National UniversityNational University ResultResult

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০২০ সালের পরীক্ষার ফলাফল প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০২০ সালের এ্যাপারেল ম্যানুফেকচার এন্ড টেকনােলজিও ফ্যাশন ডিজাইন এন্ড টেকনােলজি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।এখানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ২০২০ সালের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে বলা জানা যায়।আমরা আমাদের ওয়েবসাইটে সকল প্রকার চাকরির তথ্য এবং সকল প্রকার শিক্ষা বিষয়ক তথ্য এবং ফলাফল প্রকাশ করে থাকি।এখানে আমরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের পরীক্ষার ফলাফল প্রকাশ করবো আমাদের ওয়েবসাইট myresultsbd.com থেকে।আমরা আমাদের সাইটে চোখ রাখবেন সবসময় সকল প্রকার তথ্য পেতে।বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অনেক ভালো কিছু করছে আর সফলতা অর্জন করছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় বিজিআইএফটির এ্যাপারেল ম্যানুফেকচার এন্ড টেকনােলজি ও ফ্যাশন ডিজাইন এন্ড টেকনােলজি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে

তথ্য অনুযায়ী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত তথ্য জানানো হয়েছে।এখানে জানা গিয়েছে বিজিআইএফটির এ্যাপারেল ম্যানুফেকচার এন্ড টেকনােলজি ও ফ্যাশন ডিজাইন এন্ড টেকনােলজি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমাদন সাপেক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত বিজিআইএফটি ইন্সটিটিউট অব সায়েন্স এন্ড টেকনােলজি (BIST) এর বি.এসসি অনার্স-ইন এ্যাপারেল ম্যানুফেকচার এন্ড টেকনােলজি (AMT), এবং ফ্যাশন ডিজাইন এন্ড টেকনােলজি (FDT) প্রফেশনাল কোর্সের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ২০২০ সালের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।

প্রাকশিত ফলাফলে ভুলক্রটি থাকলে কি হবে সে সম্পর্কে আমরা জানবো

এই প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলক্রটি পরিলক্ষিত হলে তা সংশােধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় সংরক্ষণ করে বলে জানা গিয়েছে।

ফলাফল কিভাবে পাওয়া যাবে

এ্যাপারেল ম্যানুফেকচার এন্ড টেকনােলজি পরীক্ষার ও ফ্যাশন ডিজাইন এন্ড টেকনােলজি পরীক্ষার ফলাফল nu.ac.bd/results/ থেকে পাওয়া যাবে।

ফলাফল নিয়ে কারো আপত্তি থাকলে যা করতে হবে

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারাে কোন আপত্তি বা অভিযোেগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানাতে হবে। অন্যথায় কোন আপত্তি অভিযােগ গ্রহণ করা হবে না।

টুইটার,ফেইসবুক,গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে ভুলবেন না।আমাদের ওয়েবাসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য বা শিক্ষার ফলাফল পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.