বাংলাদেশ বেসামরিক বিমান কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ বেসামরিক বিমান কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি মে ২০২২ এ প্রকাশিত হয়েছে। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বাংলাদেশের পদে কিছু লোক নিয়োগ করা হবে এবং এটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এটি বাংলাদেশে বিডি চাকরি, বিডি চাকরির বিজ্ঞপ্তি, সরকারি চাকরি, বিডি চাকরির খবর এবং অন্যান্য চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করার জন্য একটি দুর্দান্ত ওয়েবসাইট। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বাংলাদেশ সম্পর্কিত সমস্ত তথ্য আপনি আমার ওয়েবসাইটে দেখতে পারেন। সিভিল এভিয়েশন অথরিটি বাংলাদেশ জব সার্কুলার ইমেজ, ফলাফল, আবেদন করুন আপনি এখানে ডাউনলোড করতে পারেন। যখনই, আপনি যদি বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বাংলাদেশ সম্পর্কে আরও তথ্য জানতে চান তবে আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি ২০২২

এই সময়ে, আপনি কি আপনার জন্য একটি যোগ্য চাকরি খুঁজছেন? কারণ এটি আপনার ভবিষ্যত ক্যারিয়ার পরিবর্তন করে। সর্বদা একটি কার্যকর কাজ সব মানুষ খুব গুরুত্বপূর্ণ. সুতরাং, আমরা বেকারদের বিডি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করতে সহায়তা করি। একই সময়ে, বিশেষ করে আমরা বাংলাদেশে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রদান করি।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বাংলাদেশ চাকরির সংক্ষিপ্ত বিবরণ:-

  • প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ বেসামরিক বিমান কর্তৃপক্ষ
  • আবেদন শুরুর সময়: 14.01.2022
  • প্রতিষ্ঠানের অবস্থান: বাংলাদেশ
  • কাজের ধরন: সম্পূর্ণ বিভাগ
  • বিভাগ: সরকারি চাকরি
  • বয়স সীমা: সার্কুলার অনুসরণ করুন
  • প্রয়োজনীয় অভিজ্ঞতা: সার্কুলার অনুসরণ করুন
  • প্রয়োজনীয় যোগ্যতা: সার্কুলার অনুসরণ করুন
  • বেতনের হার: 23,490 – 24,680/-
  • অফিসিয়াল ওয়েবসাইট: www.caab.gov.bd
  • আবেদনের শেষ তারিখ: 30 জানুয়ারী 2022

বাংলাদেশ বেসামরিক বিমান কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি ২০২২

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বাংলাদেশ চাকরির সার্কুলার তথ্য

সব শেষে, সিভিল এভিয়েশন অথরিটি বাংলাদেশ চাকরি এই সময়ে খুবই জনপ্রিয় এবং আকর্ষণীয়। CAAB জব সার্কুলার একটি ভাল ক্যারিয়ার গড়ার একটি বড় সুযোগ। যাদের পোস্টের প্রয়োজন তারা প্রতি মাসে টেক পাবেন। যদি এটি আপনার পছন্দের কাজ হয় তবে যত তাড়াতাড়ি সম্ভব চাকরির জন্য আবেদন করুন। আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান তবে আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন। JSC এবং SSC পাশ লোকেরা এই CAAB চাকরির সার্কুলার আবেদন করতে পারে। এই সময়ে, যারা সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য আমরা এই পোস্টটি প্রকাশ করেছি। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন। ৩০ জানুয়ারী ২০২২ পর্যন্ত আবেদন করা হচ্ছে। প্রত্যেক ব্যক্তির জানার অধিকার রয়েছে। আমাদের উচিত খবর ছড়িয়ে দেওয়া।

সিভিল এভিয়েশন অথরিটি বাংলাদেশ জব সার্কুলার ২০২২ যারা বিমান চালনায় ক্যারিয়ারে আগ্রহী তাদের জন্য একটি দুর্দান্ত সুযোগ। সিভিল এভিয়েশন অথরিটি বাংলাদেশ জব সার্কুলার ২০২২ যারা বিমান চালনায় ক্যারিয়ারে আগ্রহী তাদের জন্য একটি দুর্দান্ত সুযোগ। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং ইংরেজিতে পারদর্শী হতে হবে। এই পদের সুবিধাগুলির মধ্যে একটি প্রতিযোগিতামূলক বেতন, স্বাস্থ্যসেবা, বার্ষিক ছুটি এবং নির্দিষ্ট অবদান সহ একটি অবসর পরিকল্পনা অন্তর্ভুক্ত।

Leave a Comment