Job Circular

গ্রামীণফোন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এখানে আমরা একটি নতুন চাকরির সার্কুলার নিয়ে এসেছি। এই চাকরির সার্কুলারটি বিখ্যাত গ্রুপ গ্রামীণফোন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি থেকে এসেছে। বাংলাদেশের গ্রামীণ ফোন সম্পর্কে সবাই জানেন। এটি একটি জনপ্রিয় কোম্পানি যা বছরের পর বছর ধরে সফলভাবে চলছে। আপনি যদি চাকরি চান তাহলে সেই সাথে আপনার ক্যারিয়ার গড়তে পারেন গ্রামীণ ফোন কোম্পানির চাকরি তার মধ্যে অন্যতম। আপনি যদি ভালো পারফর্ম করতে পারেন তাহলে এই কোম্পানি আপনার কর্মক্ষমতাকে সম্মান করবে এবং আপনাকে আপনার ক্যারিয়ার গড়তে সাহায্য করবে।

গ্রামীণফোন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,রবি জব সার্কুলার ২০২২, এয়ারটেল জব সার্কুলার ২০২২, বাংলালিংক জব সার্কুলার ২০২২, gp4g টাওয়ার জব সার্কুলার ২০২২ ইত্যাদির মতো সম্পর্কিত চাকরির সার্কুলার সম্পর্কে আরও জানতে চাই।

গ্রামীণফোন জব সার্কুলার

গ্রামীণফোন বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ ব্র্যান্ড। এটিই প্রথম কোম্পানি যারা বাংলাদেশে জিএসএম প্রযুক্তি চালু করেছে। এই কোম্পানিটি ইকবাল কাদির দ্বারা প্রতিষ্ঠিত, তার লক্ষ্য ছিল গ্রামীণ এলাকা সহ সারা বাংলাদেশে সর্বজনীন মোবাইল ফোন অ্যাক্সেস প্রদান করা। এর গ্রাহক 79 মিলিয়নেরও বেশি, এবং এর বাজার শেয়ার 46.3%। গ্রামীণফোন কোনো একক উদ্যোগ নয়। এটি টেলিনর এবং গ্রামীণ টেলিকম কর্পোরেশনের মধ্যে একটি অংশীদারিত্বের ব্যবসা। টেলিনর একটি নরওয়ে টেলিযোগাযোগ কোম্পানি। টেলিনর জিপির 55.8% শেয়ারের মালিক, 34.2% জিপির মালিকানাধীন এবং 10% জনসাধারণের মধ্যে বিতরণ করা হয়।

গ্রামীণ ফোন জব সার্কুলার ২০২২

এই কোম্পানির একটি অংশ হতে চান? এটি করার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। শীঘ্রই গ্রামীণফোন জব সার্কুলার 2022-এর জন্য এখনই আবেদন করুন। কিন্তু এটা এত সহজ হবে না। গ্রামীণ ফোন একটি পরিচিত কোম্পানি এবং অনেকেই এই কোম্পানিতে চাকরি পাওয়ার জন্য অপেক্ষা করছেন। তাই বিশাল প্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করবে। আর এসব কাজের চাহিদাও ভালো। ফ্রেশাররা এই কাজের জন্য আবেদন করতে স্বাগত জানাই না। তবে নারীরা সক্ষম হলে আবেদন করতে উৎসাহিত করা হয়।

গ্রামীণফোন কল সেন্টার জব সার্কুলার ২০২২

গ্রামীণফোন কল সেন্টার জব সার্কুলার ২০২২ বর্তমান সময়ে একটি সুপরিচিত পদ। গ্রামীণ ফোন বাজার গবেষক নিয়োগ করতে চায়। এই পদে একজন অত্যন্ত দায়িত্বশীল এবং যোগ্য ব্যক্তি প্রয়োজন। মার্কেটিং একটি কোম্পানির সাফল্যের একটি বড় অংশ। তাই গ্রামীণ ফোন অনভিজ্ঞ কাউকে চাইবে না। এবং তারা তাই করেছে. তারা স্পষ্টভাবে উল্লেখ করেছেন যে তারা একজন অভিজ্ঞ দক্ষ ব্যক্তি চান।

