Job CircularNon Government Job

ব্র্যাক ব্যাংকে অভিজ্ঞতা ছাড়াই চাকরি বেতন ৭০০০০ টাকা


ব্র্যাক ব্যাংকে অভিজ্ঞতা ছাড়াই চাকরি বেতন ৭০০০০ টাকা। তথ্য মতে জানা যায় ব্র্যাক ব্যাংক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। এখানে প্রতিষ্ঠানটি তাদের ইয়াং লিডার প্রোগ্রামের অধীনে একাধিক পদে লোকবল নিয়োগ দেবে বলে জানা যায়। এছাড়াও জানা যায় এ পদে আবেদনের জন্য লাগবে না কোন অভিজ্ঞতা।সকল আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন অনলাইনে।

চাকরি মানে একটা স্বপ্ন, চাকরি মানে একটা পরিবার চালানোর যন্ত্র।বর্তমানে অনেকেই চাকরি হারিয়ে জীবন যুদ্ধ থেকে ছিটকে পরেছে।বর্তমান বিশ্বে মহামারী করোনার কারণে সবকিছু পিছিয়ে গেছে। এক কথায় মানুষের জীবনযাত্রার মান অনেক টায় কষ্টের হয়ে গেছে। এখন চাকরি পাওয়া সত্যি অনেক মুশকিল।এমনিতেই আমাদের দেশে চাকরির অনেক মারাত্মক ভাবে অভাব। তারপরেও জীবনের এ লড়াইয়ে লড়তে হবে এবং সফলতা অর্জন করতে হবে বা ছিনিয়ে আনতে হবে।

তথ্য অনুযায়ী আশার বাতির মতো জানা গেছে ব্র্যাক ব্যাংকে অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেওয়া হবে। নিচে আমরা ব্র্যাক ব্যাংকের চাকরির পদের নাম,পদের সংখ্যা,কাজের ধরন,কর্মস্থল,আবেদন করার নিয়ম এবং বেতন এ বিষয়গুলো নিয়ে আলোচনা করবোঃ-

এখানে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- ব্র্যাংক ব্যাংক লিমিটেড।

প্রোগ্রামের নামঃ- ইয়াং লিডার প্রোগ্রাম।

এখানে পদের সংখ্যাঃ- নির্ধারিত না।

এখানে কাজের কাজের ধরন হলোঃ-পূর্ণকালীন। এখানে কর্মস্থল হবেঃ- ঢাকা।

আবেদন করার জন্য যোগ্যতা থাকা লাগবেঃ-

১।ব্র্যাক ব্যাংকে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস হওয়া।লাগবে।

২।ব্র্যাক ব্যাংকে চাকরির জন্য বিশ্লেষণ ও সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে।

৩।ব্র্যাক ব্যাংকে চাকরির জন্য বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

৪।ব্র্যাক ব্যাংকে চাকরির জন্য বাংলাদেশের যেকোনো স্থানে কাজে আগ্রহ থাকতে হবে অবশ্যই।কারণ আপনার কাজ যেকোনো স্থানে হতে পারে।

৫।ব্র্যাক ব্যাংকে চাকরির জন্য এম্বিসিয়াস ও স্মার্ট হতে হতে হবে।

আবেদন যেভাবে করতে পারবেন সকল আগ্রহী প্রার্থীগনঃ- সকল আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন ব্র্যাক ব্যাংকের ওয়েব সাইট থেকে।

বেতন ও সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করবোঃ-

১।ব্র্যাক ব্যাংকের এই চাকরিতে বেতন ৭০,০০০ টাকা দেওয়া হবে।

২।এছাড়াও এই চাকরিতে প্রতিষ্ঠানের বেতন রীতি অনুসারে অন্যান্য সুবিধাও প্রদান করা হবে।

বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।

আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নেতিবাচক কাজ তো রয়েছেই।

তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

[আবেদনের শেষ তারিখঃ-১০ জুলাই, ২০২১]। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.