হয় একটি পরিবারকে চালানোর যন্ত্র।বর্তমানে মানুষের জীবনের বড় একটি চাহিদা হলো চাকরি পওায়া।

এছাড়াও চাকরি একটি জীবনের স্বপ্ন।চাকরি অনেকের জন্য স্বপ্ন,ইচ্ছা আবার অনেকের জন্য পরিবার চালানোর যন্ত্র।বর্তমানে করোনা মহামারীর কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে যাচ্ছে।এই খারাপ পরিস্থিতিতে চাকরি পাওয়া খুবই মুশকিল।এর ভেতরে আশার বাতির মতো খবর পাওয়া গিয়েছে বয়স ৪০ হলেও নিয়োগ দেবে এসএমসি।

নিচে আমরা এসএমসিতে চাকরির পদের নাম,পদের সংখ্যা,কর্মস্থল,এই চাকরিতে আবেদনের যোগ্যতা,কাজের ধরন,এই চাকরিতে আবেদন করার নিয়ম এবং বেতন এ বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- এসএমসি এন্টাপ্রাইজ লিমিটেড। এখানে এই চাকরিতে পদের নাম হলোঃ- এক্সিকিউটিভ।এই চাকরির পদের সংখ্যা হলোঃ- নির্ধারিত না।এখানে চাকরিতে কাজের ধরন হবেঃ- পূর্ণকালীন।আর এই চাকরিতে কর্মস্থল দেওয়া হবেঃ- ঢাকা

এখানে এই চাকরিতে আবেদনের যোগ্যতা যা যা লাগবে সেগুলো হলোঃ-

১)এখানে এসএমসিতে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস। তবে মার্কেটিং বিষয় ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে বলে জানা যায়।

২)এখানে চাকরির জন্য সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)এই চাকরির জন্য বয়সসীমা ৪০ বছর হতে হবে।

৪)এখানে এসএমসিতে চাকরির জন্য ফার্মাসিউটিক্যাল সেলস বিষয়ক সম্যক ধারণা থাকতে হবে।

৫)এই চাকরির জন্য ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

৬)এখানে এসএমসিতে এই পদে চাকরির জন্য যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

এই চাকরির জন্য আবেদন যেভাবে করতে পারবেন সকলে তা হলোঃ- সকল আগ্রহী প্রার্থীগন এই চাকরির জন্য অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে। বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।

আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই। তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া। কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে। কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

এই চাকরিতে বেতন ও সুযোগ সুবিধাগুলো হলোঃ-

১)এখানে এই চাকরির বেতন আলোচনা সাপেক্ষে দেওয়া হবে বলে জানা যায়।

২)এছাড়াও এসএমসির এই চাকরিতে কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুযোগ ও সুবিধা প্রদান করা হবে বলে জানা যায়।

[** এসএমসিতে এই চাকরির আবেদনের শেষ তারিখ হলোঃ-২৯ জুলাই, ২০২১ পর্যন্ত]। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে সবসময় আমাদের সাথেই থাকুন।আমাদের কাজ হলো সবার আগে সবার কাছে সকল তথ্য পৌঁছে দেওয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.