Government JobJob Circular

রাজশাহী কর কমিশনারের কার্যালয়ে চাকরির বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশের অর্থ মন্ত্রণালয়ের অধীন কর কমিশনারের কার্যালয়।রাজশাহী কর কমিশনারের কার্যালয়ে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।এখানে রাজশাহী কর কমিশনারের কার্যালয়ে মোট ২৬ টি শূন্যপদে লোকবল নেওয়া হবে।রাজশাহী কর কমিশনারের কার্যালয়ে চাকরির একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বলে জানা যায়।এখানে যোগ্যতা পূরণ সাপেক্ষে শুধু রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, পাবনা ও নাটোর জেলার বাসিন্দারা আবেদন করতে পারবেন।রাজশাহী কর কমিশনারের কার্যালয়ে চাকরির জন্য আগ্রহী সকল প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

রাজশাহী কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ

জানা যায় রাজশাহী কর কমিশনারের কার্যালয়ে চাকরির সুযোগ রয়েছে।এই চাকরির মাধ্যমে অনেক ধরনরে সুযোগ সুবিধা পাওয়া যায়।এটি একটি সরকারি চাকরি।এছাড়াও চাকরির মাধ্যমে জীবনযাত্রার মান অনেক উন্নত হয়।সেকারণে আমরা আমাদের ওয়েবসাইট myresultsbd.com এ নিয়োগ বিজ্ঞপ্তি টি প্রকাশ করেছি।এছাড়াও প্রতিদিনের চাকরির খবর বা তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে দিয়ে থাকি।যারা বর্তমানে চাকরি খুঁজছেন তারা আমাদের সাইটে চোখ রাখতে পারেন তাহলে উপকৃত হবেন।

সরকারি চাকরির বিজ্ঞপ্তি রাজশাহী কর কমিশনারের কার্যালয় ২০২২

এটি একটি সরকারি চাকরি।এটি চাকরির সম্পর্কে আমরা নিচে জানবো এবং বিস্তারিত আলোচনা করবোঃ-

১)রাজশাহীতে এই চাকরির পদের নাম হলোঃ- সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর।এই চাকরিতে পদসংখ্যা হলোঃ- ১টি।
এই চাকরিতে যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবেঃ-

১)যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকা লাগবে। ২)এই চাকরিতে কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে অবশ্যই। সাঁটলিপি লিখনে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ৫০ ও ইংরেজিতে ৮০ শব্দ হওয়া লাগবে এবং কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ হওয়া লাগবে।এখানে চাকরির
বেতন স্কেল হবেঃ- ১১,০০০-২৬,৫৯০ টাকা।আর (গ্রেড-১৩)।

২)এখানে চাকরিতে পদের নাম হলোঃ- উচ্চমান সহকারী।এই চাকরির পদসংখ্যা হলোঃ- ৮টি।
এখানে যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবেঃ-
১)এই চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকা লাগবে।
২)আর কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে অবশ্যই।এছাড়াও কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে।এখানে
বেতন স্কেল হবেঃ- ১০,২০০-২৪,৬৮০ টাকা।আর (গ্রেড-১৪)।

৩)এখানে রাজশাহীতে চাকরির পদের নাম হলোঃ- সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর।এই চাকরির পদসংখ্যা হলোঃ- ৭টি।
এখানে যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবেঃ-
১)এই চাকরির ক্ষেত্রে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকা লাগবে অবশ্যই।আর কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে।এছাড়াও সাঁটলিপি লিখনে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ৪৫ শব্দ ও ইংরেজিতে ৭০ শব্দ এবং কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে।এখানে চাকরিতে
বেতন স্কেল হবেঃ- ১০,২০০-২৪,৬৮০ টাকা।আর (গ্রেড-১৪)।

৪)এখানে চাকরির পদের নাম হলোঃ- অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।এই চাকরির পদসংখ্যা: ১ টি।
এখানে যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবেঃ-
১)এই চাকরির জন্য যেকোনো স্বীকৃত বোর্ড থেকে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস থাকা লাগবে অবশ্যই।আর কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে।এছাড়াও কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।আর এখানে চাকরিতে
বেতন স্কেল হবেঃ- ৯,৩০০-২২,৪৯০ টাকা।আর (গ্রেড-১৬)।

