Job Circular

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। বর্তমান বিশ্বে মহামারী করোনার কারণে সবকিছু পিছিয়ে গেছে। এক কথায় মানুষের জীবনযাত্রার মান অনেক টায় কষ্টের হয়ে গেছে এখন চাকরি পাওয়া সত্যি অনেক মুশকিল। এমনিতেই আমাদের দেশে চাকরির অনেক মারাত্মক ভাবে অভাব।তারপরেও জীবনের এ লড়াইয়ে লড়তে হবে এবং সফলতা অর্জন করতে হবে বা ছিনিয়ে আনতে হবে।

তথ্য অনুযায়ী আশার বাতির মতো জানা গেছে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে চাকরির একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে চাকরির পদ সংখ্যা থাকছে ১০ জন।আমরা নিচে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের চাকরির পদের নাম ও শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে নিচে আলোচনা করবো:

১) জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে চাকরি পাবেঃ প্রশাসনিক অফিসার (উপাচার্য অফিস-১জন,সিইটিএল অফিস-১জন,বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগ-১জন,পরীক্ষা নিয়ন্ত্রক অফিস-১জন,আইআইটি-১জন,গ্রন্থাগার অফিস-১জন,অভ্যন্তরীণ অডিট অফিস-১জন,জনসংযোগ অফিস-১জন।এই ৮ জনেরই বেতন হবে=(২২০০০-৫৩০৬০) টাকা।শিক্ষাগত যোগ্যতা থাকা লাগবে শিক্ষাজীবনের সকল পর্যায়ে নূন্যতম ২য় শ্রণি/বিভাগ/সিজিপিএ ২.৫ ও স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রি থাকা।শিক্ষাজীবনের কোনো পর্যায়ে যদি সিজিপিএ ২.৫ এর নিচে বা ৩য় শ্রেণি হয় তাহলে সেটা গ্রহণযোগ্য হবে না।কম্পিউটার ব্যবহারের অভিজ্ঞতা থাকলে সেসকল প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া যেতে পারে।

২) জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে চাকরি পাবেঃ নিরাপত্তা কর্মকর্তা-২জন রেজিস্ট্রার অফিস।বেতন হবে=(২২০০০-৫৩০৬০)টাকা।শিক্ষাগত যোগ্যতা শিক্ষাজীবনের সকল পর্যায়ে নূন্যতম ২য় শ্রেণি/বিভাগ/সিজিপিএ ২.৫ সহ স্নাতকোত্তর ডিগ্রি এবং সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে নূন্যতম সহকারী নিরাপত্তা কর্মকর্তা/সমমানের পদে কমপক্ষে ৬ বছরের চাকুরির অভিজ্ঞতা থাকা লাগবে।শিক্ষাজীবনের কোনো পর্যায়ে সিজিপিএ ২.৫ এর নিচে বা ৩য় শ্রেণি হলে হবে না।এছাড়াও কমপক্ষে ৬ মাসের আনসার/বিএনসিসি/অন্য কোনো সরকার স্বীকৃত নিরাপত্তা বাহিনীর প্রশিক্ষন/১ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকা লাগবে এবং বয়স সর্বোচ্চ ৪০ বছর। তাছাড়াও অতিরিক্ত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে যে কোনো শর্ত শিথিলযোগ্য।

উপরের পদগুলোর জন্য প্রার্থীদের নিম্নস্বাক্ষরকারীর অফিস থেকে প্রাপ্তব্য নির্ধারিত ফর্মে ১০ কপি দরখাস্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সকল ধরনের সার্টিফিকেটের সত্যায়িত কপি প্রতি সেটের সঙ্গে সংযুক্ত করে রেজিস্ট্রারের অনুকূলে অগ্রণী ব্যাংকের যে কেনো শাখা হতে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় শাখার উপর ইস্যুকৃত ৬০০টাকার ব্যাংক ড্রাফট (ফেরতযোগ্য নহে) অথবা অগ্রণী ব্যাংকের বিবিধ জমা রশিদের মাধ্যমে ৬০০টাকা অগ্রণী ব্যাংক জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখার সিডি-৬৮ নং হিসাবে জমা দিয়ে উক্ত জমা রশিদ এবং ২ কপি পাসপোর্ট সাইজের ছবিসহ দশ কপি দরখাস্ত আগামী ২৫-০৫-২০২১ তারিখের মধ্যে রেজিস্ট্রার বরাবর সরাসরি এবং রেজিস্ট্রার ই-মেইল [email protected] তে পাঠাতে হবে অবশ্যই।

এছাড়াও রেজিস্ট্রার বরাবর ৬ টাকা মূল্যের ডাকটিকেটসহ নিজের নাম,ঠিকানা লিখিত ১০ ইঞ্চি × ৪ ইঞ্চি সাইজের খাম পাঠিয়ে উপরের পদের জন্য আবেদন রেজিস্ট্রার অফিস থেকে সংগ্রহ করা যাবে।কিন্তু অফিস চলাকালীন সেটা করা লাগবে অফিস বন্ধের দিন হলে হবে না।চাকুরির সকল আবেদনকারী প্রার্থীকে অবশ্যই স্ব স্ব কতৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

এছাড়াও যেকোনো তথ্য জানার থাকলে বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট থেকে জানা সম্ভব।বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.juniv.edu থেকেও যে কোনো আবদেনকারী নির্ধারিত ফরম ডাউনলোড করে আবেদন করতে পারবে।এছাড়াও যে কোনো সমস্যা বা তথ্যের জন্য আমরা জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.juniv.edu তে ঢুকে জেনে নিতে পারবো।বর্তমানে চাকরির জন্য সকলে হতাশ।তাই আমাদের উচিত সকল চাকরি প্রতিযোগীতায় অংশগ্রহন করা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker