স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

তথ্য অনুযায়ী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। এই সরকারি চাকরি বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃপক্ষ প্রকাশ করেছে বলা জানা যায়। বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃপক্ষের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে www.myresultsbd.com সবার আগে প্রকাশ হয়ে থাকে। তাই বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের এই একই পোস্টে চোখ রাখুন।

আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ, নোয়াখালী নিয়োগ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ নোয়াখালী এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে বলে জানা যায়।এখানে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ নোয়াখালী ০৪ টি পদে মোট ০৬ জনকে নিয়োগ দিবে।এই পদগুলোতে বাংলাদেশের সকল জেলার নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন বলে জানা যায়। সকল আগ্রহী প্রার্থীরা এই চাকরির জন্য অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন এই চাকরির জন্য।

Ministry of Health and Family Welfare MOHFW Job Circular 2022

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।আমাদের দেশে সরকারি চাকরিতে বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে যা আপনার জীবনের মান উন্নত করে।এছাড়াও তারা দুর্বলভাবে ছুটি, মাসিক আশ্চর্যজনক বেতন, বছরে বেতন বৃদ্ধির সিস্টেম এবং আরও অনেক কিছু প্রদান করে।তথ্যমতে সরকারি চাকরির জন্য বর্তমানে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়। আপনি যদি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে চান তবে আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।সকল আগ্রহী এবং যোগ্য ব্যক্তিরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।সেই কারণে আমরা আমাদের ওয়েবসাইটের সাথে যুক্ত ক্যারিয়ার সম্পর্কে অনেক সুপারিশ পাব। আমাদের টিপস যদি আপনি চিনতে পারেন, তাহলে আপনি বিভিন্ন ধরনের তথ্য পাবেন।আর যা আপনার জীবনকে উন্নত করতে সক্ষম ভূমিকা পালন করবে। আমরা আমাদের ওয়েবসাইটে ক্যারিয়ার-সম্পর্কিত অনেক সুপারিশ পেতে যাচ্ছি।নিচে আমরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

MOHFW নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১)স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরির পদের নাম হলোঃ- মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব)এখানে
পদ সংখ্যা থাকছেঃ-০২ টি।এই চাকরিতে শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- সংশ্লিষ্ট বিষয়ে মেডিকেল টেকনোলজিতে ডিপ্লোমা ডিগ্রি থাকা লাগবে।
এখানে বেতন স্কেল হবেঃ-১২,০০ – ৩০,২৩০ টাকা।

২)স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরির পদের নাম হলোঃ- মেডিকেল টেকনোলজিষ্ট (ফার্মেসী)এখানে
পদ সংখ্যা থাকছেঃ-০১ টি।
শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ-মেডিকেল টেকনোলজি (ফার্মেসী) ডিপ্লোমা ডিগ্রি থাকা লাগবে।এখানে চাকরিতে
বেতন স্কেল হবেঃ-১২,৫০০ – ৩০,২০ টাকা।

৩)স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরির পদের নাম হলোঃ-ডাটা এন্ট্রি অপারেটর
পদ সংখ্যা হবেঃ- ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা লাগবে এই চাকরির জন্যঃ- এইচএসসি পাশ হওয়া লাগবে।আর
অন্যান্য যোগ্যতা কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।এখানে
বেতন স্কেল হবেঃ- ৯,০০ – ২২,৪৯০ টাকা।

৪)স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরির পদের নাম হলোঃ-ড্রাইভার।এখানে
পদ সংখ্যা হবেঃ-০২ টি।
শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- ৮ম শ্রেণি পাশ।এখানে
বেতন স্কেল হবেঃ-৯,৩০০ – ২২,৯০ টাকা।

এই চাকরির বিষয়ে আরো বিস্তারিত জানতে নিচের ছবিগুলো দেখুনঃ-

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২এই চাকরির আবেদন প্রক্রিয়া হলোঃ-সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://amumc.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।সকল জেলা থেকে সকলে আবেদন করতে পারবেন এই চাকরির জন্য।

এই চাকরিতে আবেদন শুরুর সময় ০৩ জানুয়ারি ২০২২ সকাল ১০:০০ টা থেকে আবেদনের শেষ সময় ২৭ জানুয়ারি ২০২২ তারিখ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ একটি ছোট দেশ।এখানে এলাকার চেয়ে তার লোকজন বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে।কারণ অধিকাংশ শিক্ষিত যুবক আমাদের দেশে বেকার। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব, মার্কেটিং জব, এনজিও ডেভেলপমেন্ট জব, কোম্পানি জব, অ্যাকাউন্টিং জব,ফার্মা জব, ইন্ডাস্ট্রি জব, প্রাইভেট জব,আইটি জব, মেডিকেল জব সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন।আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে।

এছাড়াও টুইটার,ফেসবুক, গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

1 thought on “স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment