Job Circular

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। ব্র্যাক আন্তর্জাতিকভাবে পরিচিত। আমি মনে করি  আমরা এমন কাউকে পাব না যে ব্র্যাকের কথা শোনেনি। ব্র্যাক এনজিও সম্প্রতি তার অফিসিয়াল ওয়েবসাইটে একটি ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। তাদের যাত্রার একটি অংশ হওয়ার সুযোগ দেওয়া হয়।

ব্র্যাক একটি এনজিও যা 1972 সালে যাত্রা শুরু করে। স্যার ফজলে হাসান আবেদ সুনামগঞ্জ জেলা, শাল্লা উপজেলায় এটির সূচনা করেন। প্রথমদিকে, এটি ছিল বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের পর যুদ্ধ শরণার্থীদের সাহায্য করার জন্য একটি ছোট আকারের ত্রাণ ও পুনর্বাসন প্রকল্প। এটি ছিল এক ধরনের আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা যা মূলত বাংলাদেশে ভিত্তিক। কিন্তু এখন, এটি বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থায় পরিণত হয়েছে।

ব্র্যাক সারা বিশ্বে শাসন করছে, বাংলাদেশের ৬৪টি জেলার সাথে এশিয়া, আফ্রিকা ও আমেরিকার আরও ১১টি দেশে এর উপস্থিতি রয়েছে। ব্র্যাকের 90,000 এরও বেশি কর্মচারী রয়েছে এবং তাদের মধ্যে 70% মহিলা। এটি 126 মিলিয়নেরও বেশি লোককে পরিষেবা সরবরাহ করে। ব্র্যাকের কিছু সামাজিক উদ্যোগও রয়েছে, যার মধ্যে রয়েছে আড়ং, ডেইরি এবং খাদ্য প্রকল্প, কৃষি ও বীজ, মুরগি ইত্যাদি।

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ব্র্যাক চারটি পদে জনবল নিয়োগ দেবে। সমস্ত পদের জন্য আলাদা যোগ্যতা প্রয়োজন, এবং বেতনও আলাদা হবে। তারা তাদের স্কুল পরিচালনার জন্য নিয়োগ করবে।

• তাদের 45 জন থানা শিক্ষা অফিসার প্রয়োজন; প্রার্থীদের অবশ্যই একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে প্রচুর নম্বর সহ বিএ পাস হতে হবে। তাদের বেতন হবে 23,500, এবং তারা ভ্রমণ খরচ পাবে।

• তারা 115 ইউনিয়ন শিক্ষা অফিসার নিয়োগ করবে, তাদের বেতন হবে 17,000, এবং তারা ভ্রমণ খরচও পাবে। এই পদের জন্য এইচএসসি পাসই যথেষ্ট।

• তাদের স্কুল প্রকল্পের জন্যও তিনশো দশজন শিক্ষকের প্রয়োজন। শিক্ষক পদে আবেদন করার জন্য, এসএসসি পাস করা পুরুষ এবং মহিলা উভয়কেই স্বাগত জানাই। তারাও ভালো বেতন পাবেন। তাদের বেতন হবে 14,000, এবং তারা ভ্রমণ খরচও পাবে।

• ব্র্যাকের 210 জন স্কুল সহকারী প্রয়োজন যাদের জেএসসি/পিএসসি পাস হতে হবে। তাদের বেতনের পরিমাণ 12,500, যা খুব একটা ভালো না কিন্তু তাদের সামর্থ্য অনুযায়ী অনেক বেশি, এবং তারাও অন্যদের মতো অন্যান্য সুযোগ-সুবিধা পাবে।

আপনি যদি উপরের যেকোনো চাকরির পোস্টে আগ্রহী হন, দেরি করবেন না; আপনার প্রয়োজন এবং যোগ্যতার সাথে মেলে এমন পদের জন্য আবেদন করুন।

বিজ্ঞপ্তিটি 01 ডিসেম্বর 2021-এ প্রকাশিত হয়েছিল, এবং সময়সীমা হল 07 ডিসেম্বর 2021৷ এর অর্থ হল সময়সীমা খুব কাছাকাছি৷

এই চাকরি সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য:

