Job Circular

সারা দেশে লোক নিয়োগ দিবে ওয়ালটন

সারা দেশে লোক নিয়োগ দিবে ওয়ালটন – সারাদেশে ওয়ালটন নিয়োগ দিয়েছে এই চাকরির জন্য আবেদন করা যাবে অনলাইনে। জানা যায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।তথ্য মতে এখানে প্রতিষ্ঠানটিতে ‘রিজিওনাল সেলস ম্যানেজার’ পদে নিয়োগ দেওয়া হবে।সকল আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন এই চাকরিতে। এছাড়াও নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন এই চাকরির জন্য।করোনা মহামারীর ভেতরে আশার বাতির মতো ওয়লাটন কোম্পানি নিয়োগ দিয়েছে।

নিচে এই চাকরির বিস্তারিত তথ্য নিয়ে আলোচনা করবো আমরাঃ-

* এখানে ওয়ালটন কোম্পানিতে চাকরির পদের নাম হলোঃ- রিজিওনাল সেলস ম্যানেজার – লিফট সেলস। * এখানে ওয়ালটন কোম্পানিতে চাকরির পদসংখ্যা থাকছেঃ-মোট তিন জন। * এখানে চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে। * এখানে চাকরিতে কর্মস্থল দেওয়া হবেঃ- সারা দেশ(প্রতিষ্ঠন নির্ধারিত)

এখানে ওয়লাটন কোম্পানিতে চাকরির জন্য যোগ্যতা লাগবেঃ-

১)ওয়লাটন কোম্পানিতে চাকরির জন্য স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং / সিভিল ইঞ্জিনিয়ারিং / ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি অথবা যেকোনো বিষয়ে এমবিএ / বিবিএ পাস হওয়া লাগবে এবং সেসকল প্রার্থীরা আবেদন করতে পারবেন এই চাকরির জন্য।

২)ওয়ালটনে এই চাকরির জন্য সেলস অ্যান্ড মার্কেটিংয়ে প্রার্থীর কাজের পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)এখানে এই চাকরির জন্য মাইক্রোসফট অফিসে দক্ষতা থাকতে হবে। ৪)এখানে ওয়ালটনে চাকরির জন্য ন্যূনতম বয়স ৩০ বছর হতে হবে।

এই চাকরিতে আবেদনের পদ্ধতিটি হলোঃ- সকল আগ্রহী প্রার্থীরা এই চাকরির জন্য বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এই চাকরির বেতন ও সুযোগ,সুবিধা গুলো হলোঃ-

১)এখানে ওয়ালটনের এই চাকরিতে বেতন দেওয়া হবে কোম্পানির সাথে আলোচনা সাপেক্ষে।

২)এছাড়াও এখানে এই চাকরিতে কোম্পানির নীতিমালা অনুযায়ী সকল প্রকার সুযোগ ও সুবিধা প্রদান করা হবে।

[এই চাকরিতে আবেদনের শেষ সময় হলোঃ-৩১ জুলাই, ২০২১ পর্যন্ত]।

বর্তমানে মানুষের জীবনের বড় একটি চাহিদা হলো চাকরি পওায়া।এছাড়াও চাকরি একটি জীবনের স্বপ্ন।চাকরি অনেকের জন্য স্বপ্ন,ইচ্ছা আবার অনেকের জন্য পরিবার চালানোর যন্ত্র।বর্তমানে করোনা মহামারীর কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে যাচ্ছে।এই খারাপ পরিস্থিতিতে চাকরি পাওয়া খুবই মুশকিল।এর ভেতরে আশার বাতির মতো খবর পাওয়া গিয়েছে সারা দেশে লোক নিয়োগ দিবে ওয়ালটন।বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।

তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব। আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।

কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আমাদের চেষ্টা হলো সবার কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.