Government JobJob Circular

সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে চাকরির বিজ্ঞপ্তি ২০২২

সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে চাকরির সুযোগ রয়েছ।এখানে সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে চাকরির জন্য আবেদন ফি লাগবে ৫৬ টাকা।বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমি একটি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে সিভিল সার্ভিস প্রশাসন প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দিবে বলে জানা যায়।এই সিভিল সার্জন প্রশাসন একাডেমিতে চাকরির জন্য সকল আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

সিভিল সার্ভিস একাডেমিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

জানা যায় সিভিল সার্জন প্রশাসন একাডেমিতে চাকরির সুযোগ রয়েছে।চাকরির মাধ্যমে অনেক ধরনরে সুযোগ সুবিধা পাওয়া যায়।এছাড়াও চাকরির মাধ্যমে জীবনযাত্রার মান অনেক উন্নত হয়।সেকারণে আমরা আমাদের ওয়েবসাইট myresultsbd.com এ নিয়োগ বিজ্ঞপ্তি টি প্রকাশ করেছি।এছাড়াও প্রতিদিনের চাকরির খবর বা তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে দিয়ে থাকি।যারা বর্তমানে চাকরি খুঁজছেন তারা আমাদের সাইটে চোখ রাখতে পারেন তাহলে উপকৃত হবেন। এখানে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে আমরা বিস্তারিত আলোচনা করবো নিচেঃ-

১)এখানে চাকরিতে পদের নাম হবেঃ- কম্পিউটার অপারেটর।আর পদসংখ্যা হবে: ১ টি।এখানে চাকরির জন্য যোগ্যতা লাগবেঃ-
১)এই চাকরির জন্য বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকা লাগবে।
২)কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপ্টিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।এই চাকরির বেতন স্কেল হবেঃ- ১২,৫০০-৩০,২৩০ টাকা।

২)এখানে চাকরিতে পদের নাম হবেঃ- সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর।এখানে পদসংখ্যা: ১ টি।আর যোগ্যতা লাগবেঃ-
১)এই চাকরির জন্য স্নাতক বা সমমানের ডিগ্রি লাগবে।
২)এখানে চাকরির জন্য প্রতি মিনিটে সাঁটলিপি লিখনে বাংলায় সর্বনিম্ন ৫০ শব্দ ও ইংরেজিতে ৮০ শব্দ এবং কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।এছাড়াও ওয়ার্ড প্রসেসিং, ই–মেইল ও ফ্যাক্স মেশিন চালনায় দক্ষ হতে হবে।এখানে বেতন স্কেল হবেঃ- ১১,০০০-২৬,৫৯০ টাকা।

৩)এখানে চাকরিতে পদের নাম হলোঃ- অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।চাকরির পদসংখ্যা: ১ টি।আর এই চাকরিতে আবেদন যোগ্যতা লাগবেঃ-
১)এখানে চাকরির জন্য এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হওয়া লাগবে। ২)এছাড়াও প্রতি মিনিটে কম্পিউটার মুদ্রাক্ষরে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে।আর ওয়ার্ড প্রসেসিং, ই–মেইল ও ফ্যাক্স মেশিন চালনায় দক্ষ হতে হবে অবশ্যই।এখানে বেতন স্কেল হবেঃ- ৯,৩০০-২২,৪৯০ টাকা।

৪)এখানে চাকরিতে পদের নাম: গাড়িচালক।আর পদসংখ্যা: ২ টি।এখানে চাকরির জন্য যোগ্যতা লাগবেঃ-
১)এই চাকরির জন্য অষ্টম শ্রেণি বা জুনিয়র স্কুল সার্টিফিকেট পাস হওয়া লাগবে।এছাড়াও হালকা ও ভারী গাড়ি চালনার বৈধ লাইসেন্স ও অভিজ্ঞতা থাকতে হবে অবশ্যই। আর বেতন স্কেল হবেঃ- ৯,৩০০-২২,৪৯০ টাকা।

৫)এই চাকরিতে পদের নাম হবেঃ- অফিস সহায়ক।এখানে পদসংখ্যা: ১ টি।আর এই চাকরিতে যোগ্যতা লাগবেঃ- ১)মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পাস হওয়া লাগবে।আর বেতন স্কেল হবেঃ- ৮,২৫০-২০,০১০ টাকা।

৬)এখানে চাকরিতে পদের নাম হলোঃ- পরিচ্ছন্নতাকর্মী।এখানে পদসংখ্যা: ১ টি।আর আবেদন যোগ্যতা লাগবেঃ-
১)এখানে চাকরির জন্য অষ্টম শ্রেণি বা জুনিয়র স্কুল সার্টিফিকেট পাস হওয়া লাগবে।আর এখানে বেতন স্কেল হবেঃ- ৮,২৫০-২০,০১০ টাকা।

সিভিল সার্ভিস জব সার্কুলার সম্পর্কে আমরা জানবো

এখানে চাকরিতে বয়সসীমা : ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর এবং ২৭ জানুয়ারি ২০২২ তারিখে সর্বনিম্ন বয়স ১৮ হতে হবে।কিন্তু বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর বলে জানা যায়।

চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ- সকল আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে বিডি জবসের মাধ্যমে।

এইক্ষেত্রে আবেদন ফি : অনলাইনে আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে ১-৪ নম্বর পদের জন্য সার্ভিস চার্জসহ ১১২ টাকা লাগবে এবং ৫-৬ নম্বর পদের জন্য সার্ভিস চার্জসহ ৫৬ টাকা টেলিটক প্রিপেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

এখানে আবেদনের শেষ তারিখ হলোঃ- ৩ মার্চ ২০২২ পর্যন্ত।

বাংলাদেশ একটি ছোট দেশ। তবে এখানে আয়তনের চেয়ে তার লোকজন অনেক বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব, মার্কেটিং জব, এনজিও ডেভেলপমেন্ট জব,ফার্মা জব, ইন্ডাস্ট্রি জব, প্রাইভেট জব,কোম্পানি জব, অ্যাকাউন্টিং জব, আইটি জব, মেডিকেল জব সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে।টুইটার,ফেসবুক, গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.