Job Circular

কক্সবাজারের শরণার্থী শিবিরে চাকরি বিজ্ঞপ্তি

কক্সবাজার শরণার্থী শিবিরঃ- জানা যায় কক্সবাজারের শরণার্থী শিবিরে চাকরি দেওয়া হবে।তথ্য অনুযায়ী এখানে জাতিসংঘের শরণার্থীবিষয়ক হাইকমিশনার (ইউএনএইচসিআর), বাংলাদেশ সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজারে চলমান প্রজেক্টের জন্য লো নিবে বলে জানা যায়।এই চাকরিতে সকল আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন বলে জানা যায়।

নিচে আমরা কক্সবাজারের শরণার্থী শিবিরে চাকরি বিজ্ঞপ্তি বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

  • এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- জাতিসংঘের শরণার্থীবিষয়ক হাইকমিশনার (ইউএনএইচসিআর), বাংলাদেশ। * এখানে চাকরিতে পদের নাম হলোঃ- অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম অফিসার। * এই চাকরিতে পদের সংখ্যাঃ- নির্ধারিত না। * এই চাকরিতে কাজের ধরণ হবেঃ- ফুল টাইম। * এই চাকরিতে কর্মস্থল দেওয়া হবেঃ- কক্সবাজার

এই চাকরিতে আবেদনের জন্য যেসকল যোগ্যতা লাগবে সেগুলো হলোঃ-

১)কক্সবাজার শরণার্থী শিবিরে এই পদে চাকরির জন্য ইকোনমিক্স, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, সোশ্যাল সায়েন্স বা সমমান বিষয়ে স্নাতক পাস হওয়া লাগবে অবশ্যই।

২)কক্সবাজার শরণার্থী শিবিরে এই পদে চাকরির জন্য প্রোগ্রাম ম্যানেজমেন্টের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)কক্সবাজার শরণার্থী শিবিরে এই পদে চাকরির জন্য ওএমসি বিষয়ক সম্যক ধারণা থাকতে হবে।

৪)কক্সবাজার শরণার্থী শিবিরে এই পদে চাকরির জন্য ফিল্ড অপারেশন সম্পর্কিত অভিজ্ঞতা, সুরক্ষার কেন্দ্র সম্পর্কে সঠিক জ্ঞান থাকতে হবে।

৫)কক্সবাজার শরণার্থী শিবিরে এই পদে চাকরির জন্য সাংগঠনিক দক্ষতা ও যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

৬)কক্সবাজার শরণার্থী শিবিরে এই পদে চাকরির জন্য শক্তিশালী বিশ্লেষণাত্মক ক্ষমতা থাকতে হবে।

এই চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ- এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে।

এই চাকরির বেতন ও সুযোগ সুবিধা গুলো হলোঃ-

১)কক্সবাজার শরণার্থী শিবিরে এই পদে চাকরির ক্ষেত্রে বেতন আলোচনা সাপেক্ষে দেওয়া হবে বলে জানা যায়।

২)কক্সবাজার শরণার্থী শিবিরে এই পদে চাকরির ক্ষেত্রে প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

এই চাকরির আবেদনের শেষ তারিখ হলোঃ-১ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

বর্তমানে চাকরির প্রতিযোগীতা মানে এক ধরনের যুদ্ধ আর এই যুদ্ধে জয়ী হয়েই বর্তমানে জীবনযাপন করতে হবে।বর্তমান সময়ে চাকরি পাওয়া বা অর্জন করা খুবই কষ্টকর এবং মুশকিল বলে জানা যায়।আমাদের সকলের উচিত যেকোনো কাজকে ছোট বা অপমান না করে সেটা গ্রহণ করা এবং সামনের দিকে এগিয়ে যাওয়া।আমাদের দেশে বেকারের সংখ্যা অসংখ্য সেক্ষেত্রে চাকরি পাওয়া অসম্ভব হয়ে দাড়ায়।চাকরি কারো কাছে স্বপ্ন আবার কারো কাছে জীবিকা বা পরিবার চালানোর যন্ত্র।সুতরাং আমরা যে চাকরি পায় পেলে সেটাই কাজ শুরু করে দিবো একসময় পরিশ্রমের মাধ্যমে তাহলে আমরা সফলতা অর্জন করতে পারবো।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.