Government JobJob Circular

NTRCA খালি পদের তালিকা ২০২২ ডাউনলোড করুন

NTRCA খালি পদের তালিকা ২০২২ এখানে উপলব্ধ। বর্তমানে সবচেয়ে আলোচিত বিষয় হল NTRCA চাকরি। এনটিআরসিএ লাখ লাখ বেকারের প্রিয় চাকরি। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ সম্প্রতি তাদের অফিসিয়াল ওয়েবসাইট ntrca.gov.bd-এ একটি গণ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এটা সব চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। তবে আপনার যদি এনজিআই মেধা তালিকার প্রয়োজন হয় তবে আপনি এটি আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন। আপনার সুবিধার জন্য, আমরা বিভিন্ন উপায়ে NTRCA শূন্য পদের তালিকা উপস্থাপন করেছি।

উদাহরণস্বরূপ।।NTRCA খালি পদের তালিকা 2022 ডাউনলোড করুন, NTRCA পদ অনুসারে, জেলা অনুসারে, মাদ্রাসা, বিষয় অনুসারে ৩য় পর্বের শূন্যপদের তালিকা, প্রতিষ্ঠান অনুসারে, সম্মিলিত জাতীয় মেধা তালিকা, NTRCA ৩য় শূন্যপদ তালিকা, NTRCA-এর ৩য় শূন্যপদ তালিকা, সম্মিলিত জাতীয় শূন্যপদ তালিকা চক্র ৩ শূন্যপদের তালিকা, চক্র  শূন্যপদের তালিকা, নিয়োগের বিষয় অনুসারে শূন্যপদের তালিকা, নিয়োগ জেলা অনুসারে শূন্যপদের তালিকা, এনটিআরসিএ নিয়োগের পোস্ট অনুসারে শূন্যপদের তালিকা, নিয়োগের চক্র ৩ বিষয় অনুসারে শূন্যপদের তালিকা, এনটিআরসিএ নিয়োগের বিষয়ভিত্তিক শূন্যপদের তালিকা, এনটিআরসিএ নিয়োগের বিষয়ভিত্তিক শূন্যপদের তালিকা শূন্যপদের তালিকা, সাইকেল 3 শূন্যপদের তালিকা, এনটিআরসিএ স্কুল অনুসারে শূন্য তালিকা, কলেজ অনুসারে শূন্য তালিকা, এনটিআরসিএ মাদ্রাসা ভিত্তিক শূন্য তালিকা ২০২২।

এনটিআরসিএ শূন্য পদের তালিকা ২০২২

এনটিআরসিএ স্কুল অ্যান্ড কলেজ শূন্যপদের তালিকা এনটিআরসিএর নিজস্ব ওয়েবসাইট http://ngi.teletalk.com.bd বা http://ntrca.gov.bd-এ প্রকাশ করা হবে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ বাংলাদেশের অন্যতম বড় প্রতিষ্ঠান। প্রতি বছর তারা প্রচুর সংখ্যক খালি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে। বর্তমানে শিক্ষকতার চাকরির ক্ষেত্রে নতুন নিয়ম চালু করেছে শিক্ষা মন্ত্রণালয়। অর্থাৎ যারা শিক্ষক হতে চান তাদের এনটিআরসিএ সার্টিফিকেট থাকতে হবে। এনটিআরসিএ সনদ ছাড়া কেউ এমপিও স্কুল, কলেজ বা মাদ্রাসায় চাকরি পাবে না। এক কথায় NTRCA সার্টিফিকেট সবার জন্য বাধ্যতামূলক। NTRCA চাকরির সার্কুলার প্রকাশের পর, লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং পরীক্ষায় উত্তীর্ণ সকল প্রার্থীকে NTRCA কর্তৃপক্ষের শংসাপত্র দেওয়া হয়।

এমপিও ও নন-এমপিওসহ স্কুল, কলেজ, মাদ্রাসা, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা ধরনের শিক্ষা প্রতিষ্ঠানে মোট ১৫১৬৩টি শূন্যপদ রয়েছে। এর মধ্যে এমপিও: 12807 এবং নন-এমপিও: 2356।

