HSC

এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১

এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনারা যারা এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র ২০২১ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা সবাই আমাদের ওয়েবসাইট থেকে এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ জানতে পারবেন। শুধুমাত্র আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ প্রকাশ করেছি।

আপনি যদি একজন এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র পরীক্ষক হন এবংএইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান 2021 এর জন্য আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে আপনি খুব ভাল করেছেন। কারণ শুধুমাত্র এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ সঠিক তথ্য সহ আমাদের ওয়েবসাইটে প্রথমে প্রকাশ করা হয়েছে। এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১সম্পর্কে আরও জানতে অনুগ্রহ করে আমাদের সম্পূর্ণ পোস্ট পড়ুন।

  • পরীক্ষার নাম: HSC 2021
  • গ্রুপের নাম: বাণিজ্য
  • বিষয়ঃ হিসাববিজ্ঞান ২য় পত্র
  • পরীক্ষার সময়: দুপুর 2:00 টা থেকে 3:30 টা পর্যন্ত

আমরা আমাদের ওয়েবসাইটে এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ প্রকাশ করেছি। আমরা যথাযথ যত্ন এবং দায়িত্বের সাথে প্রশ্নগুলি সমাধান করার পরে এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ প্রকাশ করেছি। আমাদের এই প্রচেষ্টা শুধুমাত্র আপনাদের জন্য। আপনার সুবিধার জন্য, আমরা যত তাড়াতাড়ি সম্ভব Hএইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ প্রকাশ করেছি। পরীক্ষার শেষে প্রশ্ন সংগ্রহ করে অভিজ্ঞ শিক্ষকের মাধ্যমে সমাধান করার পর, আমরা ওয়েবসাইটে এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ প্রকাশ করেছি। এবং আমাদের আলোচনার শেষ অংশে এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ উল্লেখ করা হয়েছে। আলোচনা শেষে সবাইকে আমাদের সাথে থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১

সারাদেশে সমস্ত এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র পরীক্ষার্থীরা আমাদের ওয়েবসাইট থেকে এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ জানতে পারবে। এইচএসসি হিসাববিজ্ঞানের দ্বিতীয় পত্র পরীক্ষা 6 ডিসেম্বর, 2021 মঙ্গলবার দুপুর 2:00 টা থেকে 3:30 টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা শেষ হওয়ার পর, আমরা প্রশ্নপত্র সংগ্রহ করেছি এবং সমাধান প্রকাশ করার পরে, প্রকাশ করেছি। আপনি যদি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ থেকে উপকৃত হন, তাহলে সফল হব।

এইচএসসি হিসাববিজ্ঞানের ২য় পত্র পরীক্ষা 2021 আজ, 7 ডিসেম্বর, 2021 অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষকরা বলেছেন যে আজকের প্রশ্ন তুলনামূলকভাবে কঠিন হয়ে গেছে। অধিকাংশ পরীক্ষার্থী এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র পরীক্ষার ২০২১ সালের প্রশ্নপত্রের সম্পূর্ণ উত্তর দিতে পারেনি। এবারের সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি 2021 পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। 2021 সালের এইচএসসি হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্র পরীক্ষায়, নির্ধারিত কিছু অধ্যায় থেকে 11টি সৃজনশীল এবং 30টি বহুনির্বাচনী প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল। পরীক্ষকদের মোট 3টি সৃজনশীল প্রশ্ন এবং 15টি বহুনির্বাচনী প্রশ্নের উত্তর দিতে হয়েছিল। এবং তাদের এই প্রশ্নের উত্তর দিতে 1:30 মিনিট সময় দেওয়া হয়েছিল। সমস্ত প্রার্থীরা HSC অ্যাকাউন্টিং ২য় পত্র পরীক্ষা 2021 এর শেষে সময়ের স্বল্পতার কথা উল্লেখ করেছেন।

এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র ২০২১-এর ছোট অধ্যায়গুলি থেকে সৃজনশীল এবং বহুনির্বাচনী প্রশ্ন করা হয়েছিল-

অধ্যায় 2: অংশীদারি ব্যবসা চক্রের জন্য অ্যাকাউন্টিং

অধ্যায় 4: একটি যৌথ উদ্যোগ কোম্পানির মূলধন

অধ্যায় 5: একটি যৌথ মূলধন কোম্পানির আর্থিক বিবৃতি

অধ্যায় 6: আর্থিক বিবৃতি বিশ্লেষণ

অধ্যায় 7: স্টক পণ্যের জন্য অ্যাকাউন্টিং পদ্ধতি

এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র ২০২১ উপরের পাঁচটি অধ্যায় থেকে সৃজনশীল এবং বহুনির্বাচনী প্রশ্ন জিজ্ঞাসা করেছে।

এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১

এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১
এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ আপনি আমাদের ওয়েবসাইট থেকে জানতে পারবেন। ঢাকা, রাজশাহী, যশোর, চট্টগ্রাম, ময়মনসিংহ, বরিশাল, সিলেট, দিনাজপুর, কুমিল্লা সকল শিক্ষা বোর্ডের এইচএসসি হিসাববিজ্ঞানের ২য় পত্রের পরীক্ষার্থীরা আমাদের ওয়েবসাইট থেকে এইচএসসি অল বোর্ড অ্যাকাউন্টিং ২য় পত্র McQ সমাধান ২০২১ জানতে পারবেন। আমরা সকল বোর্ডের সকল ছাত্রদের জন্য আমাদের ওয়েবসাইটে এইচএসসি হিসাববিজ্ঞান ২য় পত্র MCQ সমাধান ২০২১ প্রকাশ করেছি।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.