Job Circular

কেয়া এগ্রোতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

জানা যায় কেয়া এগ্রোতে চাকরি দেওয়া হবে। তথ্য মতে কেয়া এগ্রো প্রসেস লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বলে জানা গিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের হিসাবরক্ষণ বিভাগে লোক নিয়োগ দিবে বলে জানা যায়।এই চাকরির জন্য সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন বলে জানা যায়।

নিচে আমরা কেয়া এগ্রোতে চাকরি বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

  • * এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- কেয়া এগ্রো প্রসেস লিমিটেড। * এখানে এই চাকরির পদের নাম হলোঃ-সিনিয়র অফিসার/ সহকারী ম্যানেজার। * এখানে কেয়া এগ্রো প্রসেস লিমিটেডে চাকরির পদের সংখ্যাঃ- নির্ধারিত না। * এখানে এই চাকরিতে কাজের ধরন হবেঃ- ফুল টাইম। * এই চাকরিতে কর্মস্থল দেওয়া হবেঃ- গাজীপুর।

এই চাকরির জন্য আবেদনের যোগ্যতা লাগবেঃ-

১)কেয়া এগ্রো প্রসেস লিমিটেডে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস হওয়া লাগবে।

২)এই চাকরিতে সিএ, এসিসিএ, সিএমএ কোর্স সম্পন্ন হলে অগ্রাধিকার দেওয়া হবে।

৩)এখানে চাকরির জন্য সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৪-৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৪)এই চাকরিতে বয়সসীমা ২৮-৩৫ বছর হতে হবে।

৫)এখানে কেয়া এগ্রো প্রসেস লিমিটেডে চাকরির জন্য নারী ও পুরষ উভয় আবেদন করতে পারবেন।

৬)কেয়া এগ্রো প্রসেস লিমিটেডে চাকরির জন্য হিসাবরক্ষণ সংক্রান্ত সফটওয়্যারের কাজে পারদর্শী হতে হবে।

৭)এখানে কেয়া এগ্রো প্রসেস লিমিটেডে চাকরির ক্ষেত্রে নেতৃত্বের গুণাবলী থাকতে হবে অবশ্যই।

এই চাকরির জন্য আবেদন যেভাবে করতে পারবেন আগ্রহীরাঃ- এই চাকরির জন্য সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে।

এই চাকরির বেতন ও সুযোগ সুবিধাগুলো হলোঃ-

১)এখানে কেয়া এগ্রো প্রসেস লিমিটেড চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

২)এছাড়াও এখানে কেয়া এগ্রো প্রসেস লিমিটেডে চাকরিতে কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে বলে জানা যায়।

[এই চাকরির আবেদনের শেষ সময় হলোঃ-১৮ আগষ্ট, ২০২১ পর্যন্ত]।

বর্তমানে মানুষের জীবনের বড় একটি চাহিদা হলো চাকরি পওায়া।এছাড়াও চাকরি একটি জীবনের স্বপ্ন।চাকরি অনেকের জন্য স্বপ্ন,ইচ্ছা আবার অনেকের জন্য পরিবার চালানোর যন্ত্র।বর্তমানে করোনা মহামারীর কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে যাচ্ছে।এই খারাপ পরিস্থিতিতে চাকরি পাওয়া খুবই মুশকিল।এর ভেতরে আশার বাতির মতো খবর পাওয়া গিয়েছে কেয়া এগ্রো প্রসেস লিমিটেড চাকরি দেওয়া হবে।বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।

মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই এর ফলে মানুষ বেঁচে থাকার যুদ্ধে অনেক কষ্টের সাথে লড়ছে।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।

আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

** এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আমাদের কাজ হলো সবসময় সবার আগে মানুষের কাছে সঠিক তথ্য পৌঁছে দেওয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.