Admit Card

RPGCL অ্যাডমিট কার্ড ২০২২ – রূপান্তরিত প্রকৃতিক গ্যাস কোম্পানি পরীক্ষার তারিখ

RPGCL Admit Card 2022 – Rupantarita Prakritik Gas Company Exam Date

RPGCL অ্যাডমিট কার্ড ২০২২: সহকারী প্রকৌশলী (বিভিন্ন), সহকারী ব্যবস্থাপক আইসিটি, প্রশাসন, হিসাব, ​​সহকারী কর্মকর্তা, সহকারী প্রকৌশলী সিভিল, অটোমোবাইল পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে। রূপান্তরিত প্রকৃতিক গ্যাস কোম্পানির চাকরির পরীক্ষায় অংশগ্রহণের কথা ভাবছেন এমন সকল প্রার্থীদের অভিনন্দন। RPGCL MCQ পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য, আপনার সাথে অ্যাডমিট কার্ড থাকতে হবে। এখন প্রশ্ন হল রূপান্তরিত প্রকৃতিক গ্যাসের প্রবেশপত্র কিভাবে পাওয়া যাবে? আজ আমরা RPGCL পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করার শর্টকাট প্রক্রিয়ার একটি নিয়ে আলোচনা করতে যাচ্ছি।

RPGCL অ্যাডমিট কার্ড 2022

RPGCL পরীক্ষার তারিখ এবং ভর্তি ডাউনলোড 2022 এখানে উপলব্ধ। প্রতি বছর রূপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানি আরপিজিসিএল কর্তৃপক্ষ নতুন চাকরির নিয়োগ প্রকাশ করে। RPGCL সরকারি চাকরির পরীক্ষার ধরন লিখিত (MCQ)। রূপান্তরিত প্রকৃতিক গ্যাস পরীক্ষার বিজ্ঞপ্তি www.rpgcl.org.bd ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। RPGCL টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য এসএমএস পাঠানো হয়েছে রূপান্তরিত প্রকৃতিক গ্যাসের চাকরির জন্য আবেদনকারী সকল আবেদনকারীকে। এসএমএসের মাধ্যমে পাওয়া ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে আপনি সহজেই RPGCL Gov BD Admit ডাউনলোড করতে পারবেন।

রূপান্তরিত প্রকৃতিক গ্যাস কোম্পানির পরীক্ষার তারিখ

20 মে 2022 সকাল 11.30 AM থেকে 12.30 PM RPGCL লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হতে চলেছে। আপনি কি প্রবেশপত্র ডাউনলোডের পদ্ধতি জানেন? আসুন 2022 RPGCL অ্যাডমিট কার্ড ডাউনলোড পদ্ধতি সম্পর্কে কথা বলি। পরীক্ষা শুরুর ১৫ মিনিট আগে কেন্দ্রে উপস্থিত থাকতে হবে।

rpgcl.teletalk.com.bd অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

  • rpgcl.teletalk.com.bd ওয়েব লিঙ্কে যাচ্ছেন।
  • রূপান্তরিত প্রকৃতিক গ্যাস কোম্পানি টেলিটক হোমপেজ শো আপনাদের সামনে।
  • মেনু বার থেকে অ্যাডমিট কার্ডে ক্লিক করুন।
  • ইউজার আইডি এবং পাসওয়ার্ড সঠিকভাবে লিখুন।
  • সাবমিট বাটনে ক্লিক করার আগে এক নজরে চেক করুন।
  • অবশেষে RPGCL 2022 অ্যাডমিট কার্ড ডাউনলোডের জন্য প্রস্তুত।
  • সবশেষে রূপান্তরিত প্রকৃতিক গ্যাসের প্রবেশপত্র প্রিন্ট আউট করুন a4 সাইজের পৃষ্ঠায়।
  • পরীক্ষার হলে RPGCL অ্যাডমিট কার্ড দেখান। অন্যথায় রূপান্তরিত প্রাকৃতিক গ্যাসের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না।

Admit Card Download PDF

www.rpgcl.org.bd আসন পরিকল্পনা

রূপান্তরিত প্রকৃতিক গ্যাস কোম্পানির চাকরির পরীক্ষায় অংশগ্রহণের আগে আপনার আসন পরিকল্পনা পরীক্ষা করুন। অ্যাডমিট কার্ডে উল্লিখিত বিষয়গুলি হল পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা, অবস্থান, সময়, শর্তাবলী। সরকারি চাকরির সব পরীক্ষা রাজধানী ঢাকায় অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ RPGCL রূপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানি লিমিটেডের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শেষ কথা

রূপান্তরিত প্রকৃতিক গ্যাস কোম্পানি লিমিটেড (RPGCL) বাংলাদেশের একটি বৃহৎ সরকারি প্রতিষ্ঠান। তাই এটি বাংলাদেশি চাকরিপ্রার্থীদের জন্য একটি সুবর্ণ সুযোগ। পরিশেষে আমরা আপনাকে বলতে চাই যে আমরা যে তথ্য দিয়েছি তা সঠিক। তাই নিঃসন্দেহে আপনি আমাদের বিশ্বাস করতে পারেন। আপনার সময় নষ্ট না করে যত তাড়াতাড়ি সম্ভব rpgcl teletalk com bd অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.