Government JobJob CircularResult

CGA অ্যাডমিট কার্ড ২০২২

CGA অ্যাডমিট কার্ড 2022 ডাউনলোড করুন - জুনিয়র অডিটর সিট প্ল্যান

CGA অ্যাডমিট কার্ড ২০২২ প্রকাশিত হয়েছে। কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস অথরিটি জুনিয়র অডিটর পোস্ট পরীক্ষার তারিখ এবং অ্যাডমিট কার্ড ডাউনলোড লিঙ্কের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সুতরাং, আপনি অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্ক থেকে CGA অ্যাডমিট কার্ড ২০২২ ডাউনলোড করতে পারেন। CGA জুনিয়র অডিটর পরীক্ষা ১ এপ্রিল ২০২২ এ অনুষ্ঠিত হবে। প্রার্থীরা cga.teletalk.com.bd লিঙ্ক থেকে CGA জুনিয়র অডিটর পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। যাইহোক, এই পোস্টের মাধ্যমে আপনি CGA জুনিয়র অডিটর সিট প্ল্যান এবং অন্যান্য বিবরণও পাবেন।

১৫ মার্চ ২০২২-এ, কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস, বাংলাদেশ জুনিয়র অডিটর পরীক্ষার তারিখ এবং অন্যান্য বিবরণ সম্পর্কে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জুনিয়র অডিটর পরীক্ষা ১ এপ্রিল ২০২২ অনুষ্ঠিত হবে। বিকাল 03.00 টা থেকে 04.05 PM (1 ঘন্টা 5 মিনিট) সময় MCQ (মাল্টিপল চয়েস প্রশ্ন) এর জন্য পরীক্ষা অনুষ্ঠিত হবে। তারা আরও বলেন, cga.teletalk.com.bd থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে। পরে তারা www.cga.gov.bd ওয়েবসাইটে CGA জুনিয়র অডিটর পরীক্ষার কেন্দ্র তালিকা এবং আসন পরিকল্পনা প্রকাশ করবে।

CGA অ্যাডমিট কার্ড ২০২২

সার্কুলারটি 457 জুনিয়র অডিটর পদের জন্য প্রকাশিত হয়েছিল। আবেদনকারীরা যারা এই পোস্টের জন্য আবেদন করেছেন, তারা পরীক্ষার তারিখ পর্যন্ত অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। না, আবেদনকারীরা প্রবেশপত্র ছাড়াই পরীক্ষার হলে প্রবেশ করতে পারবেন। সমান মহানন্ত্রক এর উদঘাটন জুনিয়র অডির পদে পরীক্ষা পরবর্তী ১ এপ্রিল হতে হবে।

CGA অ্যাডমিট কার্ড ২০২২

আপনি ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন যা আপনি আবেদনের সময় এবং অর্থপ্রদান সম্পূর্ণ করার সময় পাবেন। আপনি যদি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান, তাহলে নিচের নির্দেশ অনুসারে সেই উইল অফিসিয়াল লিঙ্কের মাধ্যমে পুনরুদ্ধার করতে পারবেন।

  • প্রথমে: cga.teletalk.com.bd লিঙ্কে যান এবং অ্যাডমিট কার্ডে ক্লিক করুন বা আপনি অ্যাডমিট কার্ডের পৃষ্ঠায় রিডাইরেক্ট করবেন।
  • দ্বিতীয়: ড্রপ ডাউন বক্স থেকে আপনার পোস্টের নাম নির্বাচন করুন
  • তৃতীয়: ইউজার আইডির বক্সে আপনার ইউজার আইডি লিখুন
  • চতুর্থ: পাসওয়ার্ডের বক্সে আপনার পাসওয়ার্ড টাইপ করুন
  • অবশেষে: আপনার অ্যাডমিট কার্ড পেতে ডাউনলোড বোতামে ক্লিক করুন

কিভাবে ইউজার আইডি রিকভার করবেন

আপনি যদি CGA জুনিয়র অডিটর বা কোনো পোস্ট বা অ্যাপ্লিকেশন ব্যবহারকারী আইডি ভুলে যান, তাহলে আপনি অফিসিয়াল লিঙ্কের মাধ্যমে পুনরুদ্ধার করতে পারেন। আপনার অ্যাপ্লিকেশন ব্যবহারকারী আইডি পুনরুদ্ধার করার নির্দেশাবলী এখানে রয়েছে।

কিভাবে পাসওয়ার্ড পুনরুদ্ধার করবেন

আপনি যদি CGA জুনিয়র অডিটর বা কোনো পোস্ট বা অ্যাপ্লিকেশন পাসওয়ার্ড ভুলে যান, তাহলে আপনি অফিসিয়াল লিঙ্কের মাধ্যমে সেগুলি পুনরুদ্ধার করতে পারেন। এখানে আপনার অ্যাপ্লিকেশন পাসওয়ার্ড পুনরুদ্ধার করার নির্দেশাবলী আছে।

CGA জুনিয়র অডিটর আসন পরিকল্পনা

আপনি ইতিমধ্যে পরীক্ষার তারিখ সম্পর্কে বিজ্ঞপ্তি পান। অ্যাডমিট কার্ড ডাউনলোড করার পরে, আপনি আপনার পরীক্ষার জন্য রোল নম্বর বা সিরিয়াল নম্বর পাবেন। CGA জুনিয়র অডিটর পরীক্ষার আসন পরিকল্পনা এখানে পাওয়া যাবে। কর্তৃপক্ষ যে কোনো সময় CGA আসন পরিকল্পনা ২০২২ প্রকাশ করবে। তাই, আপডেট পেতে এই পোস্টে চোখ রাখুন।

আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকে CGA সিট প্ল্যান ২০২২ পিডিএফ ফাইলও চেক করতে পারেন। শুধু cga.gov.bd ওয়েবসাইটে যান এবং সাম্প্রতিক বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করুন। আপনি যদি আসন পরিকল্পনা এবং পরীক্ষা কেন্দ্র সম্পর্কে কোন বিজ্ঞপ্তি দেখতে পান তবে ফাইলটি ক্লিক করুন এবং ডাউনলোড করুন। এখন, আপনার রোল নম্বর পরীক্ষা করুন যেখানে আপনাকে পরীক্ষায় অংশগ্রহণের জন্য যেতে হবে।

আমরা সবসময় শুধুমাত্র আপনার জন্য সমস্ত সঠিক তথ্য সংগ্রহ করার চেষ্টা করি। তাই, এবার আমরা CGA-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে CGA Admit Card 2022, তারিখ এবং সময়ের তথ্য সংগ্রহ করি। এবং আমরা একটি সহজ নিবন্ধ লেখার চেষ্টা করি কারণ আপনি CGA আসন পরিকল্পনা 2022-এর সবকিছু বুঝতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.