Job Circular

তারারমেলা ঈশান মেমোরিয়াল স্কুলে চাকরির বিজ্ঞপ্তি ২০২১

তারারমেলা ঈশান মেমোরিয়াল স্কুলে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।তারারমেলা ঈশান মেমোরিয়াল স্কুলে প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকসহ অফিস সহকারী এবং নিরাপত্তা কর্মীর চাকরির খবর জানা গিয়েছে।

করোনা পরিস্থিতি তে দেশে চাকরীর অনেক সংকট দেখা দিয়েছে। এই পরিস্থিতি তে অনেক যোগ্য ও মেধাবীরাও চাকরী পাচ্ছেন না। বেশিরভাগ যায়গায় চাকরীর নিয়োগ স্থগিত রয়েছে। এর মাঝে অল্প সংখ্যক যায়গায় চাকরীর সন্ধান মিলছে। তারার মেলা ঈশান মেমোরিয়াল স্কুলে চাকরির খোঁজ পাওয়া গেছে। এখন আমরা তারারমেলা ঈশান মেমোরিয়াল স্কুলে চাকরি বিষয় নিয়ে আলোচনা করবো:


১. তারারমেলা ঈশান মেমোরিয়াল স্কুলে ০১ জন প্রধান শিক্ষকের চাকরি দেওয়া হবে হবে যার শিক্ষাগত যোগ্যতা অনার্স পাস অথবা অনার্সসহ মাস্টার্স পাশ। প্রার্থীকে অবশ্যই যোগ্য, মেধাবী এবং চমৎকার উপস্থাপনশৈলী এবং নেতৃত্বদানে পারদর্শী হতে হবে। এছাড়াও প্রার্থী যদি শিক্ষকতায় অভিজ্ঞতা সম্পন্ন হয়, ইংরেজীতে ভালো হয় অথবা আইসিটি বিষয়ে দক্ষ হয় তবে তার অগ্রাধিকার দেওয়া হবে বলে জানা গেছে।

২. তারারমেলা ঈশান মেমোরিয়াল স্কুলে গণিতে পারদর্শী এবং গণিত বিষয় নিয়ে অনার্স অথবা অনার্সসহ মাস্টার্স পাশ করেছেন এমন ০১ জন সহকারী শিক্ষক (গণিত) নেওয়া হবে।


৩. তারারমেলা ঈশান মেমোরিয়াল স্কুলে বাংলায় পারদর্শী এবং বাংলা বিষয় নিয়ে অনার্স অথবা অনার্সসহ মাস্টার্স পাশ করেছেন এমন ০১ জন সহকারী শিক্ষক (বাংলা) নেওয়া হবে।

৪. তারার মেলা ঈশান মেমোরিয়াল স্কুলে ইংরেজিতে পারদর্শী এবং ইংরেজী বিষয় নিয়ে অনার্স অথবা অনার্সসহ মাস্টার্স পাশ করেছেন এমন ০১ জন সহকারী শিক্ষক (ইংরেজী) নেওয়া হবে।


৫. তারার মেলা ঈশান মেমোরিয়াল স্কুলে (ভৌত বিজ্ঞানে) পারদর্শী এবং পদার্থ/রসায়ন বিষয় নিয়ে অনার্স অথবা অনার্সসহ মাস্টার্স পাশ করেছেন এমন ০১ জন সহকারী শিক্ষক (ভৌত বিজ্ঞান) নেওয়া হবে।


৬. তারার মেলা ঈশান মেমোরিয়াল স্কুলে প্রানীবিজ্ঞান/উদ্ভিদবিজ্ঞান বিষয় নিয়ে অনার্স অথবা অনার্সসহ মাস্টার্স পাশ করেছেন এমন ০১ জন সহকারী শিক্ষক (জীববিজ্ঞান) নেওয়া হবে।


৭. তারার মেলা ঈশান মেমোরিয়াল স্কুলে আইসিটিতে পারদর্শী এবং ইঞ্জিনিয়ারিং বিষয় নিয়ে অনার্স অথবা অনার্সসহ মাস্টার্স পাশ করেছেন এমন ০১ জন সহকারী শিক্ষক (আইসিটি) নেওয়া হবে।

৮. তারার মেলা ঈশান মেমোরিয়াল স্কুলে বিষয় নিয়ে টেকনিক্যাল এডুকেশন, সিভিল, ইলেক্ট্রিক্যাল বিষয়ে অনার্স অথবা অনার্সসহ মাস্টার্স পাশ করেছেন এমন ০১ জন সহকারী শিক্ষক (টেকনিক্যাল এডুকেশন) নেওয়া হবে।


৯. তারার মেলা ঈশান মেমোরিয়াল স্কুলে ০১ জন অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর নেওয়া হবে যার নূন্যতম যোগ্যতা এইচএসসি পাশ হতে হবে। প্রার্থীকে ডাটা এন্ট্রি, টাইপিং, গ্রাফিক্স ডিজাইন, এনুমেশন তৈরি, হিসব সংরক্ষণ করা জানতে হবে।


১০. তারার মেলা ঈশান মেমোরিয়াল স্কুলে নিরাপত্তা কর্মী কাম অফিস সহায়ক ০১ জন নেওয়া হবে।নূন্যতম শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাশ হতে হবে এবং শারীরিক ফিটনেস থাকতে হবে।


আগ্রহী যোগ্য, মিষ্টভাষী, অধুমপায়ী, উত্তম চরিত্র সম্পন্ন প্রার্থীদের যোগাযোগ করতে বলা হয়েছে। এ ক্ষেত্রে প্রয়োজন প্রার্থীর ৩কপি পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নাম্বার, উচ্চতা, বয়স, বৈবাহিক অবস্থা, পূর্ব কোনো দক্ষতা থাকলে তার সনদ, পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা, এসব কাগজপত্রের সত্যায়িত কপি তারার মেলা ঈশান মেমোরিয়াল স্কুল ও জেলা প্রশাসক, ফরিদপুর বরাবর নিজে হাতে লিখে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জেলা প্রশাসকে কার্যালয়, ফরিদপুরে সরাসরি গিয়ে অথবা ডাকযোগে আগামী ০৩/০৬/২০২১ এর মধ্যে জমা দিতে হবে।

আরো বলা হয়েছে লিখিত ও মৌখিক পরীক্ষার সময় পরে জানিয়ে দেওয়া হবে। যেকোনো প্রয়োজনে ০১৭১৭৬৯৫১৪৪ এই নাম্বারে যোগাযোগের জন্য বলা হয়েছে (সভাপতি,তারার মেলা ঈশান মেমোরিয়াল স্কুল)। প্রার্থীদের বয়সসীমা ৩০-৪৫ বলা হয়েছে। এবং অন্যান্য সকল প্রার্থীদের বয়স অনুর্ধ্ব ৩৫ বছর বলা হয়েছে। তবে সকল প্রার্থীদের আইসিটি বিষয়ে দক্ষতা থাকতে হবে। আগ্রহীরা অতিদ্রুত যোগাযোগ করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.