Job Circular

নোয়াখালী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

তথ্য মতে জানা গিয়েছে নোয়াখালী জেলা পরিবার পরিকল্পনা জেলার কার্যালয়ে আওতাধীন শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এখানে পরিবার পরিকল্পনা অধিদপ্তর ০৩ টি পদে মোট ৯৫ জনকে নিয়োগ দিবে বলে জানা গিয়েছে।এখানে চাকরির পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন বলে জানা যায়।

এছাড়াও সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন এই চাকরির জন্য।বর্তমানে চাকরি মানুষের জীবনে একটা বড় স্বপ্ন হয়ে দাড়িয়েছে।কারণ চাকরির মাধ্যমে সম্মান এবং স্বপ্ন ২ টায় পূরণ করা সম্ভব।তবে করোনা মহামারীর ভেতরে চাকরি পাওয়া বড়ই মুশকিল হয়ে উঠেছে।এছাড়াও অনেক মানুষ চাকরি থেকে ছিটকে পরেছে।অনেকের জীবনযাপন চাকরি ছাড়া হয়ে গিয়েছে অস্বাভাবিক।

এই খারাপ পরিস্থিতির মধ্যে আশার বাতির মতো তথ্য পাওয়া গিয়েছে নোয়াখালী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে চাকরি দেওয়া হবে।

নিচে আমরা নোয়াখালী জেলা পরিবার পরিকল্পনা চাকরির পদের নাম,পদ সংখ্যা,শিক্ষাগত যোগ্যতা,এই চাকরিতে আবেদন করার নিয়ম এবং এই চাকরিতে বেতন এ বিষয়গুলো নিয়ে আলোচনা করবোঃ-

১)এখানে নোয়াখালী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- পরিবার পরিকল্পনা সহকারী।এখানে পদ সংখ্যা থাকছেঃ- ০৫ টি।এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা হওয়া লাগবেঃ- এইচএসসি পাশ।এই চাকরিতে বেতন দেওয়া হবেঃ- ৯,৭০০ – ২৩,৪৯০ টাকা।

২)এখানে নোয়াখালী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- পরিবার পরিকল্পনা পরিদর্শক। এখানে পদ সংখ্যা থাকছেঃ-০৩ টি।এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা হওয়া লাগবেঃ- এইচএসসি পাশ।এখানে চাকরিতে বেতন দেওয়া হবেঃ- ৯,৩০০ – ২২,৪৯০ টাকা।

৩)এখানে চাকরির পদের নাম হলোঃ- পরিবার কল্যাণ সহকারী।এখানে পদ সংখ্যা থাকছেঃ- ৮৭ টি।এ চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা হওয়া লাগবেঃ- এসএসসি পাশ।এখানে এই চাকরিতে বেতন দেওয়া হবেঃ- ৯,০০০ – ২১,৮০০ টাকা।

এই চাকরিতে আবেদনের নিয়ম যেভাবেঃ- এখানে সকল আগ্রহী প্রার্থীগন অনলাইনে http://dgfpnoa.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। এছাড়াও বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিতে দেখুন www.fpo.noakhali.gov.bd

বর্তমানে করোনা পরিস্থিতি খুবই খারাপ।লকডাউনে মানুষের জীবনযাপন হয়ে গিয়েছে অস্বাভাবিক।অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া।এছাড়াও অনেকে চাকরি হারিয়ে হয়ে গেছে পথহারা পথিক।সবার অবস্থা অনেক খারাপ।আর পৃথিবীর সবকিছু পিছিয়ে গিয়েছে এই করোনা মহামারীর কারণে।

সুতরাং বর্তমানে যেকোনো চাকরি পেলে সেখানে থেকে এগিয়ে যেতে হবে তাহলে সফলতা অর্জন করা সম্ভব হবে।বর্তমান পরিস্থিতিতে পৃথিবীতে যুদ্ধ করে বেঁচে থাকা খুবই মুশকিল।মানুষের পরিস্থিতি আর স্বাভাবিক নাই এই করোনা মহামারীর কারণে।বর্তমানে মানুষ সুস্থ থাকতে খেয়ে বেঁচে থাকার যুদ্ধে ব্যস্ত।

আর চাকরি আসলেই মানুষের জীবনের একটা বড় ইচ্ছে এটা অর্জন করতে পারলে একটু হলেও আনন্দ ভোগ করা যায় জীবনে। এ চাকরিতে আবেদন শুরুর সময়ঃ-২৮ জুন ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।

[আবেদনের শেষ সময়ঃ-২৭ জুলাই ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে]।এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.