Government JobJob Circular

ডকইয়ার্ড এন্ড ইন্জিনিয়ারিং ওয়ার্কসে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ডকইয়ার্ড এন্ড ইন্জিনিয়ারিং ওয়ার্কসে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস (DEW) বাংলাদেশের একটি প্রধান সরকারি প্রতিষ্ঠান যা নৌবাহিনীর জাহাজ নির্মাণ, মেরামত এবং রক্ষণাবেক্ষণের সকল কাজ করে থাকে। DEW-এর গুরুত্ব বাংলাদেশের জন্য অত্যাধিক জরুরি। ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং দেশের প্রতিরক্ষা শিল্পে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বিভিন্ন প্রকৌশল সেবা এবং সকর প্রদান করে। নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-এর লক্ষ্য হলো নতুন কর্মসংস্থানের সুযোগ তৈরি এবং প্রতিষ্ঠানের দক্ষতা বৃদ্ধির জন্য বিভিন্ন পদের জন্য নিয়োগ প্রদান।

ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেড নিয়োগ ২০২৪

ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেড (DEW) বাংলাদেশে একটি সুপ্রতিষ্ঠিত এবং সুপরিচিত প্রতিষ্ঠান। এটি দীর্ঘদিন ধরে দেশের মেরিটাইম শিল্পে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। ২০২৪ সালের জন্য DEW নতুন কর্মসংস্থানের সুযোগ নিয়ে এসেছে, যা চাকরি প্রার্থীদের জন্য একটি আকর্ষণীয় সুযোগ। এই সার্কুলারটি দেশে মেরিন ইঞ্জিনিয়ারিং ও ডকইয়ার্ড সেক্টরে ক্যারিয়ার গড়তে ইচ্ছুক প্রার্থীদের জন্য একটি বড় সুযোগ। এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে বিভিন্ন পদে যোগ্য এবং দক্ষ জনবল নিয়োগ করা হবে।

DEW-তে কাজ করার সুযোগ পাওয়া মানে শুধু একটি চাকরি পাওয়া নয়, বরং একটি প্রতিষ্ঠিত এবং উন্নয়নশীল কর্মজীবনের পথে পদার্পণ করা। এই নিবন্ধে, আমরা ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের ২০২৪ সালের জব সার্কুলারের বিস্তারিত
বিশ্লেষণ করবো। এর মধ্যে থাকবে পদসমূহ, আবেদন প্রক্রিয়া, যোগ্যতা, এবং পরীক্ষার প্রক্রিয়ার মতো গুরুত্বপূর্ণ তথ্য। যারা এই সার্কুলারের জন্য আবেদন করতে আগ্রহী, তাদের জন্য এটি একটি সম্পূর্ণ গাইডলাইন হিসেবে কাজ করবে।

আরও পড়ুন: বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ – এসএসসি পাসেই আবেদনের সুযোগ

ডকইয়ার্ড এন্ড ইন্জিনিয়ারিং ওয়ার্কসে চাকরি

২০২৪ সালের নিয়োগ বিজ্ঞপ্তি ডকইয়ার্ড এন্ড ইন্জিনিয়ারিং ওয়ার্কস এর অফিসিয়াল ওয়েবসাইটে অল্প কিছু দিন আগে প্রকাশ করা হয়েছে। প্রকাশিত তথ্য মতে উক্ত প্রতিষ্ঠানে ৫০ জন বাংলাদেশি নাগরিক কে নিয়োগ প্রদান করবে কতৃপক্ষ। মোট ৫০টি পদে নিয়োগ দেওয়া হবে এবং সেগুলো বিজ্ঞপ্তি বা অফিসিয়াল ওর্ডারে পাওয়া যাওব। যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রতিটি পদের জন্য নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার প্রয়োজনীয়তা।

