Government JobJob CircularQuestion Solution

রেলওয়ে পয়েন্টসম্যান চাকরি পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২

রেলওয়ে পয়েন্টসম্যান MCQ প্রশ্ন সমাধান ২০২২ PDF ডাউনলোড

9 সেপ্টেম্বর 2022-এর জন্য রেলওয়ে পয়েন্টসম্যান চাকরি পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ প্রকাশিত হয়েছে আজ সকাল 10:00 টায় পরীক্ষা শুরু হয়েছে এবং এটি 1 ঘন্টা ধরে চলছে এবং পরীক্ষা সকাল 11:00 টায় শেষ হয়েছে তাই বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান MCQ পরীক্ষার প্রার্থী হিসাবে আপনার প্রশ্ন সমাধান এই পোস্টে দৃশ্যমান হতে পারে. বিডি রেলওয়ে পয়েন্টস ম্যান প্রশ্নের উত্তর 2022 পিডিএফ ফাইল ডাউনলোড করুন।

এই বিভাগে, আমরা আপনাকে 2022 সালের জন্য Pointman MCQ প্রিলিমিনারি পরীক্ষার প্রশ্নের সঠিক সমাধান দেখাব। সুতরাং অবশ্যই আপনি সঠিক জায়গায় আছেন যেখানে আপনি আজকের পরীক্ষার শতভাগ আসল উত্তর খুঁজে পেতে পারেন। চলুন জেনে নেওয়া যাক বিডি রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষার ২০২২ সালের প্রশ্নের সমাধান।

বাংলাদেশ রেলওয়ে প্রশ্ন সমাধান 2022

বাংলাদেশ রেলওয়ে নিয়োগের এমসিকিউ পরীক্ষা ঢাকা ও নয়টি জেলাসহ মোট ৩৫০টি কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হয়। যেখানে সারা দেশের প্রার্থীরা এই পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষার পর সব পরীক্ষার্থী এখন প্রশ্নপত্র দিয়ে সমাধান খুঁজছেন। সেজন্য আমরা এই অংশে সমাধান নিয়ে এসেছি। বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষা আজ অনুষ্ঠিত হয়েছে। আজ আমরা এখানে বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান প্রশ্ন সমাধান প্রকাশ করতে এসেছি। রেলওয়ে পয়েন্ট ম্যান প্রশ্নের সমাধান পেতে পুরো নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন। আপনি যদি মনোযোগ সহকারে পড়েন তাহলে আপনি সহজেই Railway Pointsman Question Solution 2022 পেতে পারেন।

আজ, 09 সেপ্টেম্বর, 2022, শুক্রবার, বাংলাদেশ রেলওয়ে বিভিন্ন বিভাগের শূন্য পদের জন্য নিয়োগ পরীক্ষা পরিচালনা করেছে। যা সকাল ১০টায় শুরু হয়ে রাত ১১টায় শেষ হয়। প্রথম পর্বের পরীক্ষা লিখিত আকারে অনুষ্ঠিত হলেও তা mcq বহুনির্বাচনী প্রশ্ন আকারে নেওয়া হয়েছিল।

রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষার প্রশ্ন সমাধান 2022

আজ 9 সেপ্টেম্বর, 2022, শুক্রবার বহুল প্রতীক্ষিত রেলওয়ে পয়েন্টসম্যান নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। যা পাঁচটি শহরের 350টি কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হয়েছিল। প্রথম ধাপে নিয়োগের লিখিত পরীক্ষা হয় এমসিকিউ প্রশ্নপত্রের অধীনে। যেখানে প্রার্থীরা MCQ প্রশ্নের মুখোমুখি হয়, প্রত্যেকের জন্য 1 নম্বর থাকে। এবং প্রতিটি ভুল উত্তরের জন্য নেতিবাচক 0.25 শতাংশ। তাই পরীক্ষার পর সব পরীক্ষার্থীই প্রশ্নের সমাধান দেখতে চাইবেন। এটি করার মাধ্যমে তারা নিশ্চিত হতে পারে যে তারা কতটি প্রশ্নের সঠিক উত্তর দিয়েছে বা কোন প্রশ্নের উত্তর ভুল হয়েছে। যার কারণে আমরা এই অংশে রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষার প্রশ্ন সমাধান প্রদান করেছি।

বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান সমাধান 2022

আর 30 নম্বরের জন্য মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ রেলওয়ের পয়েন্ট নিয়োগের ভর্তি পরীক্ষা আজ অনুষ্ঠিত হয়েছে। আপনি এই রেলওয়ে পয়েন্টসম্যান নিয়োগের 70 মার্কের বাংলা সংখ্যাসূচক ইংরেজি সাধারণ জ্ঞান অবশিষ্ট সত্তর নম্বরের সমাধান করতে বিভিন্ন ওয়েবসাইটে ঘুরে বেড়াচ্ছেন। আমরা আমাদের ওয়েবসাইটে সেই 70 নম্বর প্রশ্নের সমাধান আপলোড করেছি। আপনি এখান থেকে খুব সহজে সঠিক ও নির্ভুল প্রশ্নের সমাধান সংগ্রহ করতে পারবেন। দেরি না করে আমাদের ওয়েবসাইট থেকে আপনার পরীক্ষার প্রশ্নের সমাধান করুন।

রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষার প্রশ্ন সমাধান 2022 ডাউনলোড করুন

তাই উপরের আলোচনার মাধ্যমে, আমরা আপনাকে জানিয়েছি যে আমরা পয়েন্টসম্যান প্রশ্নের সমাধান নিয়ে আলোচনা করব, এখন আসুন আজকের মূল আলোচনায় আসা যাক, এখান থেকে প্রশ্ন সমাধান পেতে, প্রথমে আমাদের ওয়েবসাইটে আসুন। আপনি যদি আমাদের ওয়েবসাইটে যান, আপনি সঠিক এবং নির্ভুল বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান আজকের প্রবেশিকা পরীক্ষার প্রশ্নপত্রের সমাধান পাবেন। সুতরাং, দেরি না করে, আমাদের ওয়েবসাইট থেকে আজকের প্রবেশিকা পরীক্ষার প্রশ্নপত্রের সমাধানটি দেখুন।
বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ [১০০% নির্ভুল সমাধান]
বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ [১০০% নির্ভুল সমাধান]
বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ [১০০% নির্ভুল সমাধান]
বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ [১০০% নির্ভুল সমাধান]

রেলওয়ে পয়েন্টসম্যান প্রশ্ন সব MCQ উত্তর 2022

এখানে আমরা আপনাকে বাংলা, গণিত, ইংরেজি এবং সাধারণ জ্ঞানের প্রশ্নের সমাধান আলাদাভাবে দিয়েছি যাতে আপনার কোনো সমস্যা সমাধানে কোনো সমস্যা না হয়। আপনার কথা চিন্তা করে, আমরা আলাদাভাবে প্রশ্নের সমাধান দিয়েছি এবং পাশাপাশি উত্তর দিয়েছি, যার ফলে আপনাকে অন্য কোনো ওয়েবসাইট বা কোথাও যেতে হবে না, আপনি রেলওয়ে পয়েন্টসম্যান চাকরি পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ খুঁজে পেতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে

পয়েন্টসম্যান MCQ প্রশ্ন উত্তর 2022 PDF ডাউনলোড করুন

রেলওয়ে পয়েন্টসম্যান পদের প্রথম পর্বে অনুষ্ঠিত এমসিকিউ পরীক্ষার প্রশ্ন কিছুটা কঠিন। পরীক্ষা শেষে অনেক পরীক্ষার্থী আমাদের জানিয়েছেন। তারা বলেন, বিশেষ করে ইংরেজি ও গণিতের প্রশ্নগুলো অন্য দুটি বিষয়ের তুলনায় কিছুটা কঠিন। সে কারণে তারা বিশেষ করে পয়েন্টসম্যান পরীক্ষার গণিত ও ইংরেজি বিষয়ের প্রশ্নের উত্তর চায়। এর জন্য আমরা অন্যান্য দুটি বিষয়ের সাথে গণিত এবং ইংরেজি বিষয়ের পয়েন্টসম্যান পরীক্ষার প্রশ্নের উত্তর দিয়েছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.