Government JobJob Circular

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জানা যায় এইচএসসি পাসে ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টে চাকরি দেওয়া হবে।প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীন ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের একাধিক শূন্য পদে লোকবল নিয়োগ দিবে বলে জানা যায়।এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টে চাকরি

বাংলাদেশ একটি ছোট দেশ।এখানে জনসংখ্যার চেয়ে চাকরির সংখ্যা অনেক কম।তারপরেও সেটা যদি হয় সরকারি চাকরি তাহলে তো অসম্ভব বিষয় অর্জন করা।আমরা এখানে আমাদের ওয়েবসাইট myresultsbd.com এ এই চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা করবো।নিচে আমরা এই চাকরির বিষয়ে আরো অনেক আলোচনা করবোঃ-

১)ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টে চাকরির পদের নাম হলোঃ- জুনিয়র অডিটর।এই চাকরিতে এই পদের সংখ্যাঃ-৫৩ টি।এখানে আবেদন যোগ্যতা যোগ্যতা লাগবেঃ- স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে অবশ্যই।ওয়ার্ড প্রসেসিং/ ডাটা প্রসেসিং/ ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে কমপক্ষে গতি প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।আর এখানে বেতন দেওয়া হবেঃ- ৯৩০০-২২৪৯০ টাকা।

২)ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টে চাকরির পদের নাম হলোঃ-টেলিফোন অপারেটর।এখানে পদের সংখ্যা থাকছেঃ- ১টি।এখানে আবেদন যোগ্যতা লাগবেঃ- স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে অবশ্যই।এখানে সংশ্লিষ্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।এখানে বেতন দেওয়া হবেঃ- ৯৩০০-২২৪৯০ টাকা।
এই চাকরির সকল বিস্তারিত তথ্য জানতে নিচের ছবিটি দেখুনঃ-
ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এই চাকরির জন্য আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ-এখানে চাকরির জন্য আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে।

এই চাকরিতে আবেদনের শেষ তারিখ হলোঃ-এই চাকরির আবেদন প্রক্রিয়া শুরু হবে ২০ ফেব্রুয়ারি, ২০২২ তারিখ থেকে। চলবে আগামী ১৩ মার্চ পর্যন্ত।

এই চাকরিতে আবেদন করতে এই ঠিকানায় করুন http://Cgdf.teletalk.com.bd

বাংলাদেশ একটি ছোট দেশ।এখানে এলাকার চেয়ে তার লোক সংখ্যা অনেক বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব, মার্কেটিং জব, ফার্মা জব, ইন্ডাস্ট্রি জব, অ্যাকাউন্টিং জব, আইটি জব, মেডিকেল জব,প্রাইভেট জব, এনজিও ডেভেলপমেন্ট জব, কোম্পানি জব, সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন।আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে।

টুইটার,ফেসবুক,গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.