Others

ACC পরীক্ষার ফলাফল ২০২১

ACC পরীক্ষার ফলাফল ২০২১ এখানে উপলব্ধ। দুর্নীতিবিরোধী কমিশন চাকরি পরীক্ষার ফলাফল ২০২১  তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। দুদক প্রার্থীদের জন্য এটি একটি সুখবর। বিপুল সংখ্যক প্রার্থী দুর্নীতি দমন কমিশনের পরীক্ষায় অংশগ্রহণ করেন। এই নিবন্ধে আমি ACC পরীক্ষার ফলাফল ২০২১  নিয়ে আলোচনা করব। এবং একটি পিডিএফ ফাইল হিসাবে ফলাফল শেয়ার করব। আপনি যদি দুদক পরীক্ষার প্রার্থী হন তবে আমাদের অনুসরণ করুন এবং বর্ণিত নিবন্ধটি পড়ুন। অন্য কাজের সার্কুলার নীচে আপনার প্রয়োজন হলে আপনি এটি পরীক্ষা করতে পারেন।

আপনি কি দুর্নীতি দমন কমিশন পরীক্ষার ফলাফল 2021 খুঁজছেন? আপনার জন্য আমি আমার ওয়েবসাইটে দুর্নীতি দমন কমিশন পরীক্ষার ফলাফল ২০২১ প্রকাশ করছি। দুর্নীতি দমন কমিশনে 288টি শূন্যপদ। এটা সরকারি চাকরি। 20 অক্টোবর, ২০২১ দুর্নীতি দমন কমিশনের চাকরির পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। ACC জব সার্কুলার 2019-এ তাদের 8 টি ক্যাটাগরির পোস্ট ছিল। এই পোস্টে আমি 3 টি ক্যাটাগরির পোস্টের ফলাফল শেয়ার করছি রেজাল্ট শীটের নিচে।

দুর্নীতি দমন কমিশন ফলাফল ২০২১

দুর্নীতি দমন কমিশন (দুক) বা দুর্নিতি ডোমন কমিশন নামেও পরিচিত। সংক্ষিপ্ত নাম দুদক। 23 ফেব্রুয়ারি 2004 সালে দুর্নীতি দমন কমিশন প্রতিষ্ঠিত হয়। দুর্নীতি দমন কমিশনের সদর দপ্তর হল 1, সেগুন বাগিচা, ঢাকা। দুর্নীতি দমন কমিশন এর অফিসিয়াল ওয়েবসাইট হল http://acc.org.bd/। এটি বাংলাদেশের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সেক্টর।

যাইহোক, দুর্নীতি দমন কমিশন পরীক্ষার ফলাফল তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করে। ACC একটি পিডিএফ ফাইল আপলোড করেছে। PDF মানে পোর্টেবল ডকুমেন্ট ফরম্যাট। এটি একটি চমৎকার সফটওয়্যার। এই সফ্টওয়্যার দ্বারা আপনি রোল নম্বর দিয়ে সহজেই আপনার ফলাফল পরীক্ষা করতে পারেন। আপনি শুধুমাত্র এক ক্লিকে কম্পিউটার, মোবাইল বা ট্যাব ডাউনলোড করতে পারেন। আপনি ইমেজ ফাইলও ডাউনলোড করতে পারেন। শুধু ছবির উপর বাম ক্লিক করুন এবং এটি সংরক্ষণ করুন.

ACC পরীক্ষার ফলাফল 2021

ACC পরীক্ষার ফলাফল ২০২১

ACC পরীক্ষার ফলাফল ২০২১
ACC পরীক্ষার ফলাফল ২০২১
ACC পরীক্ষার ফলাফল ২০২১
ACC পরীক্ষার ফলাফল ২০২১

দুদক কাজের সংক্ষিপ্ত বিবরণ

প্রকার: সরকারি চাকরি

সংস্থাঃ দুর্নীতি দমন কমিশন

বাংলা: দুর্নীতি দমন কমিশন

কোম্পানি: দুর্নীতি দমন

স্থিতি: স্থায়ী

পোস্টের সংখ্যা: 288

বয়স: 18-30 বছর (02/09/2019 অনুযায়ী)

শিক্ষাগত যোগ্যতা: পোস্ট ওয়াইজ সার্কুলার দেখুন

জেলাভিত্তিক আবেদন: কিছু জেলায় আবেদন করা যাবে না। অনাথ বা শারীরিকভাবে প্রতিবন্ধী সমস্ত জেলার আবেদন করা যেতে পারে।

ACC এর আবেদন শুরুর তারিখ: 04 সেপ্টেম্বর 2019

সময়ঃ সকাল ১০.০০ টা

দিন: বুধবার

আবেদনের শেষ তারিখ: 20 সেপ্টেম্বর 2019

সময়ঃ সকাল ৬.০০ টা

দিন: শুক্রবার

ফি: এসএল নং: 1-4 (100 টাকা), এসএল নং: 05-06 (50 টাকা)

বেতন: চাকরির বিজ্ঞপ্তি পোস্ট অনুসারে দেখুন

অফিসিয়াল ওয়েবসাইট: http://www.acc.gov.bd

অনলাইন আবেদনের ওয়েবসাইট: http://acc.teletalk.com.bd/

পরিশেষে, দুর্নীতি দমন কমিশনের চাকরি পরীক্ষায় উত্তীর্ণ সকল বাছাই প্রার্থীকে অভিনন্দন। পরবর্তী ধাপ হল ভাইভা। তাই নিজেকে প্রস্তুত করতে হবে। বিগত বছরের প্রশ্ন অনুসরণ করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.