Job Circular

বিএসসি পাস কর্মী খুঁজছে বাংলালিংক কোম্পানি

বিএসসি পাস কর্মী খুঁজছে বাংলালিংক। তথ্য মতে জানা যায় টেলিকম কোম্পানি বাংলালিংক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। এখানে প্রতিষ্ঠানটি তাদের ব্যবস্থাপনা বিভাগে লোকবল নিয়োগ দিবে বলে জানা গিয়েছে।সকল আগ্রহী প্রার্থীগন অনলাইনের মাধ্যমে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। চাকরি মানুষের জীবনের একটি বড় চাহিদা এবং ইচ্ছা।

এছাড়াও আমাদের সমাজে অনেকের কাছে চাকরি ছোট বিষয় আবার অনেকের কাছে চাকরি একটি পরিবার চালানোর যন্ত্র।বর্তমান বিশ্বে মহামারী করোনার কারণে সবকিছু পিছিয়ে গেছে।এক কথায় মানুষের জীবনযাত্রার মান অনেক টায় কষ্টের হয়ে গেছে।এখন চাকরি পাওয়া সত্যি অনেক মুশকিল।এমনিতেই আমাদের দেশে চাকরির অনেক মারাত্মক ভাবে অভাব।তারপরেও জীবনের এ লড়াইয়ে লড়তে হবে এবং সফলতা অর্জন করতে হবে বা ছিনিয়ে আনতে হবে।

তথ্য অনুযায়ী আশার বাতির মতো জানা গেছে বিএসসি পাস কর্মী খুঁজছে বাংলালিংক কোম্পানি। নিচে আমরা বাংলালিংক কোম্পানির চাকরির পদের নাম,পদের সংখ্যা,কাজের ধরন,কর্মস্থল,চাকরিতে আবেদন করার নিয়ম,আবেদনের যোগ্যতা এবং বেতন এ বিষয়গুলো নিয়ে আলোচনা করবোঃ-

  • এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানের নাম হলোঃ- বাংলালিংক লিমিটেড।এখানে পদের নাম হলোঃ- সিনিয়র ম্যানেজার, সার্ভিস এক্সিপিরিয়েন্স।এখানে পদের সংখ্যা থাকছেঃ- নির্ধারিত না।এই চাকরিতে কাজের ধরন হবেঃ- পূর্ণকালীন।এই চাকরিতে কর্মস্থল হবেঃ- ঢাকা।

এই চাকরিতে আবেদন করার যোগ্যতা লাগবেঃ-

১)বাংলালিংক কোম্পানিতে এই পদগুলোতে চাকরির জন্য ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি পাস হওয়া লাগবে।

২)বাংলালিংক কোম্পানিতে এই পদগুলোতে চাকরির জন্য সংশ্লিষ্ট বিষয় ৮-৯ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এরমধ্যে ৪-৫ বছর টেলিকম ইন্ডাস্ট্রিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)বাংলালিংক কোম্পানিতে এই পদগুলোতে চাকরির জন্য কাস্টমার এক্সপিরিয়েন্স ও কমপ্ল্যায়েন্ট ম্যানেজমেন্ট এবং বিজনেস সাপোর্ট সিস্টেম সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

৪)বাংলালিংক কোম্পানিতে এই পদগুলোতে চাকরির জন্য মোবাইল নেটওয়ার্ক ও সমস্যা সমাধান, যোগাযোগ দক্ষতা বিষয়ক জ্ঞান থাকতে হবে।

৫)বাংলালিংক কোম্পানিতে এই পদগুলোতে চাকরির জন্য অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

  • এই চাকরিতে আবেদন যেভাবে করতে হবেঃ- সকল আগ্রহী প্রার্থীরা এই চাকরির জন্য অনলাইনে আবেদন করতে পারবেন বাংলালিংকের ওয়েব সাইটের মাধ্যমে। এই চাকরিতে আবেদনের শেষ তারিখঃ-১৪ জুলাই, ২০২১ পর্যন্ত।

এই চাকরিতে বেতন ও সুযোগ সুবিধাগুলো হলোঃ-

১)এই চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

২)এছাড়াও বাংলালিংক কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা ও সুযোগ প্রদান করা হবে।

বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।

আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।

কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং শিক্ষা বিষয়ক বিভিন্ন ধরনের তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.