৫)এখানে চাকরির পদের নাম হলোঃ- গাড়িচালক।এখানে
পদসংখ্যা হলো: ১ টি।এই চাকরিতে যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবেঃ-
১)এখানে চাকরিতে যেকোনো স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হওয়া লাগবে এই পদের জন্য।আর হালকা গাড়ি চালনার বৈধ ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে অবশ্যই।এছাড়াও অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।এখানে
বেতন স্কেল হবেঃ-
৯,৩০০-২২,৪৯০ টাকা।আর (গ্রেড-১৬)।

৬)এই চাকরিতে পদের নাম হলোঃ- অফিস সহায়ক।এখানে পদসংখ্যা থাকছেঃ-৫ টি।এই চাকরির জন্য যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবেঃ-
১)এখান যেকোনো স্বীকৃত বোর্ড থেকে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হওয়া লাগবে এই পদের জন্য।এখানে বেতন স্কেল হবেঃ- ৮,২৫০-২০,০১০ টাকা।আর (গ্রেড-২০)।

৭)এখানে চাকরির পদের নাম হলোঃ- নোটিশ সার্ভার।আর এখানে পদসংখ্যা হলোঃ- ২টি।এই চাকরিতে
যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবেঃ-
১)এখানে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বোর্ড থেকে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হওয়া লাগবে শুধু।এখানে চাকরির
বেতন স্কেল হবেঃ- ৮,২৫০-২০,০১০ টাকা।আর (গ্রেড-২০)।

৮)এখানে চাকরির পদের নাম হলোঃ- নিরাপত্তা প্রহরী।এই চাকরির পদসংখ্যা থাকছে : ১টি।আর এই চাকরির জন্য
যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবেঃ-
১)এই চাকরিতে যেকোনো স্বীকৃত বোর্ড থেকে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হওয়া লাগবে।এখানে
বেতন স্কেল হবেঃ- ৮,২৫০-২০,০১০ টাকা।আর (গ্রেড-২০)।

এই চাকরির বয়সসীমা সম্পর্কে আমরা জানবোঃ-

এই চাকরির ক্ষেত্রে যেসব প্রার্থীর বয়স ৩১ জানুয়ারি ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকবে, তাঁরা আবেদনের যোগ্য বিবেচিত হবেন।তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের সর্বোচ্চ বয়সসীমা হবে ১৮ থেকে ৩২ বছর পর্যন্ত।

এই চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ-

সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে http://taxraj.teletalk.com.bd আবেদন ফরম পূরণ করতে পারবেন।আর অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল করুন।এছাড়াও যেকোনো সমস্যা হলে ctrajt[email protected] বা [email protected] ঠিকানায় মেইল করা যেতে পারে।

আবেদন ফিঃ-

এখানে যেকোনো টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে ১ থেকে ৫ নম্বর পদের আবেদন ফি বাবদ ১০০ টাকা ও চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা লাগবে।আর ৬ থেকে ৮ নম্বর পদের আবেদন ফি বাবদ ৫০ টাকা ও চার্জ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা লাগবে।আর অনলাইনে আবেদন করার অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে অবশ্যই।

এই চাকরির আবেদনের শেষ সময় হলো: ৯ মার্চ ২০২২ বিকেল ০৫ টা পর্যন্ত।

বাংলাদেশ একটি ছোট দেশ। তবে এখানে আয়তনের চেয়ে তার লোকজন অনেক বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব, মার্কেটিং জব, এনজিও ডেভেলপমেন্ট জব,ফার্মা জব, ইন্ডাস্ট্রি জব, প্রাইভেট জব,কোম্পানি জব, অ্যাকাউন্টিং জব, আইটি জব, মেডিকেল জব সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে।

টুইটার,ফেসবুক, গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।এছাড়াও বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য,শিক্ষার ফলাফল এবং সকল প্রকার সরকারি বেসরকারি চাকরির তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.