Government JobJob Circular

জাতিসংঘের খাদ্য কর্মসূচিতে চাকরি বিজ্ঞপ্তি ২০২২

জাতিসংঘের খাদ্য কর্মসূচিতে চাকরি দেওয়া হবে কিন্তু হতে হবে বাংলাদেশি।তথ্য অনুযায়ী
জাতিসংঘের খাদ্য কর্মসূচি (ডব্লিউএফপি) সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের জিরো হাঙ্গার প্রজেক্টে লোকবল নিয়োগ দিবে বলে জানা যায়।এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন বলে জানা গিয়েছে।

জাতিসংঘের খাদ্য কর্মসূচিতে চাকরির বিজ্ঞপ্তি ২০২২

জাতিসংঘের খাদ্য কর্মসূচিতে চাকরি দেওয়া হবে।এই চাকরির জন্য বাংলাদেশি হওয়া লাগবে।আমরা আমাদের ওয়েবসাইট myresultsbd.com এ চাকরির সকল তথ্য দিয়ে সহযোগিতা করি।যারা চাকরি খুঁজছেন আমাদের ওয়েবসাইটে চোখ রাখতে পারেন।এই চাকরিতে রয়েছে নানা ধরনের সুযোগ সুবিধা।আর ভালো চাকরির মাধ্যমে মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়।নিচে আমরা এই চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

জাতিসংঘের খাদ্য কর্মসূচিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

১)জাতিসংঘের খাদ্য কর্মসূচিতে চাকরির পদের নাম হলোঃ-বাজেট অ্যান্ড প্রোগ্রামিং অ্যাসিস্ট্যান্ট।এখানে এই চাকরিতে পদের সংখ্যা থাকছেঃ- নির্ধারিত না।

এই চাকরির জন্য আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)জাতিসংঘের খাদ্য কর্মসূচিতে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করতে হবে অবশ্যই।বিশেষ করে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম/ কম্পিউটার সায়েন্স/ফাইন্যান্সিয়াল অ্যানালাইসিস বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে বেশি।

২)জাতিসংঘের খাদ্য কর্মসূচিতে চাকরির জন্য সংশ্লিষ্ট বিষয়ে প্রার্থীর কমপক্ষে ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।এছাড়াও পাশাপাশি ডাটা অ্যানালিটিকাল , রিটার্ন লেভেল ডাটা, ডাটা অ্যানালাইসিসের কাজ সম্পর্কে জানাশোনা থাকতে হবে।

৩)জাতিসংঘের খাদ্য কর্মসূচিতে চাকরির জন্য মাইক্রোসফট এক্সেল ও প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।তবে হ্যাঁ যোগাযোগ দক্ষতা থাকতে হবে, ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে অবশ্যই।

এই চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ- সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে বিডিজবসের দ্বারা আবেদন করতে পারবেন এই চাকরির জন্য।

চাকরির বেতন ও সুযোগ সুবিধাগুলো হলোঃ-

১)এখানে চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

২)এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুযোগ সুবিধা প্রদান করা হবে।

বাংলাদেশ একটি ছোট দেশ। তবে এই দেশের আয়তনের চেয়ে তার লোকজন অনেক বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব, মার্কেটিং জব,প্রাইভেট জব, এনজিও ডেভেলপমেন্ট জব,ফার্মা জব, ইন্ডাস্ট্রি জব, কোম্পানি জব, অ্যাকাউন্টিং জব, আইটি জব, মেডিকেল জব সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে। টুইটার,ফেসবুক, গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।

এই চাকরিতে আবেদনের শেষ তারিখ হলোঃ- ১৩ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার সবকিছুর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.