Job Circular

নারী মৈত্রীতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

নারী মৈত্রীঃ– জানা যায় নারী মৈত্রীতে চাকরি দেওয়া হবে। এখানে চাকরিতে বেতন দেওয়া হবে ৪৫ হাজার টাকা বলে জানা গিয়েছে। তথ্য অনুযায়ী জানা গিয়েছে স্বেচ্ছাসেবী সংস্থা নারী মৈত্রী পরিচালিত ও স্থানীয় সরকার বিভাগের অধীন আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রকল্প সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। এখানে প্রতিষ্ঠানটি তাদের বিভিন্ন পদে লোক নিয়োগ দিবে বলে জানা যায়।এই চাকরির জন্য সকল আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন বলে জানা যায়।

নিচে আমরা নারী মৈত্রীতে চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

  • এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- নারী মৈত্রী।
  • এই চাকরিতে পদের সংখ্যা হবে মোটঃ- ১৮টি।
  • এই চাকরিতে কাজের ধরন হবেঃ- ফুল টাইম।
  • এই চাকরিতে কর্মস্থল দেওয়া হবেঃ- ঢাকা।

এবার নিচে আমরা এই চাকরিতে প্রতিটি পদের বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

১)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ- প্রজেক্ট ম্যানেজার।এখানে পদের সংখ্যা হবেঃ- ১টি।এখানে এই চাকরিতে এই পদের বেতন দেওয়া হবে বেতন =৫৫২১২ টাকা।

২)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ-ক্লিনিক ম্যানেজার।এখানে পদের সংখ্যা থাকছেঃ- ১টি।এই পদের বেতন দেওয়া হবে =৪০৭৬৮ টাকা।

৩)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ- স্পেশালিষ্ট ফিজিশিয়ান (গাইন)।এখানে পদের সংখ্যা হবেঃ-১টি।এই পদের বেতন দেওয়া হবে =৪৫০৩০ টাকা।

৪)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ- স্পেশালিষ্ট ফিজিশিয়ান ( পেডিট্রিশিয়ান )।এখানে পদের সংখ্যা হলোঃ- ১টি।এখানে বেতন দেওয়া হবে =৪৫০৩০ টাকা।

৫)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ-মেডিকেল অফিসার।এখানে পদের সংখ্যা হলোঃ- ২টি।এই পদের বেতন দেওয়া হবে =৩০৩৬৭ টাকা।

৬)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ- ফিজিশিয়ান।এখানে পদের সংখ্যা থাকছেঃ-১টি।এই পদের বেতন দেওয়া হবে =৩০৩৬৭ টাকা।

৭)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ- কাউন্সিলর।এখানে পদের সংখ্যা হলোঃ-১টি।এই চাকরিতে এই পদের বেতন দেওয়া হবে =১০৫৬৯ টাকা।

৮)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ-ল্যাব টেকনিশিয়ান।এখানে পদের সংখ্যা হলোঃ- ১টি।এই পদের বেতন দেওয়া হবে =১৩২৯৭ টাকা।

৯)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ- এফডব্লিউভি।এখানে এই পদের সংখ্যা থাকছেঃ- ২টি।এই পদের বেতন দেওয়া হবে =১৩২৯৭ টাকা।

১০)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ- প্যারামেডিক।এই পদের সংখ্যা হলোঃ- ১টি।এই পদের বেতন দেওয়া হবে =১৩২৯৭ টাকা।

১১)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ- এফডব্লিউএ।এই পদের সংখ্যা হলোঃ- ১টি।এই পদের বেতন দেওয়া হবে =১০২৯৭ টাকা।

১২)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ- ম্যাসেঞ্জার কাম সিকিউরিটি গার্ড।এই চাকরিতে এই পদের সংখ্যা হলোঃ- ২টি।এই পদের বেতন দেওয়া হবে =৯৮৮৭ টাকা।

১৩)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ- ক্লিনিক এইড।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ- ১টি।এই পদের বেতন দেওয়া হবে =৯৮৮৭ টাকা।

১৪)এখানে নারী মৈত্রী চাকরিতে এই চাকরির পদের নাম হলোঃ-আয়া কাম ক্লিনার।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ- ২টি।এই পদের বেতন দেওয়া হবে =৯৮৮৭ টাকা।

এই চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ-

এই চাকরিতে আগ্রহী সকল প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত কর্তৃপক্ষ, নারী মৈত্রী, ১৫২/১, গ্রীণওয়েরোড, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১২১৭ বরাবর।

এই চাকরির আবেদনের শেষ সময় হলোঃ- ২২ আগস্ট, ২০২১ পর্যন্ত।

বর্তমানে মানুষের জীবনের বড় একটি চাহিদা হলো চাকরি পওায়া।এছাড়াও চাকরি একটি জীবনের স্বপ্ন।চাকরি অনেকের জন্য স্বপ্ন,ইচ্ছা আবার অনেকের জন্য পরিবার চালানোর যন্ত্র।বর্তমানে করোনা মহামারীর কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে যাচ্ছে।এই খারাপ পরিস্থিতিতে চাকরি পাওয়া খুবই মুশকিল।এর ভেতরে আশার বাতির মতো খবর পাওয়া গিয়েছে নারী মৈত্রীতে চাকরি দেওয়া হবে।বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।

তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই। তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।

কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.