ResultSSC

মার্কসীট সহ সিলেট বোর্ড এসএসসি রেজাল্ট ২০২২

সিলেট বোর্ড এসএসসি রেজাল্ট

সিলেট বোর্ড এসএসসি রেজাল্ট ২০২২ প্রকাশিত : শিক্ষা অধিদপ্তর তাদের অফিসিয়াল ওয়েবসাইটে আজ ২৮ নভেম্বর ২০২২ সিলেট বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে । সিলেট বোর্ড এর সকল পরীক্ষার্থী শিক্ষা মন্ত্রনালয় এর ওয়েব সাইটে এই রেজাল্ট পেয়ে যাবেন । এছাড়াও সিলেট বোর্ড এর পরীক্ষার্থী মোবাইলের মাধ্যেমে তাদের এসএসসি রেজাল্ট দেখতে পারবেন উক্ত বোর্ড এর যথাযথ কোড ব্যাবহার করে এই প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন । সিলেট বোর্ড এর সকল শিক্ষার্থীরা শিক্ষামন্ত্রনালয় এর অফিসিয়াল ওয়েবসাইট অথবা আমাদের ওয়েব সাইটে প্রকাশিত পদ্ধতি দ্বারা এবারের এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখতে পারবেন ।

মার্কসীটসহ এসএসসি ২০২২ রেজল্ট সিলেট বোর্ড

মার্কসীট সহ এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখা খুব একটা জটিল বিষয় নয় , মার্কসীট সহ সিলেট বোর্ড এর পরীক্ষার্থীরা যাতে করে তাদের রেজাল্ট দেখতে পারেন তার জন্য তাদের কে শিক্ষা মন্ত্রনালয় এর ওয়েবসাইটে www.educationboardresults.gov.bd এ প্রবেশ করতে হবে এবং যথা স্থানে রোল নম্বর ও রেজিস্ট্রেশন নম্বর এবং কোড ব্যবহার করলে সিলেট বোর্ড এর পরীক্ষার্থীরা তাদের রেজাল্ট মার্কসীট সহ পেয়ে যাবেন । রেজাল্ট মার্ক সীট সহ দেখার জন্য সিলেট বোর্ড এর শিক্ষার্থীরা এখানে বর্ণিত পদ্ধতি তে রেজাল্ট সংগ্রহ করতে পারবেন । বাংলাদেশে কারিগরি ও মাদ্রাসা বোর্ড সহ মোট ১১ টি শিক্ষা বোর্ড রয়েছে তার মধ্যে ৯ টি হলো সাধারণ শিক্ষা বোর্ড এই সাধারণ ৯ টি শিক্ষা বোর্ড এর মধ্যে এখানে আমরা সিলেট বোর্ড এসএসসি রেজাল্ট ২০২২ দেখার সঠিক পদ্ধতি প্রদান করেছি । এখান থেকে সিলেট বোর্ড এর পরীক্ষার্থীরা খুব সহজেই তাদের রেজাল্ট দেখতে পারবেন আশা করা যাচ্ছে ।

SMS এর মাধ্যেমে সিলেট বোর্ড এসএসসি রেজাল্ট ২০২২

সিলেট বোর্ড এসএসসি পরীক্ষার্থীরা অনলাইনে সার্ভার জেম এর কারণে বা নানান কারণে যদি রেজাল্ট দেখতে না পারেন তবে কি হবে ? পরীক্ষার্থীদের অবগতির জন্য আমরা এখানে প্রকাশ করেছি মোবাইল ফোনে SMS এর মাধ্যেমে রেজাল্ট দেখার পদ্ধতি , সিলেট বোর্ড এর পরীক্ষার্থীরা এই পদ্ধতিতে মোবাইল ফোনের মাধ্যেমে এবারের এসএসসি ২০২২ এর রেজাল্ট SMS এর মাধ্যেমে দেখথে পারবেন । এত করে সিলেট বোর্ড এর পরীক্ষার্থীরা মার্কসীট সহ রেজাল্ট পাওয়ার আগে তাদের গড় পয়েন্ট এ তারা কত পেয়েছেন এ বিষয়ে জানতে পারবেন । বিষেশ করে এখানে সিলেট বোর্ড এর পরীক্ষার্থীদের জন্য প্রকাশ করা হয়েছে এসএমএস এর মাধ্যেমে এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার উপায়

সিলেট বোর্ড এসএসসি রেজাল্ট SMS এর মাধ্যেমে দেখার কোড

এখানে উল্লেখিত কোড দ্বারা সিলেট বোর্ড এর পরীক্ষার্থীরা খুব সহজেই তাদের রেজাল্ট মোবাইল ফোনের মাধ্যেমে এসএমএস করে দেখতে পারবেন । সিলেট বোর্ড এর রেজাল্ট দেখার এসএমএস কোড নিম্নে দেওয়া হলো প্রথমে SMS এর মাধ্যেমে অপসনে গিয়ে Sylhet বোর্ড হলে প্রথমে সিলেট বোর্ড এর পরীক্ষার্থীরা যখন এসএসসি এর রেজাল্ট এসএমএস এর মাধ্যেমে দেখবে তখন তাদের বোর্ড এর প্রথম ৩ টি অক্ষর বোর্ড লেখা স্থানে বসতে হবে । যেমন বোর্ড যদি Sylhet হয়ে থাকে তাহলে Syl লিখতে হবে । SSC<>Syl<>roll<>year আর যথাযথ স্থানে রোল ও সাল বসিয়ে 16222 নম্বরে send করতে হবে । এভাবে সিলেট বোর্ড এর পরীক্ষার্থীরা তাদের এসএসসি ২০২২ এর রেজাল্ট মোবাইলের মাধ্যেমে দেখতে পারবেন ।

শেষ কথা

সিলেট বোর্ড এর পরীক্ষার্থী বন্ধুরা আমাদের প্রকাশিত পদ্ধতি দ্বারা এবারের এসএসসি ২০২২ এর রেজাল্ট মার্কসীট সহ ও এসএমএস এর মাধ্যেমে দেখতে পারবেন । সিলেট বোর্ড সহ এখানে অন্যন্য সকল বোর্ড এর এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার পদ্ধতি প্রকাশ করা হয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.