শিক্ষাগত যোগ্যতা

আপনি যদি গ্রামীণফোন জব সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে চান তবে আপনাকে তাদের চাহিদার সাথে মিলতে হবে। আপনার বিবিএ, মার্কেটিং, ম্যানেজমেন্ট, সাইকোলজি, ইকোনমিক্স ডিগ্রীধারীদের প্রথমে অগ্রাধিকার দেওয়া হবে।

অভিজ্ঞতা

সংশ্লিষ্ট সেক্টরে আপনার ন্যূনতম 2 থেকে 4 বছরের অভিজ্ঞতার প্রয়োজন হবে। তারা শক্তিশালী বিশ্লেষণ দক্ষতার সাথে কাউকে চায়। ইংরেজিতে সাবলীল হওয়া আবশ্যক এবং ইংরেজি ভাষায় ত্রুটিহীন প্রতিবেদন লেখার ক্ষমতাও থাকতে হবে।

গ্রামীণ ফোন জব সার্কুলার সংক্ষেপে:

  • কোম্পানি/শিল্পের নাম: গ্রামীণ ফোন লিমিটেড
  • আবেদন প্রকাশের তারিখ: 17 ডিসেম্বর 2021
  • শিক্ষাগত যোগ্যতা: নীচের বিজ্ঞপ্তি দেখুন
  • অফিসিয়াল ওয়েবসাইট: www.grameenphone.com
  • চাকরির ধরন: কোম্পানির চাকরি
  • অবস্থানঃ বাংলাদেশ
  • আলোচনাসাপেক্ষে বেতন
  • কাজের ধরন: পুরো সময়
  • কীভাবে আবেদন করবেন: অনলাইনে আবেদন করুন https://www.linkedin.com/jobs/view/2001047094/
  • আবেদনের শেষ তারিখ: 06 জানুয়ারী 2022

এই চাকরিটি হবে ফুলটাইম চাকরি, আপনাকে একটি জিপি হাউসে কাজ করতে হবে। তাই আবেদন করার আগে মাথায় রাখুন।

একজন বাজার গবেষকের অনেক দায়িত্ব থাকে, জিপি একজন দক্ষ বাজার গবেষক চায় যে তার সমস্ত দায়িত্ব নিখুঁতভাবে পরিচালনা করতে পারে। আমাদের ওয়েবসাইটে সার্কুলার দেখুন বা দায়িত্ব সম্পর্কে জানতে GP এর অফিসিয়াল ওয়েবসাইট দেখুন। এই চাকরির জন্য আবেদন করা খুবই সহজ। আমাদের ওয়েবসাইটের আবেদনের লিঙ্কে যান ফর্মটি পূরণ করুন এবং এটি ডাউনলোড করুন, এটির সাথে আপনার সিভি এবং সমস্ত প্রয়োজনীয় নথি সংযুক্ত করুন এবং সবকিছু হয়ে গেছে। জিপি কোম্পানিতে ইন্টারভিউ দেওয়ার জন্য প্রস্তুত থাকুন।

জিপি কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি 2022

সুতরাং, স্বাভাবিকের চেয়ে বেশি দেরি করবেন না এবং GP 4G টাওয়ার জব সার্কুলার ২০২২-এর জন্য আবেদন করুন। আপনি রবি কল সেন্টার জব সার্কুলার 2022, গ্রামীণ ফোন কল সেন্টার জব সার্কুলার ২০২২, বাংলালিংক এর মতো সম্পর্কিত ক্ষেত্রে আরও চাকরির সার্কুলার দেখতে আমাদের ওয়েবসাইট দেখতে পারেন। কল সেন্টার জব সার্কুলার ২০২২।

আমরা পূর্ববর্তী পোস্টে মেঘনা গ্রুপ ইন্ডাস্ট্রিজ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। আপনি যদি সেই সার্কুলার সম্পর্কে কোন আপডেট চান তবে আপনি এখানে পাবেন। আমরা গ্রামীণফোন জব সার্কুলার ২০২২ আপডেট খবর, পরীক্ষার তারিখ, ফলাফল আমাদের ওয়েবসাইটেও পোস্ট করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.