  • কোম্পানি/সংস্থার নাম: ব্র্যাক এনজিও
  • আবেদন প্রকাশের তারিখ: 01 ডিসেম্বর 2021
  • শিক্ষাগত যোগ্যতা: নীচের বিজ্ঞপ্তি দেখুন
  • অফিসিয়াল ওয়েবসাইট: www.brac.net
  • চাকরির ধরন: এনজিও চাকরি
  • সূত্র: ব্র্যাক ওয়েবসাইট
  • অবস্থান: নীচে বিজ্ঞপ্তি দেখুন
  • বেতন: 15,725/-
  • কাজের প্রকৃতি: ফুল টাইম

আবেদনের নির্দেশনা: আপনি bdjobs.com-এর মাধ্যমে আবেদন করতে পারেন বা আপনার আপডেট করা CV পাঠাতে পারেন [email protected]এ সাবজেক্ট লাইনে পদের নাম উল্লেখ করে।

[আবেদনের শেষ তারিখ: 07 ডিসেম্বর 2021]

যাই হোক, এনজিও/ডেভেলপমেন্টের মানুষ আগ্রহী এবং যোগ্য ব্যক্তিরা প্রথমেই ব্র্যাক এনজিওতে চাকরি পাওয়ার জন্য বিডি চাকরির খবরের বিবরণ খুব মনোযোগ সহকারে পড়ুন। আপনার যদি ব্র্যাক জব সার্কুলার সম্পর্কে আরও আপডেটের প্রয়োজন হয়, আপনি আমাদের ওয়েবসাইট দেখতে পারেন। আমরা সব ধরনের চাকরির খবর এবং আপডেট শেয়ার করি।
আমরা ব্র্যাক ব্যাংক জব সার্কুলার 2021, ব্র্যাক জব সার্কুলার 2021 অগ্রগতি, এনজিও জব সার্কুলার 2021, ব্র্যাক হেলথ জব সার্কুলার 2021, ব্র্যাক মাইক্রোফিন্যান্স জব সার্কুলার 2021, ব্র্যাক জব সার্কুলার 2020, ব্র্যাক জব সার্কুলার 2020, ইত্যাদি প্রথম ভাগ করি।

ব্র্যাক জব সার্কুলার 2021 চাকরিপ্রার্থীদের জন্য একটি দুর্দান্ত সুযোগ। আপনি যদি অন্য ধরনের চাকরি চান তাহলে নিয়মিত myresultsbd.com ওয়েবসাইট ভিজিট করুন। আমরা নিয়মিত আমাদের সাইটে সেরা চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। আপনি কি এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করবেন বলে মনে করেন? এটি আবেদন করার একটি খুব সহজ উপায়। আপনাকে অবশ্যই তাদের ওয়েবসাইটে যেতে হবে এবং সম্মানিত অনলাইন আবেদনপত্রটি সাবধানে খুলতে হবে। অনলাইন আবেদনপত্রটি মনোযোগ সহকারে পড়ুন। তারপরে আপনাকে আবেদনপত্র পূরণ করতে হবে। সুতরাং, আপনি এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে এখনই শুরু করতে পারেন। আবেদন করার পর আপনাকে আমাদের সাথে থাকতে হবে। কারণ আমরা এই ব্র্যাক এনজিও চাকরির সমস্ত ডেটা প্রকাশ করব।

Career.brac.net  জব সার্কুলার হল বাংলাদেশ রুরাল অ্যাডভান্সমেন্ট কমিটি (ব্র্যাক) কর্তৃক জারি করা একটি চাকরির সার্কুলার, যারা ব্র্যাকে চাকরির জন্য আবেদন করতে আগ্রহী প্রার্থীদের তথ্য ও নির্দেশনার জন্য। এই সার্কুলারটি সময়ে সময়ে ব্র্যাক দ্বারা প্রকাশিত হয়েছে যা সম্ভাব্য প্রার্থীদের দৃষ্টি আকর্ষণ করার জন্য ডিজাইন করা হয়েছে। এতে শূন্যপদের প্রকৃতি, যোগ্যতার মানদণ্ড, আবেদনের পদ্ধতি, আবেদনপত্র ইত্যাদির বিবরণ রয়েছে।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.