এনটিআরসিএ (এনজিআই) শূন্য পদের তালিকা ২০২২ ডাউনলোড করুন

সুতরাং, আপনি যদি NTRCA চাকরির জন্য আবেদন করার পরিকল্পনা করছেন। আপনাকে সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করতে হবে। প্রার্থীদের জন্য যোগ্যতার মানদণ্ড পরীক্ষা করা যাক। প্রথমত, আপনাকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। যেহেতু একটি বয়সসীমা আছে। সুতরাং, আপনার বয়স 35 হতে হবে। তবে মুক্তিযোদ্ধা সন্তানদের বয়সসীমা ৩২ বছর। সুতরাং, বয়সসীমা গণনা হবে ০১-০১-২০ তারিখে। প্রথমত, একটি নির্দিষ্ট তারিখে আপনার বয়স গণনা করুন। মনে রাখবেন, কোনো হলফনামা গ্রহণ করা হবে না। বিশেষ প্রয়োজন প্রার্থীরা বাংলাদেশের যেকোনো জেলা থেকে আবেদন করতে পারবেন। ইতিমধ্যে পেশাদারদের অবশ্যই NOC এর মাধ্যমে আবেদন করতে হবে।

এনটিআরসিএ এনজিআই প্রতিষ্ঠানে শূন্য পদ – ngi.teletalk.com.bd

  • প্রথমে NTRCA এর অফিসিয়াল ওয়েবসাইটে যান। এটি ngi.teletalk.com.bd
  • তারপর পুরো পৃষ্ঠা লোড হওয়ার জন্য কিছু সময় অপেক্ষা করুন।
  • এর পরে NGI বিজ্ঞাপনে ক্লিক করুন এবং এটি ডাউনলোড করুন।
  • তারপর মনোযোগ সহকারে পড়ুন এবং তাদের অবস্থা জানুন।
  • এখন NGI বা NTRCA অনলাইন আবেদনপত্রে ক্লিক করুন।
  • একটি অনলাইন আবেদনপত্র আপনার সামনে উপস্থিত হবে।
  • প্রয়োজনীয় তথ্য দিয়ে অনলাইন আবেদনপত্র পূরণ করুন।
  • একটি ঠিকানা এবং মোবাইল নম্বর ইনপুট করার সময় সাবধানে থাকুন।
  • অবশেষে, সঠিক চিত্রের আকার সহ ফটো এবং স্বাক্ষর আপলোড করুন।
  • শেষ পর্যন্ত ফিনিশ বোতামে ক্লিক করুন এবং আপনার NGI আবেদনটি সম্পূর্ণ করুন।
  • A4 আকারের পৃষ্ঠায় আবেদনকারীর কপি প্রিন্ট করুন।
  • উপরন্তু, নিশ্চিত করুন যে আপনার পেমেন্ট 72 ঘন্টার মধ্যে হয়েছে।

এনজিআই মেধা তালিকা

কর্তৃপক্ষ 30 মার্চ 2021 তারিখে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যেখানে জানানো হয়েছে যে এমপিওর জন্য 2207টি পদ সংরক্ষিত রয়েছে। যাইহোক, আবেদনকারীদের জন্য 52097 শূন্যপদ উপলব্ধ। তালিকা আমাদের ওয়েবসাইটে উপলব্ধ. সুতরাং, আপনি খুব সহজেই এখান থেকে তালিকাটি ডাউনলোড করতে পারেন। চাকরির জন্য বেশ কয়েকটি পদ রয়েছে। NTRCA চাকরির গুরুত্বপূর্ণ তারিখগুলি দেখুন। যাতে আপনি কোনও গুরুত্বপূর্ণ তথ্য মিস করতে না পারেন। নীচে থেকে সমস্ত গুরুত্বপূর্ণ তারিখ দেখুন। NTRCA বিজ্ঞপ্তি অনুসারে NGI অনলাইন আবেদন 04 এপ্রিল 2021 সকাল 10.00 এ শুরু হচ্ছে এবং 30 এপ্রিল 2021 তারিখে 12.00 P.M. এ শেষ হবে।

Types of educational institutions Post Type Total
MPO Non-MPO
School and College 26838 4263 31101
Madrasha, Technical, and Business Management 19154 1842 20996
Reserve 2207 2207
Total 48199 6105 54304

শেষ চিন্তা

আমরা অবশেষে নিবন্ধের শেষ পর্যায়ে পৌঁছেছি। আশা করি সকল প্রার্থী তাদের অনলাইন আবেদন সম্পন্ন করেছেন। যারা এখনও অনলাইন আবেদন পূরণ করেননি বা ব্যর্থ হননি, দয়া করে যত তাড়াতাড়ি সম্ভব আবেদনটি সম্পূর্ণ করুন। অবশেষে আমাদের সাথে আপনার মূল্যবান সময় কাটানোর জন্য সবাইকে ধন্যবাদ। উপরন্তু আপনার প্রতিক্রিয়া জন্য আপনাকে ধন্যবাদ. আরও তথ্যের জন্য নিয়মিত আমাদের ওয়েবসাইট দেখুন.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.