Government JobJob Circular

পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির বিজ্ঞপ্তি ২০২২

পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিদ্যুৎ সমিতি সম্প্রতি একটি নতুন সরকারি চাকরি প্রকাশ করেছে। পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির বিজ্ঞপ্তি ২০২২ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যায়, আমরা এই PBS চাকরির বিজ্ঞপ্তিটিও শেয়ার করেছি। আপনি আমাদের ওয়েবসাইট এবং সার্কুলার থেকেও বিশদ বিবরণ পেতে পারেন।

বেশিরভাগ বাংলাদেশি সরকারি চাকরি খুঁজছেন। আপনি আমাদের ওয়েবসাইটে প্রতিদিন সরকারি চাকরির বিজ্ঞপ্তি দেখতে পারেন।

তাই, আমরা মনে করি পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির বিজ্ঞপ্তি খুবই গুরুত্বপূর্ণ যারা এই সময়ে সরকারি চাকরি খুঁজছেন। কোন কাজ আপনার জন্য ভাল? এটা আপনার জন্য একটি মহান খবর. আজ আমরা আপনাদের জন্য একটি সরকারি চাকরির খবর প্রকাশ করেছি। আমরা আশা করি  আপনি এই কাজের বিবরণ পড়ুন তারপর আবেদন করুন. তোমার জন্য শুভ কামনা.

আমরা সবাই সরকারি চাকরির সুবিধা সম্পর্কে জানি, তাই আমরা সরকারি অফিসে চাকরি পেতে চাই। আমরা প্রতি মাসে ভালো পরিমাণ বেতন চাই, এবং ভবিষ্যতের নিরাপত্তা চাই। সরকারি চাকরি শুধু আমাদের জীবনই নয়, আমাদের সন্তানের জীবনও সুরক্ষিত করে। অনেকে মনে করেন কেউ সরকারি কোম্পানিতে চাকরি পেলে তার জীবন স্থির হয় এবং আত্মীয়স্বজন বা পারিবারিক জীবনও স্থির হয়।

কিন্তু এখন এটা একটা রসিকতা। কারণ ইন্টারনেটের মাধ্যমে সব কিছু সৎ কর্তৃপক্ষের দ্বারা পরিচালিত হয়, তাই প্রতারণার চেষ্টা করলে শাস্তি পেতে হবে। তাই আপনাকে নিজের জীবন স্থির করার জন্য নিজেকে চেষ্টা করতে হবে, তার জন্য আপনাকে একটি ভাল চাকরি পাওয়ার যোগ্য হতে হবে। পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃক প্রদত্ত কাজের জন্য প্রয়োজনীয়তা কি?

PBS চাকরির বিজ্ঞপ্তি 2022

আমরা আশা করি এই পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির সার্কুলার ২০২২ আপনাকে আপনার উন্নত ক্যারিয়ার গড়তে সাহায্য করবে। সর্বাধিক লোকেরা সাধারণত সরকারী সেক্টরে তাদের ক্যারিয়ার গড়ার চেষ্টা করে। এই সরকারী চাকরীটি গুগলে খুব উচ্চ প্রতিযোগিতা। সুতরাং, আমরা বাংলাদেশে সর্বশেষ সরকারি চাকরির সার্কুলার প্রদান করতে প্রস্তুত। তাছাড়া, আমরা সরকারি চাকরি, বিডি চাকরির বিজ্ঞপ্তি, বিডি চাকরি, বিডি চাকরির খবর এবং অন্যান্য চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। নীচে এই বিডি জব নিউজে সমস্ত সংক্ষিপ্ত তথ্য দেওয়া হল।

সংক্ষেপে পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির বিজ্ঞপ্তি ২০২২:-

  • সংগঠনের নামঃ পল্লী বিদ্যুৎ সমিতি
  • আবেদন প্রকাশের তারিখ: 20.12.2021
  • শিক্ষাগত যোগ্যতা: নিচে সার্কুলার দেখুন
  • অফিসিয়াল ওয়েবসাইট: reb.gov.bd
  • চাকরির ধরন: সরকারি চাকরি
  • অবস্থানঃ বাংলাদেশ
  • কাজের প্রকৃতি: ফুল টাইম
  • বয়স সীমা: নীচে দেখুন
  • আবেদনের শেষ তারিখ: ১২ জানুয়ারী ২০২২

প্রথমত, পল্লী বিদ্যুৎ সার্কুলার অনুসারে, শুধুমাত্র মহিলারা এই কাজের জন্য আবেদন করতে পারবেন, কোন পুরুষের অনুমতি নেই। তাই কম প্রতিযোগিতা সহ মহিলাদের জন্য সরকারি চাকরি পাওয়ার এটি একটি ভাল সুযোগ। আর এই চাকরির অবস্থান সিলেটে। আপনি যদি সিলেটে থাকেন বা সেখানে বসবাস করতে পারেন তাহলে চাকরির জন্য ভিড় করে প্রথমে আবেদন করুন। কিন্তু এই চাকরির পদে আবেদন করতে আপনার কী কী যোগ্যতা ও কাগজপত্র লাগবে? আমাকে আপনি.

