Job Circular

স্নাতক পাসেই নিয়োগ দিবে আইডিএলসি

স্নাতক পাসেই নিয়োগ দিবে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড। তথ্য মতে জানা যায় আইডিএলসি সিকিউরিটিস লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। এখানে প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দিবে বলে জানা যায়।এছাড়াও সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন এই চাকরির জন্য। আইডিএলসিঃ-আইডিএলসি একটি ফাইন্যান্স লিমিটেড।এটি প্রথমে ডেভেলপমেন্ট লিজিং কোম্পানি অব বাংলাদেশ নামে পরিচিত ছিলো। এখন বর্তমানে এটি একটি ব্যাংক বহির্ভূত আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান নামে পরিচিত।

নিচে আমরা আইডিএলসিতে চাকরির বিজ্ঞপ্তি নিয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

  • এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- আইডিএলসি সিকিউরিটিস লিমিটেড। * এখানে চাকরির পদের নামটি হলোঃ- জুনিয়র অ্যাসোসিয়েট, অ্যাসোসিয়েট/ সিনিয়র অ্যাসোসিয়েট/ সিনিয়র এক্সিকিউটিভ অফিসার। * এখানে পদের সংখ্যা হলোঃ– নির্ধারিত না। * এই চাকরিতে কাজের ধরন হবেঃ- পূর্ণকালীন। * এখানে চাকরিতে কর্মস্থল হবেঃ- ঢাকা

এই চাকরিতে আবেদনের জন্য যোগ্যতা লাগবেঃ-

১)আইডিএলসিতে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/ এমবিএ পাস হওয়া লাগবে।

২)আইডিএলসিতে চাকরির জন্য এখানে সংশ্লিষ্ট কাজে ১-৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)আইডিএলসিতে চাকরির জন্য ট্রেড সার্টিফিকেট থাকতে হবে।ট্রেড রুলস সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

৪)আইডিএলসিতে চাকরির জন্য কোম্পানির মৌলিক বিষয় ও টেকনিক্যাল বিশ্লেষণ সম্পর্কে ধারণা থাকতে হবে।

৫)এখানে চাকরির জন্য ক্যাপিটার মার্কেট, বিজনেস নেটওর্য়াকিংয়ে দক্ষতা থাকতে হবে।

এখানে আইডিএলসিতে চাকরির জন্য আবেদন যেভাবে করতে পারবেন সকলে তা হলোঃ- সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে এই চাকরির জন্য।

আইডিএলসিতে এই চাকরির বেতন ও সুযোগ সুবিধাগুলো হলোঃ-

১)এখানে চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

২)এছাড়াও এই চাকরিতে কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুযোগ ও সুবিধা প্রদান করা হবে বলে জানা যায়।

[আইডিএলসিতে এই চাকরির আবেদনের শেষ তারিখ হলোঃ-৩১ জুলাই, ২০২১ পর্যন্ত]

বর্তমান বিশ্বে মহামারী করোনার কারণে সবকিছু পিছিয়ে গেছে।এক কথায় মানুষের জীবনযাত্রার মান অনেক টায় কষ্টের হয়ে গেছে।এখন চাকরি পাওয়া সত্যি অনেক মুশকিল।এমনিতেই আমাদের দেশে চাকরির অনেক মারাত্মক ভাবে অভাব। তারপরেও জীবনের এ লড়াইয়ে লড়তে হবে এবং সফলতা অর্জন করতে হবে বা ছিনিয়ে আনতে হবে। তথ্য অনুযায়ী আশার বাতির মতো জানা গেছে স্নাতক পাসেই নিয়োগ দিবে আইডিএলসি দেওয়া হবে।

বর্তমানে চাকরির অর্থ হলো একটি পরিবার চালানোর যন্ত্র। বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।

আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আমাদের চেষ্টা হলো সবার আগে সবার কাছে সঠিক তথ্য পৌঁছে দেওয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.