আবুল খায়ের গ্রুপে চাকরি নিয়োগ ২০২১

আবুল খায়ের গ্রুপে চাকরি নিয়োগ দেওয়া হয়েছে। বর্তমান বিশ্বে মহামারী করোনার কারণে সবকিছু পিছিয়ে গেছে।এক কথায় মানুষের জীবনযাত্রার মান অনেক টায় কষ্টের হয়ে গেছে।এখন চাকরি পাওয়া সত্যি অনেক মুশকিল।এমনিতেই আমাদের দেশে চাকরির অনেক মারাত্মক ভাবে অভাব।তারপরেও জীবনের এ লড়াইয়ে লড়তে হবে এবং সফলতা অর্জন করতে হবে বা ছিনিয়ে আনতে হবে।

তথ্য অনুযায়ী আশার বাতির মতো জানা গেছে আবুল খায়ের গ্রুপে চাকরি নিয়োগ দেওয়া হয়েছে।আমরা নিচে আবুল খায়ের গ্রুপের চাকরির পদের নাম এবং শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে আলোচনা করবোঃ

১)আবুল খায়ের গ্রুপে এ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার/সাব এ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার(মেকানিক্যাল মেইনটেন্যান্স) পদে চাকরি দেওয়া হবে।শিক্ষাগত যোগ্যতা হওয়া লাগবে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ বিএসসি ও নূন্যতম ১ বছর বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমাসহ নূন্যতম ৬ বছর মেকানিক্যাল মেইনটেন্যান্স কাজে নির্দেশনা,তত্ত্বাবধান ও সহযোগিতার অভিজ্ঞতা সম্পন্ন।

২)আবুল খায়ের গ্রুপে সাব-এ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার(ইলেক্টিক্যাল মেইনটেন্যান্স) পদে চাকরি দেওয়া হবে।শিক্ষাগত যোগ্যতা প্রার্থীকে ইলেকট্রিক্যাল বা সমমান বিষয়ে ডিপ্লোমা সহ ইলেক্ট্রিক্যাল মেইনটেন্যান্সের কাজে নির্দেশনা,তত্ত্বাবধান ও সহযোগিতা করার কাজে নূন্যতম ১ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৩)আবুল খায়ের গ্রুপে সাব-এ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার(অপারেশন) পদে চাকরি দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা প্রার্থীকে ইলেক্ট্রিক্যাল,মেকানিক্যাল বা পওায়ার ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ যে কোন পওায়ার প্ল্যান্টের অপারেশনের কাজে নূন্যতম ১ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৪)আবুল খায়ের গ্রুপে ফোরম্যান/এ্যাসিস্টেন্ট ফোরেম্যান(ইলেক্ট্রিক্যাল মেইনটেন্যান্স) পদে চাকরি দেওয়া হবে।শিক্ষাগত যোগ্যতা এসএসসি,ভোকেশনাল কোর্স বা সমমানের যে কোন শিক্ষা সহ ইলেক্ট্রিক্যাল মেইনটেন্যান্স এর কাজ তদারকি করার কাজে নূন্যতম ১২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৫)আবুল খায়ের গ্রুপে টেকনিশিয়ান/এ্যাসিস্টেন্ট টেকনিশিয়ান (ইলেক্ট্রিক্যাল/মেকানিক্যাল মেইনটেন্যান্স) পদে চাকরি দেওয়া হবে।প্রার্থীকে এসএসসি বা কারিগরি শিক্ষা সহ ইলেক্ট্রিক্যাল যন্ত্রপাতি তদারকি,মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে নূন্যতম ৩ বছরের/মেকানিক্যাল যন্ত্রপাতি তদারকি,মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে নূন্যতম ৮ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৬)আবুল খায়ের গ্রুপে বয়লার অপারেটর পদে চাকরি দেওয়া হবে।প্রার্থীকে এসএসসি, কারিগরি বা সমমানের শিক্ষা সহ বয়লার পরিচালনার সকল কার্যক্রম নিশ্চিত করার কাজে নূন্যতম ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন ও বয়লার পরিচালনা সনদপ্রাপ্ত।

আগ্রহী প্রার্থীদের রঙিন ছবি পাসপোর্ট সাইজ ২ কপি,শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি,জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং অভিজ্ঞতার সনদসহ নিজ নিজ জীবনবৃত্তান্ত,খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখপূর্বক আগামী ৩১ মে,২০২১ তারিখের মধ্যে মানব সম্পদ বিভাগ,আবুল খায়ের গ্রুপ,নাভানা এফ এস কসমো,বাসা নং-৪/বি,রোড-৯৪,তৃতীয় তলা,গুলশান-২,ঢাকা-১২১২ এই ঠিকানায় প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে।এছাড়াও ইমেইল করুনঃ career@abulkhairgroup.com এই ঠিকানায়।

আরো বিভিন্ন ধরণের চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment