Government JobJob Circular

বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরির বিজ্ঞপ্তি ২০২২

বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরির সুযোগ রয়েছে।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠানটি রাজস্ব খাতভুক্ত একাধিক পদে লোকবল নিয়োগ দিবে বলে জানা যায়। বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে এই চাকরির জন্য সকল আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারেন।

বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জানা যায় এখানে বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ রয়েছে। এই চাকরির মাধ্যমে অনেক ধরনরে সুযোগ সুবিধা পাওয়া যায়।এছাড়াও চাকরির মাধ্যমে জীবনযাত্রার মান অনেক উন্নত হয়।সেকারণে আমরা আমাদের ওয়েবসাইট myresultsbd.com এ নিয়োগ বিজ্ঞপ্তি টি প্রকাশ করেছি।এছাড়াও প্রতিদিনের চাকরির খবর বা তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে দিয়ে থাকি।যারা বর্তমানে চাকরি খুঁজছেন তারা আমাদের সাইটে চোখ রাখতে পারেন তাহলে উপকৃত হবেন।

বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে জব সার্কুলার ২০২২ সম্পর্কে জানবো

এখানে চাকরির বিষয়ে নিচে আমরা বিস্তারিত আলোচনা করবোঃ-

১)এখানে চাকরিতে পদের নাম হলোঃ- উপপরিচালক। বিভাগ: পরিচালকের (অর্থ ও হিসাব) কার্যালয়।এখানে পদসংখ্যা: ১ টি।আর বেতন স্কেল হবেঃ- ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

২)এখানে চাকরিতে পদের নাম হলোঃ- উপ-লাইব্রেরিয়ান। বিভাগ: গ্রন্থাগার শাখা।এখানে পদসংখ্যা হলো: ১ টি।আর বেতন স্কেল হবেঃ- ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

৩)এখানে চাকরির পদের নাম হলোঃ- উপ-রেজিস্ট্রার। বিভাগ: ডিন কার্যালয় (কৃষি অনুষদ)।এখানে পদসংখ্যা: ১ টি। আর বেতন স্কেল হবেঃ- ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

৪)এখানে চাকরিতে পদের নাম হলোঃ- উপ-পরীক্ষা নিয়ন্ত্রক। বিভাগ: পরীক্ষা নিয়ন্ত্রকের কার্যালয়।এখানে পদসংখ্যা রয়েছে: ১ টি।আর বেতন স্কেল হবেঃ- ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

৫)এখানে চাকরিতে পদের নাম হলোঃ-উপ-পরিচালক। বিভাগ: শারীরিক শিক্ষা শাখা।এই চাকরিতে পদসংখ্যা: ১ টি।আর বেতন স্কেল হলোঃ- ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা।

৬)এখানে চাকরির পদের নাম হলোঃ- নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার/হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার। বিভাগ: আইসিটি সেল।এখানে পদসংখ্যা: ১ টি।আর বেতন স্কেল হবেঃ- ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

৭)এখানে চাকরির পদের নাম হলোঃ- কম্পিউটার প্রোগ্রামার/ডেটাবেইস প্রোগ্রামার। বিভাগ: আইসিটি সেল।এখানে পদসংখ্যা থকছে: ১ টি।আর বেতন স্কেল হবেঃ- ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

৮)এখানে চাকরির পদের নাম হলোঃ- নির্বাহী প্রকৌশলী। বিভাগ: প্রকৌশল শাখা।এই চাকরিতে পদসংখ্যা: ১ টি।এখানে বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

৯)এখানে চাকরির পদের নাম হলোঃ- সহকারী রেজিস্ট্রার। বিভাগ: ডিন কার্যালয় (ভিএমএএস অনুষদ)।আর পদসংখ্যা: ১ টি। এখানে বেতন স্কেল হবেঃ- ২৯,০০০-৬৩,৪১০ টাকা।

১০)এই চাকরির পদের নাম হলোঃ- সহকারী পরিচালক। বিভাগ: শারীরিক শিক্ষা শাখা।এখানে পদসংখ্যা: ১ টি। আর বেতন স্কেল হবেঃ- ২৯,০০০-৬৩,৪১০ টাকা।

১১)এই চাকরিতে পদের নাম হলোঃ- সিনিয়র টেকনিক্যাল অফিসার। বিভাগ: কেন্দ্রীয় ল্যাবরেটরি।এখানে পদসংখ্যা: ১ টি। আর বেতন স্কেল হলোঃ- ২৯,০০০-৬৩,৪১০ টাকা।

১২)এই চাকরির পদের নাম: সহকারী প্রোগ্রামার। বিভাগ: গ্রন্থাগার শাখা।চাকরিতে পদসংখ্যা: ১ টি। আর বেতন স্কেল হবে: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

১৩)এই চাকরিতে পদের নাম হলোঃ- সেকশন অফিসার।এখানে বিভাগ ও পদসংখ্যা: ভিসির কার্যালয় (১), গবেষণা উইং (১) ও আইকিউএসি (১)।এখানে বেতন স্কেল হবে: ২২,০০০-৫৩,০৬০।

১৪)এই চাকরির পদের নাম হলোঃ- অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার। বিভাগ: প্রকৌশল শাখা।এখানে পদসংখ্যা: ১ টি।আর বেতন স্কেল হবেঃ- ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

১৫)এখানে পদের নাম হলোঃ- উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)। বিভাগ: প্রকৌশল শাখা।আর পদসংখ্যা: ১ টি।এখানে বেতন স্কেল হবেঃ- ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

আবেদন সম্পর্কে আমরা জানবো

আবেদন যেভাবে করতে পারবেন সকলে তাহলো সকল আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম পূরণ করে প্রতি পদের জন্য ছয় সেট আবেদনপত্র ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০৬ এই ঠিকানায়।

আর নিয়োগ, বয়সসীমা, যোগ্যতা, অভিজ্ঞতা, আবেদন ও আবেদন ফি জমা দেওয়ার বিস্তারিত প্রক্রিয়া বিডি জবসের মাধ্যমে জেনে নিতে হবে।

এই চাকরির আবেদন ফি: প্রার্থীকে ১০০০ টাকা।

এই চাকরিতে আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ৮ মার্চ ২০২২ পর্যন্ত।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা এবং শিক্ষার ফলাফল পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আর টুইটার,ফেইসবুক,গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে ভুলবেন না।আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.