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে তারা তাদের শূন্য পদের জন্য কয়েকজন নারী, কয়েকজন নয়, দশজন (কম বা কম হতে পারে) নারী চান। পদটি হল “বিলিং সহকারী”। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভালো স্কোর নিয়ে পাস করতে হবে। এত ভাল না, গড়, 5 এর মধ্যে 3 গ্রেড।

কম্পিউটিং জ্ঞান এবং গণিত প্রয়োজন. সুতরাং আপনি যদি গণিতে ভাল হন এবং কম্পিউটিং সম্পর্কে যথেষ্ট জ্ঞান রাখেন তবে আপনার চাকরি পাওয়ার কারণ রয়েছে। কিন্তু মনে করবেন না আমি বেসিক কম্পিউটিং সম্পর্কে বলছি। সার্কুলারে স্পষ্টভাবে বলা হয়েছে, তারা এমন নারী চান যারা এক মিনিটে দশটি বাংলা শব্দ এবং এক মিনিটে ত্রিশটি ইংরেজি শব্দ লিখতে পারেন। এর মানে আপনাকে কম্পিউটিংয়ে দ্রুত হতে হবে।

বেতনের পরিমাণ খুব ভাল, আপনি প্রতিদিন ৮০০ টাকা পাবেন। এর মানে আপনি প্রতি মাসে প্রায় 24000 টাকা পাবেন, এটি একটি বিশাল পরিমাণ।

পিবিএস চাকরির বিজ্ঞপ্তি reb.gov.bd

পিবিএস চাকরির জন্য আবেদন করা একটু কঠিন। আপনাকে অনলাইনে আবেদন করার অনুমতি নেই। আপনাকে পল্লী বিদ্যুৎ সমিতির অফিসিয়াল ওয়েবসাইট, পল্লী বিদ্যুৎ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ পিডিএফ আবেদন ফর্ম থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে, তারপর সেই ফর্মটি আপনার নিজের হাতে পূরণ করতে হবে এবং কুরিয়ারের মাধ্যমে সিলেটের পল্লী বিদ্যুৎ সমিতির কর্তৃপক্ষের কাছে জমা দিতে হবে। আপনি যদি সেখানে নিজে জমা দিতে যান তাহলে PBS জব সার্কুলার ২০২২ আবেদন প্রত্যাখ্যান করা হবে।

সিভির সাথে আপনার সার্টিফিকেট এবং এনআইডি ফটোকপি সংযুক্ত করতে হবে। আপনাকে স্থানীয় ইউনিয়ন পরিষদ দ্বারা স্বাক্ষরিত আপনার ইউনিয়ন নাগরিক নথি জমা দিতে হবে। আপনার কম্পিউটিং দক্ষতার নথি, সাম্প্রতিক পাসপোর্ট আকারের ফটোগ্রাফগুলির দুটি কপিও প্রয়োজন হবে, তাই সেগুলির একটি অনুলিপি সংযুক্ত করতে ভুলবেন না। পরিশেষে, আপনাকে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-1-এ যেকোনো ব্যাংকের মাধ্যমে 100 টাকা পরিশোধ করতে হবে এবং পে ড্রাফ্টটি সিভির সাথে সংযুক্ত করতে হবে।

এই সার্কুলারটি ২০ডিসেম্বর ২০২১ এ প্রকাশিত হয় এবং সময়সীমা ১২ জানুয়ারী ২০২২ এ শেষ হবে।

পল্লী বিদ্যুত সার্কুলার – পল্লী সংসদ কমিটি প্রকাশ

 

আমরা এনজিও চাকরির বিজ্ঞপ্তি ২০২২, ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তি ২০২২, সরকারি চাকরির বিজ্ঞপ্তি ২০২২, ব্যক্তিগত চাকরির বিজ্ঞপ্তি ২০২২ ইত্যাদি শেয়ার করি।

আপনি খুলনা পল্লী বিদ্যুৎ চাকরির বিজ্ঞপ্তি ২০২২, পল্লী বিদ্যুৎ নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২, পল্লী বিদ্যুৎ অনলাইন আবেদন ২০২২ এর খবর পাবেন এখানে। এর সাথে থাকার জন্য ধন্যবাদ। আমরা আশা করি আপনি পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির বিজ্ঞপ্তি ২০২২-এর জন্য আবেদন করবেন। আপনার জন্য শুভ কামনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker