Job CircularNon Government Job

ওয়ালটন কোম্পানিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ওয়ালটন কোম্পানিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। ওয়ালটন কোম্পানিতে ডায়নামিক লোক খুঁজছে বলে জানা যায়।দ্রুত আবেদন করুন যারা আগ্রহী এই চাকরির জন্য।ওয়ালটন কোম্পানির এই চাকরির তথ্য আমরা আমাদের ওয়েবসাইট myresultsbd.com এ প্রকাশিত করেছি।আমরা সকল প্রকার চাকরির তথ্য আমাদের ওয়েবসাইটে দিয়ে থাকি।যারা বর্তমানে চাকরি খুঁজছেন তারা প্রতিদিন আমাদের ওয়েবসাইটে চোখ রাখতে পারেন তথ্য পাওয়ার জন্য।

বেসরকারি চাকরি ওয়ালটন কোম্পানিতে নিয়োগ ২০২২

তথ্য অনুযায়ী ওয়ালটন হাই টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের হিউম্যান রিসোর্স বিভাগের জন্য ডায়নামিক কর্মী খুঁজছে।এই চাকরির জন্য সকল আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন।

ওয়ালটন কোম্পানিতে চাকরির নিয়োগ

আমরা ওয়ালটন কোম্পানিতে চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা নিচে করবোঃ-

** ওয়ালটন কোম্পানিতে চাকরির পদের নাম হলোঃ- অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার।এখানে পদের সংখ্যা হলোঃ- ৩টি।এই চাকরির জন্য আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)এখানে ওয়ালটন কোম্পানিতে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ পাস হওয়া লাগবে।পিজিডিএইচআরএম করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে বেশি।

২)এখানে ওয়ালটন কোম্পানিতে চাকরির জন্য সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ২-৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।এছাড়াও প্রার্থীর বয়স ন্যূনতম ২৭ বছর হতে হবে অবশ্যই।

৩)এখানে ওয়ালটন কোম্পানিতে চাকরির জন্য শ্রম আইন ও নীতিমালা সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।আর টেক বিষয়ে জানাশোনা, সেলফ মোটিভেটেড ও ক্যারিয়ার ওরিয়েন্টেড হতে হবে।এছাড়াও যোগাযোগ দক্ষতা ও উপস্থাপনার কৌশল সম্পর্কে জানাশোনা থাকতে হবে।

৪)এই চাকরির চূড়ান্ত নিয়োগ প্রাপ্ত হলে কর্মস্থল হবে গাজীপুর।

চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ-

সকল আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে এই চাকরির জন্য।

বাংলাদেশ একটি ছোট দেশ। তবে এর আয়তনের চেয়ে তার লোকজন অনেক বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব, মার্কেটিং জব, ফার্মা জব, ইন্ডাস্ট্রি জব, প্রাইভেট জব, এনজিও ডেভেলপমেন্ট জব, কোম্পানি জব, অ্যাকাউন্টিং জব, আইটি জব, মেডিকেল জব সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে। টুইটার,ফেসবুক,গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।

এই চাকরিরআবেদনের শেষ তারিখ হলোঃ- ২৮ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত।

এখানে চাকরিতে বেতন ও সুযোগ সুবিধা গুলো হলোঃ-

১)এখানে চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

২)এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা ও সুযোগ প্রদান করা হবে।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.