Government JobJob Circular

ব্রিটিশ হাইকমিশনে চাকরির সার্কুলার ২০২২

ব্রিটিশ হাইকমিশনে চাকরির সুযোগ রয়েছে।তবে এখানে বাংলায় কথা বলা জানতে হবে। ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশন সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে ব্রিটিশ হাইকমিশন প্রতিষ্ঠানটি বাংলায় যোগাযোগ দক্ষ এমন লোকবল নিয়োগ দিবে বলে জানা যায়।এখানে ব্রিটিশ হাইকমিশনে চাকরির জন্য সকল আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ব্রিটিশ হাইকমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জানা যায় ব্রিটিশ হাইকমিশনে চাকরির সুযোগ রয়েছে।চাকরির মাধ্যমে অনেক ধরনরে সুযোগ সুবিধা পাওয়া যায়।এছাড়াও চাকরির মাধ্যমে জীবনযাত্রার মান অনেক উন্নত হয়।সেকারণে আমরা আমাদের ওয়েবসাইট myresultsbd.com এ নিয়োগ বিজ্ঞপ্তি টি প্রকাশ করেছি।এছাড়াও প্রতিদিনের চাকরির খবর বা তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে দিয়ে থাকি।যারা বর্তমানে চাকরি খুঁজছেন তারা আমাদের সাইটে চোখ রাখতে পারেন তাহলে উপকৃত হবেন।নিচে আমরা এই চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

১)এখানে চাকরির পদের নাম হলোঃ- সিনিয়র কমিউনিকেশন অফিসার ও বেঙ্গলি স্পোকপারসন।এই চাকরিতে পদের সংখ্যা : নির্ধারিত না।আর এখানে চাকরির জন্য আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)এই চাকরিতে পলিটিকাল সায়েন্স,জার্নালিজম, কমিউনিকেশনস, মিডিয়া, ইন্টারন্যাশনাল রিলেশনশিপ, ডেভেলপমেন্ট স্টাডিজ বা ইংরেজি বিষয়ে স্নাতক পাস হতে হবে অবশ্যই।

২)এই চাকরিতে কমিউনিকেশন স্ট্রেটেজি ও সিনিয়র মিডিয়া স্টোকহোল্ডার হিসেবে কমপক্ষে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।আর বিশেষ করে বাংলাদেশি মিডিয়া সম্পর্কে জানাশোনা থাকতে হবে।এছাড়াও বাংলাদেশের সিনিয়র সাংবাদিক ও শীর্ষস্থানীয় মিডিয়া হাউজের সঙ্গে সম্পর্ক থাকতে হবে।

৩)এখানে চাকরির ক্ষেত্রে বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে অবশ্যই।এই চাকরিতে বিশেষ করে ইংরেজি থেকে বাংলা ও বাংলা থেকে ইংরেজি ভাষায় অনুবাদ করায় পারদর্শী হতে হবে।

৪)এখানে চাকরিতে কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।আর মাইক্রোসফট অফিস প্রোগ্রামের কাজ জানতে হবে।

চাকরির আবেদন সম্পর্কে জানবো

আবেদন যেভাবে করতে পারবেন সকলে তা হলো সকল আগ্রহীরা অনলাইনে বিডি জবসের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এই চাকরির বেতন সম্পর্কে আমরা জানবো

১)এখানে মাসিক বেতন দেওয়া হবে ১,৬১,৩৭৯ টাকা।আর বেতন ছাড়াও হাইকমিশনের নীতিমালা অনুসারে সপ্তাহে ৫ দিন অফিস, বার্ষিক ছুটি, সরকারি ছুটি, স্পেশাল লিভ, পেইড সিক লিভ সহ অন্যান্য সব ধরনের সুযোগ ও সুবিধা প্রদান করা হবে।

বাংলাদেশ একটি ছোট দেশ। তবে এখানে আয়তনের চেয়ে তার লোকজন অনেক বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব, মার্কেটিং জব, এনজিও ডেভেলপমেন্ট জব,ফার্মা জব, ইন্ডাস্ট্রি জব, প্রাইভেট জব,কোম্পানি জব, অ্যাকাউন্টিং জব, আইটি জব, মেডিকেল জব সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে।টুইটার,ফেসবুক, গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।

এখানে চাকরিতে আবেদনের শেষ তারিখ হলোঃ-১৬ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য এবং সকল ধরনের শিক্ষার ফলাফল পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.