Government JobJob Circular

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ বিঙ্গপ্তি ২০২২

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ বিঙ্গপ্তি প্রকাশ : স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে এই বিশাল নিয়োগ বিঙ্গপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সরকার । এটি একটি সরকারি চাকরি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে এই নিয়োগ প্রদান করা হবে । স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে শূন্য পদ গুলো পূরণের জন্য নিয়োগ বিঙ্গপ্তি প্রকাশ করেছে । ২৬-১২-২০২২ ইং তারিখে প্রকাশিত হয়েছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ বিঙ্গপ্তি । স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে এই নিয়োগ বিঙ্গপ্তিটি রয়েছে । স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে http://lged.teletalk.com.bd এই ওয়েবসাইটে প্রবেশ করে প্রার্থীরা উক্ত পদের জন্য আবেদন করতে পারবেন ।

চাকরির ধরণ : সরকারি চাকরি
চাকরির প্রতিষ্ঠান : স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর
আবেদনের লিংক : http://lged.teletalk.com.bd
অফিসিয়াল ওয়েবসাইট : www.lged.gov.bd
আবেদন শুরুর তারিখ : ৪ জানুয়ারি ২০২৩ সকাল ৯ টা
আবদনের শেষ তারিখ : ৩১ জানুয়ারি ২০২৩ রাত ১২ টা

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে আবদনের সময়সীমা ২০২৩

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে এক বিশাল নিয়োগ প্রকাশ করেছে বাংলাদেশ সরকার । স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর জনবল নিয়োগে যোগ্য প্রার্থীদের নিকট হতে আবেদন আহ্বান করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। যথা সময়ের মধ্যে এই আবেদন প্রাক্রিয়া সম্পন্ন করতে হবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে আবেদন শুরুর তারিখ ৪ জানুয়ারি ২০২৩ সকাল ৯ টা । এবং আবেদনের সময় শেষ এর তারিখ ৩১ জানুয়ারি ২০২৩ রাত ১২ টা। প্রদত্ত সময়ের মধ্যে সকল প্রার্থীদের অনলাইনে আবেদন সম্পন্ন করতে হবে পরে আবেদন গ্রহণ করা হবে না ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে আবেদনের বিস্তারিত ২০২৩

  • সকল শিক্ষাগত যোগ্যতার সনদ পত্র
  • জাতীয় পরিচয় পত্র
  • আবেদর পত্রে প্রদান কৃত ঠিকানা সমর্থনে ইউনিয়ন চেয়ারম্যান কতৃক প্রদত্ত সনদ পত্র
  • ১ম শ্রেণির গেজেট কর্মকর্তা কতৃক পাওয়া চারিত্রিক সনদ পত্র
  • বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার পুত্র কন্যা হিসেবে আবেদন পত্রে উল্লেখ করলে মুক্তিযোদ্ধা সন্ত্রনালয় কতৃক ১৯-০৬-২০১৭ তারিখের পরিপত্র অনুযায়ী উপযুক্ত প্রমাণ সরূপ সনদ প্রদর্শন করতে হবে ।
  • ক্ষুদ্র নৃ গোষ্ঠির কোটার ক্ষেত্রে সুশ্লিষ্ট জেলা প্রশাসন কতৃক প্রদত্ত সনদ ।
  • এতিম ও শারীরিক প্রতিবন্ধিদের ক্ষেত্রে সম্জসেবা অধিদপ্তর কতৃক প্রদান করা সনদ প্রয়োজন হবে ।
  • আনসার ও ভিডিপি কোটার ক্ষেত্রে প্রমাণ পত্র ।
  • তৃতীয় লিঙ্গ সমপ্রদায় ভুক্ত প্রার্থীদের সংশ্লিষ্ঠ জেলা কতৃক প্রাপ্ত সনদ ।
  • নিয়োগের ক্ষেত্রে কোটায় সরকারি বিধি বিধান নিয়োম অনুসরণ করা হবে ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নিয়েগে পেমেন্ট করার নিয়োম

প্রিরপেইড টেলিটক সিমের মাধ্যেমে এই পেমেন্ট প্রদান করতে হবে । স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে এর প্রতিটি পদের জন্য সরকার কতৃক নির্ধারিত আবেদন ফি প্রদান করে আবেদন সম্পন্ন করতে হবে । স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে অনলাইনে আবেদন করার পরে ৭২ ঘন্টর মধ্যে sms এর মাধ্যেমে আবেদন ফি প্রদান করতে হবে । আবেদন ফি যথা সময়ে প্রদান না করা হলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে এর আবেদন বাতিল বলে গণ্য হবে । স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নিয়োগে আবেদনের প্রার্থীরা ২ টি এসএমএস এর মাধ্যে মে যে প্রক্রিয়ায় এসএমএস প্রেরণ করবেন । এসএমএস এর মাধ্যেমে আবেদন ফি প্রদান করতে হলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ বিঙ্গপ্তিতে প্রিদান করা পদ্ধতি অলম্বন করতে হবে ।

LGED নিয়োগ পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে এর পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড এর জন্য প্রার্থীকে আবেদনের সময় প্রাপ্ত USER ID ও PASSWORD ব্যাবহার করে সংশ্লিষ্ট অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট থেকে উক্ত পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড করতে পারবেন । নিয়োগ পরীক্ষার সময় এই প্রবেশ পত্র ছাড়া পরীক্ষায় প্রবেশ করতে দেওয়া হবে না । স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ পরীক্ষা সংক্রান্ত সকল কাজ এ এই প্রবেশ পত্র ব্যাবহৃত হবে । http://lged.teletalk.com.bdwww.lged.gov.bd থেকে প্রবেশ পত্র সংগ্রহ করতে হবে ।

শেষ কথা

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ সম্পর্কে বিস্তারিত জানতে নিয়োগ পত্র টি মনোযগ সহকারে পড়ুন । এবং সরকারি ও বেসরকারি সকল নিয়োগ বিঙ্গপ্তি সবার আগে পেতে আমাদের সাইট এর সাথে থাকুন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.