Government JobJob Circular

লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে চাকরি বিজ্ঞপ্তি

লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রঃ- লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে চাকরি বিজ্ঞপ্তি ২০২১ www.bpatc.teletalk.com.bd দ্বারা একটি নতুন চাকরির শূন্যপদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বিডি জব সার্কুলারে তারা কিছু নতুন কর্মী নিবে।আমরা myresultsbd.com এ এই বিডি চাকরির খবরও প্রকাশ করেছি।বেশিরভাগ বাংলাদেশি চাকরি খুঁজছেন।আমাদের ওয়েবসাইটটি বাংলাদেশী চাকরির সার্কুলারের জন্য খুবই প্রথাগত।আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে প্রতিদিন প্রতিদিনের চাকরির খবর পেতে সক্ষম হবেন।লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে চাকরি দেওয়া হবে এবং এখানে স্কেল ২২০০০ টাকা দেওয়া হবে।বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে এই চাকরির জন্য।এখানে প্রতিষ্ঠানটি তাদের একাধিক পদে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।এই চাকরিতে আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। নিচে আমরা বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে চাকরি বিজ্ঞপ্তি

* এখানে চাকরির পদের নাম হলোঃ- গবেষণা অফিসার।এই চাকরিতে পদসংখ্যাঃ-২টি।

আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে চাকরির জন্য সংশ্লিষ্ট ক্ষেত্র সম্পর্কিত সামাজিক বিজ্ঞান বিষয়ে প্রথম শ্রেণির মাস্টার্স ডিগ্রি বা দ্বিতীয় শ্রেণির অনার্স ডিগ্রিসহ দ্বিতীয় শ্রেণির মাস্টার্স ডিগ্রি থাকতে হবে।আর বয়স সর্বোচ্চ ৩০ বছর পর্যন্ত হবে।এখানে বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা পর্যন্ত দেওয়া হবে।

* এখানে চাকরির পদের নাম হলোঃ- মূল্যায়ন অফিসার।চাকরির পদসংখ্যা হলোঃ- ২টি।

আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে চাকরির জন্য সংশ্লিষ্ট ক্ষেত্র সম্পর্কিত সামাজিক বিজ্ঞান বিষয়ে প্রথম শ্রেণির মাস্টার্স ডিগ্রি বা দ্বিতীয় শ্রেণির অনার্স ডিগ্রিসহ দ্বিতীয় শ্রেণির মাস্টার্স ডিগ্রি থাকতে হবে।আর বয়স সর্বোচ্চ ৩০ বছর পর্যন্ত।এখানে বেতন স্কেল হবেঃ- ২২,০০০-৫৩,০৬০ টাকা পর্যন্ত।

* চাকরির পদের নাম হলোঃ-কারিগরি তদারককারী।চাকরির পদসংখ্যা থাকছেঃ- ৪টি।

আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে চাকরির জন্য এইচএসসি পাস বা যন্ত্র প্রকৌশল/তড়িৎ প্রকৌশলে ডিপ্লোমা অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ এসএসসি পাস এবং যন্ত্র প্রকৌশল/তড়িৎ প্রকৌশলে ডিপ্লোমা থাকতে হবে।আর বয়স সর্বোচ্চ ৩০ বছর পর্যন্ত।চাকরির বেতন স্কেল হবেঃ- ১৬,০০০-৩৮,৬৪০ টাকা পর্যন্ত।

* এই চাকরির পদের নাম হলোঃ- সহকারী প্রকাশনা অফিসার।চাকরিতে পদসংখ্যা হবেঃ- ১টি।

আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে চাকরির জন্য মাস্টার্স ডিগ্রি অথবা মুদ্রণ ও প্রকাশনায় পাঁচ বছরের অভিজ্ঞতাসহ স্নাতক ডিগ্রি থাকতে হবে।আর বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত।চাকরিতে বেতন স্কেল হবেঃ- ১৬,০০০-৩৮,৬৪০ টাকা পর্যন্ত।

বাংলাদেশ একটি ছোট দেশ। তবে এলাকার চেয়ে তার লোকজন বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি।আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে।

টুইটার, গুগল প্লাস,ফেইসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।

চাকরিতে যেভাবে আবেদন করা যাবেঃ-এই চাকরিতে আবেদন করুন www.bpatc.teletalk.com.bd এই ঠিকানায়।এছাড়াও অনলাইনে আবেদন করতে সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১-এ ফোন করতে বলা হয়েছে।

চাকরির আবেদনের শেষ তারিখ হলোঃ- ২৩ ডিসেম্বর ২০২১ পর্যন্ত।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.