Job Circular

আহছানিয়া মিশনে চাকরি বিজ্ঞপ্তি

তথ্য মতে জানা যায় আহছানিয়া মিশনে চাকরি দেওয়া হবে এবং এখানে বেতন দেওয়া হবে =৮০০০০ টাকা। জানা যায় কিছুদিন আগে ঢাকা আহছানিয়া মিশন সম্প্রতি চাকিরর নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি উচ্চ পদে লোক নিয়োগ দিবে বলে জানা যায়।এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদন করতে পারবেন বলে জানা গিয়েছে।

নিচে আমরা আহছানিয়া মিশনে চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

  • এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- ঢাকা আহছানিয়া মিশন। * এখানে চাকরির পদের নাম হলোঃ- কোম্পানি সেক্রেটারি। * এখানে এই চাকরির পদের সংখ্যাঃ- নির্ধারিত না। * এই চাকরিতে কাজের ধরন হবেঃ- ফুল টাইম। * এই চাকরির কর্মস্থল দেওয়া হবেঃ- ঢাকা।

এই চাকিরিতে আবেদনের জন্য যোগ্যতা লাগবেঃ-

১)এখানে আহছানিয়া মিশনে চাকরির জন্য অ্যাকাউন্টিং/ ফাইন্যান্স বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকা লাগবে।

২)এখানে আহছানিয়া মিশনে চাকরির জন্য সিএ কোর্স সম্পন্ন থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

৩)এখানে আহছানিয়া মিশনে চাকরির জন্য সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৪)এখানে আহছানিয়া মিশনে চাকরির জন্য যোগাযোগ দক্ষতা, বিশ্লেষণ করার সক্ষমতা, নিত্য নতুন আইডিয়া তৈরিতে পারদর্শী হতে হবে।সেক্ষেত্রে চাকরি করে সুবিধা হবে প্রার্থীর।

৫)এখানে আহছানিয়া মিশনে চাকরির জন্য সেক্রেটারিয়াল কাজ এবং কোম্পানি আইন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

৬)এখানে আহছানিয়া মিশনে চাকরির জন্য ট্যাক্স, সেলস ও আইনী বিষয়াদী সম্পর্কে জানাশোনা থাকতে হবে।তাহলে চাকরি করে প্রার্থী সুবিধা পাবে।

৭)এছাড়াও এখানে আহছানিয়া মিশনে চাকরির জন্য বয়সসীমা ৫০ বছর হতে হবে।

এই চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ- এই চাকিরতে সকল আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র পাঠাতে হবে ডেপুটি ডিরেক্টর (এইচআর), ঢাকা আহছানিয়া মিশন, বাড়ি-১৯, ধানমন্ডি আর/এ, ঢাকা-১২০৯- এই ঠিকানায়। এই চাকরির আবেদনের শেষ সময় হলোঃ-৩১ আগস্ট, ২০২১ পর্যন্ত।

এই চাকরির বেতন ও সুযোগ সুবিধা গুলো হলোঃ-

১)এখানে আহছানিয়া মিশনে চাকরিতে বেতন দেওয়া হবে ৮০,০০০ টাকা।

২)এছাড়াও আহছানিয়া মিশনে চাকরির ক্ষেত্রে অন্যান্য সুবিধা কোম্পানির নীতিমালা অনুসারে প্রদান করা হবে বলে জানা যায়।

বর্তমানে মানুষের জীবনের বড় একটি চাহিদা হলো চাকরি পওায়া।এছাড়াও চাকরি একটি জীবনের স্বপ্ন।চাকরি অনেকের জন্য স্বপ্ন,ইচ্ছা আবার অনেকের জন্য পরিবার চালানোর যন্ত্র।বর্তমানে করোনা মহামারীর কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে যাচ্ছে।এই খারাপ পরিস্থিতিতে চাকরি পাওয়া খুবই মুশকিল।এর ভেতরে আশার বাতির মতো খবর পাওয়া গিয়েছে আহছানিয়া মিশনে চাকরি দেওয়া হবে।বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।

অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।

তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আমরা চেষ্টা করি মানুষের কাছে সবসময় সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.