Job Circular

৯৪ হাজার টাকা বেতনে এনজিওতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

৯৪ হাজার টাকা বেতনে এনজিওতে চাকরির সুযোগ থাকছে।তথ্য মতে জানা গিয়েছে এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। এখানে প্রতিষ্ঠানটি তাদের ডকুমেন্টেশন বিভাগে লোকবল নিয়োগ দিবে বলে জানা গিয়েছে।সকল আগ্রহী প্রার্থীগন এই চাকরির জন্য অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। বর্তমান বিশ্বে মহামারী করোনার কারণে সবকিছু পিছিয়ে গেছে।

এক কথায় মানুষের জীবনযাত্রার মান অনেক টায় কষ্টের হয়ে গেছে।এখন চাকরি পাওয়া সত্যি অনেক মুশকিল।এমনিতেই আমাদের দেশে চাকরির অনেক মারাত্মক ভাবে অভাব। তারপরেও জীবনের এ লড়াইয়ে লড়তে হবে এবং সফলতা অর্জন করতে হবে বা ছিনিয়ে আনতে হবে।তথ্য অনুযায়ী আশার বাতির মতো জানা গেছে ৯৪ হাজার টাকা বেতনে এনজিওতে চাকরি দেওয়া হবে।

নিচে আমরা এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ সম্প্রতি নিয়োগের চাকরির পদের নাম,পদের সংখ্যা,কাজের ধরন,কর্মস্থল,আবেদন করার যোগ্যতা ও নিয়ম এবং বেতন এ বিষয়গুলো নিয়ে আলোচনা করবোঃ- এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ-

  • এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ।এখানে চাকরির পদের নাম হলোঃ- আইএম অ্যান্ড ডকুমেন্টশন অফিসার।এখানে পদের সংখ্যা থাকছেঃ- নির্ধারিত না।এখানে কাজের ধরন হবেঃ- পূর্ণকালীন।এখানে চাকরিতে কর্মস্থল হবেঃ- ঢাকা।

এই চাকরিতে আবেদন করা যোগ্যতা লাগবেঃ-

১)এখানে এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ সম্প্রতি নিয়োগের চাকরির পদের জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইনফরমেশন টেকনোলজি, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট, ডেমোগ্রাফি, পাবলিক হেলথ, পরিসংখ্যান সহ সমমানের বিষয়ে স্নাতক পাস হওয়া লাগবে।

২)এখানে এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ সম্প্রতি নিয়োগের চাকরির পদের জন্য সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)এখানে এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ সম্প্রতি নিয়োগের চাকরির পদের জন্য বয়সসীমা ২৮-৪৫ বছর হওয়া লাগবে।

৪)এছাড়াও এখানে এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ সম্প্রতি নিয়োগের চাকরির পদের জন্য নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

৫)এখানে এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ সম্প্রতি নিয়োগের চাকরির পদের জন্য রিপোর্টিং ও সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে।

৬)এখানে এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ সম্প্রতি নিয়োগের চাকরির পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

৭)এখানে এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ সম্প্রতি নিয়োগের চাকরির পদের জন্য অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

এই চাকরিতে আগ্রহী প্রার্থীগন আবেদন করবে যেভাবেঃ- সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে এই চাকরির জন্য।

এই চাকরিতে বেতন ও সুযোগ সুবিধাগুলো হলোঃ-

১)এই চাকরিতে বেতন দেওয়া হবে ৯৪৯৭১-৯৯৭২০ হাজার টাকা।

২)এছাড়াও কোম্পানির নীতিমালা অনুসারে কোম্পানির অন্যান্য সুযোগ ও সুবিধা প্রদান করা হবে এই চাকরিতে।

বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।

আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।

তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

[** এই চাকরিতে আবেদনের শেষ সময়ঃ-১৬ জুলাই,২০২১ পর্যন্ত]। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.