Job CircularNon Government Job

টেলিফোন শিল্প সংস্থায় চাকরি সুযোগ

টেলিফোন শিল্প সংস্থাঃ- জানা যায় টেলিফোন শিল্প সংস্থায় চাকরি সুযোগ দেওয়া হয়েছে।তথ্য অনুযায়ী ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীন টেলিফোন শিল্প সংস্থা লিমিটেড (টেশিস) সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বলে জানা গিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের কয়েকটি শূন্য পদে লোক নিবে বলে জানা যায়।এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন বলে জানা যায়।

নিচে আমরা টেলিফোন শিল্প সংস্থায় চাকরি বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

* এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- ডাক ও টেলিফোন শিল্প সংস্থা।

* এখানে মোট পদের সংখ্যা থাকছেঃ- ৫৯টি।

* এখানে এই চাকরিতে কাজের ধরন হবেঃ- ফুল টাইম।

* এই চাকরিতে কর্মস্থল দেওয়া হবেঃ- ঢাকা।

১) এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- কোম্পানি সচিব।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ-১টি।এখানে এই পদের বেতন দেওয়া হবে=৫৫৯০০-৮৬০৫১ টাকা।

২)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- উপ মহাব্যবস্থাপক (কারিগরি)।এই পদের সংখ্যা এখানে হবেঃ- ৩টি।এই পদের বেতন দেওয়া
হবে=৫৫৯০০-৮৬০৫১ টাকা।

৩)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ-উপ মহাব্যবস্থাপক ( অর্থ ও হিসাব )।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ- ১টি।এই চাকরিতে এই পদের বেতন দেওয়া হবে=৫৫৯০০-৮৬০৫১ টাকা।

৪)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ-প্রোগ্রামার।এখানে এই
পদের সংখ্যা হলোঃ-১টি।এই পদের এখানে বেতন দেওয়া হবে=৪৬১৫০-৭৬৮৩৬ টাকা।

৫)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ-সহকারী প্রোগ্রামার।এখানে এই পদের সংখ্যা থাকছেঃ-১টি।এই চাকরিতে এই পদের বেতন দেওয়া হবে=২৮৬০০-৬৫৫৪৪ টাকা।

৬)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- সহকারী ব্যবস্থাপক (কারিগরি)।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ-১১টি।এই পদের বেতন দেওয়া হবে=২৮৬০০-৬৫৫৪৪ টাকা।

৭)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ-সহকারী ব্যবস্থাপক ( সাধারণ )।এই চাকরিতে এই
পদের সংখ্যা হলোঃ-২টি।এই পদের বেতন দেওয়া হবে=২৮৬০০-৬৫৫৪৪ টাকা।

৮)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- কনিষ্ঠ সহকারী ব্যবস্থাপক (কারিগরি)।এখানে এই চাকরিতে পদের সংখ্যা থাকছেঃ- ১৮টি।এই পদের বেতন দেওয়া হবে=২০৮০০-৪৭৬৬৩ টাকা।

৯)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- কনিষ্ঠ সহকারী ব্যবস্থাপক ( সাধারণ )।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ-১টি।এই চাকরিতে এই পদের বেতন দেওয়া হবে=২০৮০০-৪৭৬৬৩ টাকা।

১০)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- কনিষ্ঠ সহকারী ব্যবস্থাপক ( হিসাব )।এই চাকরিতে পদের সংখ্যাঃ- ২টি।এই পদের বেতন দেওয়া হবে=২০৮০০-৪৭৬৬৩ টাকা।

১১)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- কনিষ্ঠ সহকারী ব্যবস্থাপক(অডিট)।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ- ১টি।এখানে এই চাকরিতে এই পদের বেতন দেওয়া হবে=২০৮০০-৪৭৬৬৩ টাকা।

১২)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- কনিষ্ঠ হিসাবরক্ষক।এখানে চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ-২টি।এই পদে বেতন হবে=১৪৬৯০-৩৩৬৫৯ টাকা।

১৩)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- স্টোর কিপার।এই চাকরিতে এই পদের সংখ্যা হবেঃ- ২টি।এই পদের বেতন দেওয়া হবে=১৪৬৯০-৩৩৬৫৯টাকা।

১৪)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- কম্পিউটার অপারেটর।এখানে চাকরিতে এই পদের সংখ্যা হলোঃ-১টি।এই পদের বেতন দেওয়া হবে =১৩২৬০-৩০৩৮০ টাকা।

১৫)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- অফিস সহকারী।এখানে চাকরিতে এই পদের সংখ্যা হবেঃ- ২টি।এই পদের বেতন হবে=১৩২৬০-৩০৩৮০ টাকা।

১৬)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- বিক্রয় সহকারী।এই চাকরিতে এই পদের সংখ্যাঃ-৫টি।এই পদে বেতন দেওয়া হবে=১২০৯০-২৭৯৭ টাকা।

১৭)এখানে টেলিফোন শিল্প সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- টেকনিশিয়ান।এখানে চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ-৫ টি।এই চাকরিতে এই পদের বেতন দেওয়া হবে=১২০৯০-২৭৯৭ টাকা।

এই চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকল প্রার্থীরাঃ-

এই চাকরিতে আগ্রহী সকল প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন http://tss.teletalk.com.bd/home.php এই ঠিকানায় বলে জানা যায়।

এছাড়াও এই চাকরির সকল প্রকার তথ্য পেতে নিচের এই ছবিটি দেখুন এখানে সকল তথ্য রয়েছেঃ-

 

জানা যায় এই চাকরির জন্য আবেদন শুরু ১০ আগস্ট থেকে এবং চলবে ৯ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত।

বর্তমানে চাকরি মানে যুদ্ধ।বর্তমান সময়ে চাকরি পাওয়া বা অর্জন করা খুবই কষ্টকর এবং মুশকিল বলে জানা যায়।আমাদের সকলের উচিত যেকোনো কাজকে ছোট বা অপমান না করে সেটা গ্রহণ করা এবং সামনের দিকে এগিয়ে যাওয়া।আমাদের দেশে বেকারের সংখ্যা অসংখ্য সেক্ষেত্রে চাকরি পাওয়া অসম্ভব হয়ে দাড়ায়।চাকরি কারো কাছে স্বপ্ন আবার কারো কাছে জীবিকা বা পরিবার চালানোর যন্ত্র।সুতরাং আমরা যে চাকরি পায় পেলে সেটাই কাজ শুরু করে দিবো একসময় পরিশ্রমের মাধ্যমে তাহলে আমরা সফলতা অর্জন করতে পারবো।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.