Job Circular

টিএমএসএস হার্ট সেন্টারে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জরুরী ভিত্তিতে টিএমএসএস হার্ট সেন্টারে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। টিএমএসএস গ্র‌্যান্ড হেলথ সেক্টর কতৃক প্রকাশিত এই নিযোগ বিজ্ঞপ্তিতে মোট ৪ টি পদে এক বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রদান করবে টিএমএসএস কতৃপক্ষ। বাংলাদেশের এক অন্যতম বেসরকারি প্রতিষ্ঠান হলো টিএমএসএস। আর এই টিএমএসএস এর একটি অজ্ঞ সংগঠন হলো টিএমএসএস হার্ট সেন্টার। তাই টিএমএসএস হার্ট সেন্টারে জনবল নিয়োগের লক্ষ্য বিজ্ঞপ্তিতে প্রকাশিত পদসমূহে দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদে নিকট হতে আবেদন আহবান করেছেন।

টিএমএসএস হার্ট সেন্টারে নিয়োগ পদের নাম ও পদ সংখ্যা

৪ টি ভিন্ন ভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে টিএমএসএস কতৃপক্ষ। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সের ভিত্তিতে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। আমরা এখানে নিয়োগ এর প্রতিটি পদের বিস্তারিত তথ্য এই পোস্টে প্রদান করার চেস্টা করেছি। নিম্নে পদের বিস্তারিত তথ্য প্রদান করা হলো:-

১.পদের নাম : সহকারী অধ্যাপক
পদ সংখ্যা : ১ জন
শিক্ষাগত যোগ্যতা: MBBS, D-Card/MD(Cardiology)/FCPS(Cardiology)

২.পদের নাম : সহকারী রেজিস্টার
পদ সংখ্যা : ১ জন
শিক্ষাগত যোগ্যতা: MBBS এবং CCU তে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকেতে হবে।

৩.পদের নাম : মেডিকেল অফিসার
পদ সংখ্যা : ৬ জন
শিক্ষাগত যোগ্যতা: MBBS পাশ

৪.পদের নাম : স্টাফ নার্স
পদ সংখ্যা : ২০ জন
শিক্ষাগত যোগ্যতা: বিএসসি/ ডিপ্লোমা ইন নার্সিং পাশ হতে হবে।

আরও পড়ুন: বাংলাদেশ ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

টিএমএসএস হার্ট সেন্টারে চাকরি

টিএমএসএস এর হার্ট সেন্টারে নিয়োগের প্রতিটি পদে আবেনের জন্যে প্রতিটি প্রার্থীদের একটি যোগ্যতা থাকতে হবে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে প্রতিটি পদে আবেদন করতে পারবেন। এবং আবেদন প্রক্রিয়া হিসেবে ডাকযোগে জীবনবৃত্তান্ত প্রেরণ করতে হবে।

এছাড়া ও আবেদন এর প্রক্রিয়া সহ প্রতিটি ধাপ প্রার্থীদের অবগতির জন্য টিএমএসএস এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে । এবং আমাদের এই ওয়েবসাইটে ও এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আমরা এখানে উক্ত চাকরির সকল এবং বিস্তরিত তথ্য প্রদান করেছি। এবং আরও তথ্যর জন্য এখানে প্রকাশ করেছি উক্ত নিয়োগের পিডিএফ কপি।

আবেদন প্রক্রিয়া টিএমএসএস হার্ট সেন্টার

আবেদন কারীদের সদ্য তোলা ৩ কপি পাসপের্ট সাইজের রঙিন কপি সহ এবং মোবাইল নম্বর ইমেইল এড্রেসস সহ একটি পূর্ণাজ্ঞ জীবন বৃত্তান্তএবং সকল শিক্ষগত যোগ্যতার সনদ এর সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং আবেদনের অনুলিপি সহ ১০/১০/২০২৪ তারিখের মধ্যে(এইচআরএম এন্ড এ্যডমিন) বরাবর প্রদান করতে হবে।

ডাকযোগে প্রেরণের নিয়োমাবলী: আবেদনকারীদের আবেদন পত্র টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেজ্ঞামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০ এই ঠিকানায় পৌছাতে হবে। । এছাড়াও যারা অনলাইনে আবেদন পূরণ করতে চান। তাদের জন্য ফাউন্ডেশন কতৃক একটি ইমেইল ঠিকানা প্রদান করা হয়েছে। প্রার্থীরা ইচ্ছা করলে প্রদান করা ইমেইলে জীবন বৃত্তন্ত সহ সকল কাগজ পত্রের স্ক্যান কপি উক্ত ইমেলে প্রেন করতে হবে। এবং ইমেইলে প্রদানের ক্ষেত্রে বিষয়ে পদের নাম লিখতে হবে। ই-মেইল: [email protected]/ [email protected].
১ থেকে ৩ নং পদের ক্ষেত্রে বাংলাদেশ মেডিকেল এবং ডেন্টাল কাউন্সিল কতৃক এবং ৪ নং পদের ক্ষেত্রে বিএনএমসি কতৃক প্রাপ্ত রেজিস্ট্রেশন সনদ থাকতে হবে।

আরও পড়ুন: যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (ফিল্ড অফিসার পদে)

টিএমএসএস নিয়োগ পরীক্ষা এবং ফলাফল ২০২৪

প্রতিটি পদে নিয়োগ পরীক্ষার মধ্যেমে চাকরি প্রদান করা হবে। পরীক্ষার সময় স্থান ও তারিখ প্রার্থীদের এসএমএস এর মাধ্যেমে অবগত করা হবে। এবং পরীক্ষার জন্য প্রার্থীদের কোন টিএ ডিএ প্রদান করা হবে না । আর নিয়োগের ক্সেত্রে কতৃপক্ষের সিদ্ধানত চূরান্ত বলে গণ্য হবে। পরীক্ষার ফলাফল টিএমএসএস এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এছাড়া ও প্রতিটি পরীক্ষার তথ্য নিয়োগ পরীক্ষার ফলাফল আমাদের এই ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

মন্তব্য

আমরা এখানে প্রকাশ করেছি টিএমএসএসএর হার্ট সেন্টারের নিয়োগ বিজ্ঞপ্তি এবং উক্ত বিজ্ঞপ্তির প্রতিটি পদের বিস্তারিত তথ্য। টিএমএসএস এর মেডিকেলে এই বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি এর সকল আপডেট তথ্য সবার আগে আমরা আমাদের এই ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। তাই এই নিয়েগ সহ সকল নিয়োগের আপডেট তথ্য সবার আগে পেতে আমাদের সাধে থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.