Job Circular

আরটিভিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

তথ্য অনুযায়ী জানা গিয়েছে আরটিভিতে চাকরির নিয়োগ দিবে। আরটিভি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল।জানা গিয়েছে বেসরকারি টেলিভিশন আরটিভি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি ডিজিটাল ও সোশ্যাল মিডিয়া বিভাগে লোক নিবে বলে জানা গিয়েছে।এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন বলে জানা যায়।

নিচে আমরা আরটিভিতে চাকরির নিয়োগ বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

  • এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- আরটিভি। *এখানে চাকরির পদটির নাম হলোঃ- রিপোর্টার।আমরা প্রথমে আলোচনা করবো স্পোর্টস রিপোর্টার এবং পরে আলোচনা করবো বিনোদন রিপোর্টার। * এই চাকরিতে পদের সংখ্যাঃ- নির্ধারিত না। * এখানে চাকরিতে কাজের ধরন হবেঃ- ফুল টাইম। * এই চাকরিতে কর্মস্থল দেওয়া হবেঃ- ঢাকা।

এই চাকরিতে স্পোর্টস রিপোর্টার পদে আবেদনের জন্য যেসকল যোগ্যতা লাগবে সেগুলো হলোঃ-

১)এখানে আরটিভিতে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস হওয়া লাগবে।

২)আরটিভিতে চাকরির জন্য সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)এছাড়াও আরটিভিতে চাকরির ক্ষেত্রে যোগাযোগ দক্ষতা থাকতে হবে অবশ্যই।

৪)এখানে আরটিভিতে চাকরির জন্য ডিজিটাল মিডিয়া সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে অবশ্যই।

# বেতনঃ-বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

এই চাকরিতে এই পদের নাম হলোঃ- বিনোদন রিপোর্টার। এই চাকরিতে বিনোদন রিপোর্টার পদে আবেদনের জন্য যেসকল যোগ্যতা লাগবে সেগুলো হলোঃ-

১)এখানে আরটিভিতে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস হওয়া লাগবে।

২)এখানে আরটিভিতে চাকরির জন্য সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)এই চাকরির জন্য যোগাযোগ দক্ষতা থাকতে হবে অবশ্যই।

৪)এছাড়াও আরটিভিতে এই চাকরির জন্য ডিজিটাল মিডিয়া সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে অবশ্যই।

# বেতনঃ-এখানে চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

এই চাকরির পদগুলোর জন্য আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ- এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা সিভি পাঠাতে পারেন [email protected] এই ঠিকানায়। এই চাকরির আবেদনের শেষ সময় হলোঃ- ২০ আগস্ট, ২০২১ পর্যন্ত।

বর্তমানে মানুষের জীবনের বড় একটি চাহিদা হলো চাকরি পওায়া।এছাড়াও চাকরি একটি জীবনের স্বপ্ন।চাকরি অনেকের জন্য স্বপ্ন,ইচ্ছা আবার অনেকের জন্য পরিবার চালানোর যন্ত্র।বর্তমানে করোনা মহামারীর কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে যাচ্ছে।এই খারাপ পরিস্থিতিতে চাকরি পাওয়া খুবই মুশকিল।এর ভেতরে আশার বাতির মতো খবর পাওয়া গিয়েছে আরটিভিতে চাকরি দেওয়া হবে।বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।

তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।

তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া। কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আমাদের কাজ হলো সবসময় মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.