ডকইয়ার্ড এন্ড ইন্জিনিয়ারিং ওয়ার্কসে আবেদন প্রক্রিয়া ২০২৪

DEW-এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে সকল পদে আবেদন করা যাবে। প্রার্থীরা তাদের যোগ্যতা অনুসারে বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। উক্ত পদে আবেদনের জন্য ডকইয়ার্ড এন্ড ইন্জিনিয়ারিং ওয়ার্কসের নিয়োগ বিজ্ঞপ্তিতে প্রকাশিত
লিংক এ প্রবেশ করতে হবে। আবেদনপত্র সঠিকভাবে পূরণের জন্য বিজ্ঞপ্তিতে প্রকাশিত নির্দেশনা এবং প্রয়োজনীয় তথ্য অনুসরণ করতে হবে। আবেদনের সময় প্রয়োজনীয় নথি যেমন ছবি, শিক্ষাগত সনদপত্র, এবং অভিজ্ঞতার সনদ এর অনলাইন এর কপি জমা দিতে হতে পারে প্রযোয্য ক্ষেত্রে।

এক নজরে ডকইয়ার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম : ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেড
নিয়োগ প্রকাশের তারিখ : ০৭ সেপ্টেম্বর ২০২৪
পদের সংখ্যা : ৫৫ জন
বয়সসীমা : ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা : ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরন : সরকারি
অফিসিয়াল ওয়েব সাইট : অফিসিয়াল ওয়েবসাইট
আবেদনের শুরু তারিখ : আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২৪
আবেদনের মাধ্যম : ডাকযোগে

আরও পড়ুন: বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ডকইয়ার্ড এন্ড ইন্জিনিয়ারিং এর বিভিন্ন পদে বিবিরণী

১। হিসাব সহকারী (অডিট সংক্রান্ত কাজের জন্য) – ০১ জন।
২। উপ-সহকারী প্রকৌশলী – ০১ জন।
৩। সুপারভাইজার (কার্পেন্ট্রি) – ০১ জন।
৪। সুপারভাইজার (পেইন্ট) – ০১ জন।
৫। সুপারভাইজার (মেকানিক্যাল) – ০১ জন।
৬। শ্রমিক (ওয়েল্ডার) – ১২ জন।
৭। শ্রমিক (ফিটার) – ০৫ জন।
৮। শ্রমিক (ইলেকট্রিশিয়ান ) – ০৯ জন।
৯। শ্রমিক (পেইন্টার) – ০৫ জন।
১০। শ্রমিক (ওয়েল্ডার) – ০৫ জন।
১১। শ্রমিক (পাইপ ফিটার) – ১২ জন।
১২। শ্রমিক (শ্যাফ্‌ট ফিটার) – ০২ জন।

ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের জব সার্কুলারের PDF

ডকইয়ার্ড এন্ড ইন্জিনিয়ারিং ওয়ার্কসে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের নিয়োগ বিজ্ঞপ্তির নোটিশের উক্ত ওয়েবসাইটে ইমেজ ও পিডিএফ আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছে কতৃপক্ষ। আমরা আমাদের এই পোস্টিতে ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিঃ চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর নিয়োগ বিস্তারিত আলোচনা করেছি। এবং উক্ত নিয়োগের আরও বিস্তারিত জানার জন্য এখানে আমরা নিয়োগ এর নটিশের পিডিএফ কপি টি ও প্রকাশ করেছি। তাছাড়াও প্রার্থী যদি মনে করে তাহলে পিডিএফটি এখান থেকে ডাউনলোড করে নিজের কাছে সংরক্ষণ করতে পারবেন।

মন্তব্য

ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের নিয়োগ বিজ্ঞপ্তির নোটিশ এবং যবতীয় সকল তথ্য আমরা আমাদের এই পোস্টে প্রকাশ করার চেস্টা করেছি। আশা করি আমাদের প্রকাশিত তথ্য চাকরি প্রত্যাশিত প্রার্থীদের উপকারে আসবে। এখানে সকল নিয়োগ বিজ্ঞপ্তির খবরাখবর সবার আগে প্রকাশিত হয়ে থাকে। তাই সকল চাকরির খবর সবার আগে পেতে আমাদের সাথে থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.