Government JobJob Circular

বাংলাদেশ পুলিশে কনস্টেবল চাকরি নিয়োগ ২০২২

বাংলাদেশ পুলিশে কনস্টেবল চাকরি নিয়োগ ২০২২ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পুলিশ কনস্টেবলে চাকরি কোন জেলায় কবে পরীক্ষা এটা আমরা জানবো।বাংলাদেশ পুলিশের চাকরি মূলত একটি সেবামূলক চাকরি। এটি সরকারি চাকরি এতে রয়েছে অনেক ধরনের সুবিধা যার মাধ্যমে জীবনযাত্রার মান উন্নত হয়।

বাংলাদেশ কনস্টেবল নিয়োগ ২০২২ কোন জেলায় কবে পরীক্ষা

‘চাকরি নয়, সেবা’ প্রতিপাদ্যে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। ১ ফেব্রুয়ারি থেকে অনলাইনে শুরু হয়েছে এই নিয়োগ প্রক্রিয়া।এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীদের আবেদন করতে হবে ২৮ ফেব্রুয়ারির মধ্যে।জানা যায় দেশের ৬৪ জেলায় মোট ৪ হাজার পদে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ দেওয়া হবে, যাদের মধ্যে পুরুষ ৩ হাজার ৪০০ জন ও নারী ৬০০ জন নেওয়া হবে।

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২

তথ্য অনুযায়ী জানা যায় অনলাইনে স্বয়ংক্রিয়ভাবে বাছাইয়ের পর মার্চে শুরু হবে শারীরিক, মনস্তাত্ত্বিক লিখিত ও মৌখিক পরীক্ষা।এরমধ্যেই পরীক্ষা অনুষ্ঠানের তারিখ ঘোষণা করেছে পুলিশ সদরদপ্তর।আমরা সকল ধরনের চাকরির তথ্য নিয়ে আমাদের ওয়েবসাইট myresultsbd.com এ দিয়ে থাকি।এছাড়াও আমরা প্রতিদিনের চাকরির সকল তথ্য আমাদের ওয়েবসাইটে দিয়ে থাকি।যারা বর্তমানে চাকরি খুঁজছেন তারা আমাদের ওয়েবসাইটে চোখ রাখতে পারেন সকল ধরনের তথ্য পেতে।

কোন জেলায় কবে পরীক্ষা তা নিয়ে নিচে বিস্তারিত আলোচনা করবো আমরা বাংলাদেশ পুলিশ কনস্টেবল কোন জেলায় কবে পরীক্ষা তা জানবো।

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ ফরিদপুর,পটুয়াখালী, খুলনা, ঝিনাইদহ,রাজবাড়ী, চাঁদপুর, খাগড়াছড়ি, নওগাঁ, লালমনিরহাট ও ময়মনসিংহের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ৯ থেকে ১১ মার্চ সকাল ৮টায়।আর লিখিত পরীক্ষা হবে ২০ মার্চ সকাল ১০টায়।এছাড়াও মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়।

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নরসিংদী, গাজীপুর, ফেনী, বান্দরবান, ভোলা,রাজশাহী, নাটোর, বাগেরহাট, রংপুর,সুনামগঞ্জ ও নেত্রকোনার প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ১২ থেকে ১৪ মার্চ সকাল ৮টায়।আর লিখিত পরীক্ষা হবে ২০ মার্চ সকাল ১০টায়।এছাড়া মনস্তাত্ত্বিক ও
মৌখিক পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়।

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২

ঢাকা, টাঙ্গাইল, কুমিল্লা, রাঙামাটি,কুষ্টিয়া, মাগুরা, পিরোজপুর,সিরাজগঞ্জ, দিনাজপুর, সিলেট ও শেরপুরের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২০ থেকে ২২ মার্চ সকাল ৮টায়।আর লিখিত পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়।এছাড়া মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ৯ এপ্রিল সকাল ১০টায়।

কিশোরগঞ্জ,চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, কুড়িগ্রাম,মানিকগঞ্জ, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, জয়পুরহাট, বরিশাল ও মৌলভীবাজারের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২২ থেকে ২৪ মার্চ সকাল ৮টায়।আর লিখিত পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়।এছাড়া মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ৯ এপ্রিল সকাল ১০টায়।

বাংলাদেশ পুলিশ নিয়োগ ২০২২

মুন্সিগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর, পঞ্চগড়,বরগুনা, চট্টগ্রাম, লক্ষ্মীপুর, গাইবান্ধা,সাতক্ষীরা, মেহেরপুর ও পাবনার প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২৭ থেকে ২৯ মার্চ সকাল ৮টায়।আর লিখিত পরীক্ষা হবে ৮ এপ্রিল সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২০ এপ্রিল সকাল ১০টায়।

নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ, নীলফামারী,নোয়াখালী, বগুড়া, ঝালকাঠি,ঠাকুরগাঁও, যশোর, নড়াইল, হবিগঞ্জ ও জামালপুরের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২৯ থেকে ৩১ মার্চ সকাল ৮টায়।আর লিখিত পরীক্ষা হবে ৮ এপ্রিল সকাল ১০টায়।এছাড়া মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২০ এপ্রিল সকাল ১০টায়।

কিছু সতর্কবার্তা গুলো হলোঃ-

এইক্ষেত্রে পুলিশ সদরদপ্তর জানায়, নিয়োগের ক্ষেত্রে কোনো প্রকার আর্থিক লেনদেনে জড়িত হলে গ্রেপ্তার ও নিয়োগ বাতিল করা হবে।এছাড়াও আবেদনপত্রে কোনো মিথ্যা বা ভুল তথ্য দিলে প্রার্থী বাংলাদেশ পুলিশে নিয়োগের অযোগ্য বলে বিবেচিত হবে।

বাংলাদেশ একটি ছোট দেশ। তবে এর আয়তনের চেয়ে তার লোকজন অনেক বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব,ইন্ডাস্ট্রি জব, প্রাইভেট জব, মার্কেটিং জব, ফার্মা জব, এনজিও ডেভেলপমেন্ট জব, কোম্পানি জব, অ্যাকাউন্টিং জব, আইটি জব, মেডিকেল জব সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে।

টুইটার,ফেসবুক, গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.