Government JobJob Circular

বাংলাদেশ পরিসংখ্যান বুরো নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ পরিসংখ্যান বুরো নিয়োগ

বাংলাদেশ পরিসংখ্যান বুরো নিয়োগ পরীক্ষার সময়সূচি : বাংলাদেশ পরিসংখ্যান বুরো নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ পরিসংখ্যান বুরো । বাংলাদেশ পরিসংখ্যান বুরো এর রাজস্ব বাজেটে ১২ – ২০ তম গ্রেড ভুক্ত মোট ৭১৪ টি পদে এক বিশাল নিয়োগ বিঙ্গপ্তি প্রকাশ করা হয়েছিল ১৮ জানুয়ারি ২০২২ তারিখে উক্ত বিঙ্গপ্তির নিয়োগ পরীক্ষার সময় ও তারিখ প্রকাশ করেছে বাংলাদেশ পরিসংখ্যান বুরো । বাংলাদেশ পরিসংখ্যান বুরো তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এ বিঙ্গপ্তি প্রকাশ করেছেন । বিঙ্গপ্তিতে উল্লেখিত তারিখে নিয়োগ পরীক্ষা সম্পন্ন হবে ।

বাংলাদেশ পরিসংখ্যান বুরো নিয়োগ পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি

বাংলাদেশ পরিসংখ্যান বুরো ৫২.০১.০০০০.১০৪.১১. ০১৩.২১.১৯৩৩ নমমাবর স্বরকে সরাসরি নিয়োগের লক্ষে এই বিঙ্গপ্তি প্রকাশ করেছিলেন । এই নিয়োগে শুদু বাংলাদেশি নাগরিকের থেকে আবেদন পত্র গ্রহণ করা গয়েছে । চলতিত বছরের জানুয়ারি মাসে প্রকাশিত এই নিয়োগের পরীক্ষার অপেক্ষার আজ অবশান ঘটেছে পরীক্ষার তারিখ প্রকাশিত হওয়ার মাধ্যেমে । এই নিয়োগে ২১ ক্যাটাগরিতে ৭১৪ টি পদে সরাসরি নিয়োগ প্রদান করা হবে । চূড়ান্ত বাছাই পর্বে উন্নিত প্রার্থীদের কে নিয়োগ প্রদান করা হবে ।

পরিসংখ্যান বুরো নিয়োগ পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড

পরীক্ষার্থীগণ স্ব-স্ব ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে https://bbs.teletalk.com.bd/ হতে প্রবেশ পত্র ডউনলোড করতে পারবেন ।
2022-11-23-09-46-32a64b364183c0f640c1fa2ccad8bd6c

বাংলাদেশ পরিসংখ্যান বুরো নিয়োগ পরীক্ষার বিস্তারিত

বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদের কেদ্র তালিকা যথাসময়ে বিবিএস এর ওয়েবসাইট www.bbs.gov.bd তে প্রকাশ করা হবে । কোন বারণে পরীক্ষার সময় ও কেদ্র পরীবর্তন হলে বিবিএস এর ওয়েবসাইটে প্রকাশ করা হবে

শেষ কথা

এই ওয়েবসাইটে সকল পরীক্ষার আপডেট প্রকাশ করা হয়ে থাকে । তাই সকল পরীক্ষার আপডেট সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.